Jabra Elite 4 প্রিমিয়াম ইয়ারফোন ভারতে লঞ্চ হল, ফুল চার্জে চলবে ২৬ ঘন্টা

Avatar

Published on:

Jabra Elite 4 launched India

গত মার্চ মাসে বিশ্ববাজারে আত্মপ্রকাশের পর এবার ভারতীয় বাজারে পা রাখল Jabra সংস্থার নতুন ট্রুলি ওয়্যারলেস স্টেরিও ইয়ারবাড, যার নাম Elite 4। এতে রয়েছে অ্যাক্টিভ নয়েজ ক্যান্সলেশন ফিচার এবং দীর্ঘ ২৮ ঘন্টার ব্যাটারি লাইফ। আর পূর্বসূরী Elite 3 ইয়ারবাডের তুলনায় নতুন এই মডেলের ওজন আরো হালকা হওয়ায় ইউজার দীর্ঘক্ষণ এটি ব্যবহার করতে পারবেন। চলুন দেখে নেওয়া যাক নতুন Jabra Elite 4 ইয়ারবাডের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Jabra Elite 4 -এর দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে Jabra Elite 4 ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারবাডের দাম ধার্য করা হয়েছে ৯,৯৯৯ টাকা। এর সাথে ক্রেতারা পাবেন দু বছরের ওয়্যারেন্টি। ই -কমার্স সাইট অ্যামাজন, ফ্লিপকার্ট, ক্রোমা, রিলায়েন্স এবং জনপ্রিয় রিটেল স্টোরে আগামী ১৪ এপ্রিল থেকে এটি কেনার জন্য উপলব্ধ হবে। ক্রেতারা এই ইয়ারফোনটি ডার্ক গ্রে, নেভি, লিলাক এবং লাইক বেইজ কালার অপশনের মধ্যে বেছে নিতে পারবেন।

Jabra Elite 4 -এর স্পেসিফিকেশন ও ফিচার

নবাগত Jabra Elite 4 ইয়ারফোনটি ৬ এমএম অডিও ড্রাইভার এবং চারটি মাইক্রোফোন সহ এসেছে। আর এর মাইক্রোফোনগুলি অ্যাক্টিভ নয়েজ ক্যান্সলেশন ফিচার অফার করবে। এছাড়া ইয়ারবাডটি ফাস্ট পেয়ার এবং সুইফ্ট পেয়ার টেকনোলজি‌ সহ এসেছে। ফলে খুব দ্রুত এটি নিকটবর্তী ডিভাইসের সঙ্গে যুক্ত হতে পারবে। তাছাড়া এতে রয়েছে ব্লুটুথ মাল্টি পয়েন্ট এবং কোয়ালকম এপিটিএক্স সাপোর্ট।

এবার আসা যাক Jabra Elite 4 ইয়ারফোনের ব্যাটারি প্রসঙ্গে। সংস্থার মতে, একবার চার্জে এর প্রত্যেকটি বাড সাড়ে পাঁচ ঘন্টা এবং চার্জিং কেস সমেত ইয়ারফোনটি ২২ ঘণ্টা পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে সক্ষম। আবার এএনসি ফিচার বন্ধ থাকলে এটি ২৮ ঘণ্টা পর্যন্ত চলবে। সর্বপরি জল ও ধুলো থেকে সুরক্ষা দেওয়ার জন্য এতে দেওয়া হয়েছে IP55 রেটিং।

সঙ্গে থাকুন ➥