৩১ ঘন্টা ব্যাটারি ব্যাকআপ সহ পাবেন দুর্দান্ত সাউন্ড, Huawei FreeBuds Pro 3 বিশ্ব বাজারে লঞ্চ হল

Avatar

Published on:

Huawei freebuds pro 3 debut in globally today check price features

Huawei আজ বিশ্ব বাজারে লঞ্চ করল তাদের নতুন ইয়ারবাড, যার নাম Huawei FreeBuds Pro 3। প্রিমিয়াম মডেলের এই ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারফোনে রয়েছে হাই রেজোলিউশনের ডুয়েল ড্রাইভার এবং ৩.০ অ্যাকটিভ নয়েজ ক্যান্সলেশন ফিচার। সংস্থাটি দাবী করেছে, একবার চার্জে এর ব্যাটারি ৩১ ঘণ্টা পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে সক্ষম। চলুন দেখে নেওয়া যাক নতুন Huawei FreeBuds Pro 3 ইয়ারবাডের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Huawei FreeBuds Pro 3-এর দাম ও লভ্যতা

বিশ্ববাজারে Huawei FreeBuds Pro 3 ইয়ারফোনের দাম ধার্য করা হয়েছে ১৯৯ ইউরো (প্রায় ১৭,৪৬৭ টাকা)। তিনটি কালার অপশনে পাওয়া যাবে নতুন এই ইয়ারবাড। এগুলি হল সেরামিক ওয়াইট, গ্রীন এবং সিলভার ফ্রস্ট।

Huawei FreeBuds Pro 3-এর স্পেসিফিকেশন ও ফিচার

চীনা টেক জায়ান্ট Huawei গত সেপ্টেম্বর মাসেই দেশীয় বাজারে লঞ্চ করে Huawei FreeBuds Pro 3 ইয়ারবাড। এবার গ্লোবাল মার্কেটেও‌ একে আনা হল। নয়া এই ইয়ারফোনে রয়েছে হাই রেজোলিউশন ডুয়েল ড্রাইভার সাউন্ড সিস্টেম, যা উন্নত মানের সাউন্ড কোয়ালিটি অফার করবে। আর ইয়ারফোনটি এল২এইচসি ২.০ এবং এলডিএসি অডিও কোডেক সাপোর্ট সহ এসেছে। এর সাথে রয়েছে ব্লুটুথ কানেক্টিভিটি। উপরন্তু ইয়ারফোনটিতে তিনটি অ্যাডাপটিভ ইকুইলাইজার অ্যালগরিদম উপলব্ধ।

অন্যদিকে, নয়া এই ইয়ারফোন ৩.০ অ্যাক্টিভ নয়েজ ক্যান্সলেশন ফিচার অফার করবে। আবার উন্নতমানের ভয়েস এবং ভিডিও কলের জন্য এতে থাকছে পিওর ভয়েস ২.০ টেকনোলজি। এবার আসা যাক Huawei FreeBuds Pro 3 ইয়ারফোনের ব্যাটারি প্রসঙ্গে। সংস্থার মতে, একবার চার্জে এর ব্যাটারি ৩১ ঘণ্টা পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে সক্ষম। আর এর প্রত্যেকটি ইয়ারবাড সাড়ে ছয় ঘন্টা পর্যন্ত ব্যবহারযোগ্য। সর্বোপরি জল ও ধুলো থেকে সুরক্ষা দেওয়ার জন্য অডিও ডিভাইসটিতে দেওয়া হয়েছে IP54 রেটিং।

সঙ্গে থাকুন ➥