Noise Colorfit Ultra 2 Buzz: ব্লুটুথ কলিং ও অলওয়েজ ডিসপ্লের প্রথম স্মার্টওয়াচ ভারতে লঞ্চ করল নয়েজ

Avatar

Published on:

noise-colorfit-ultra-2-buzz-launched-in-india-price-rs-3499-features-smartwatch

ব্লুটুথ কলিং ফিচার সহ ভারতীয় বাজারে আত্মপ্রকাশ করল Noise সংস্থার নতুন স্মার্টওয়াচ, যার নাম ColorFit Ultra 2 Buzz। নয়েজ ব্র্যান্ডের এই ঘড়িটিতে প্রথমবার অ্যামোলেড অলওয়েজ অন ডিসপ্লে এবং ব্লুটুথ কলিং ফিচার একসাথে ব্যবহৃত হয়েছে। তাছাড়া এর ব্যাটারি ঘড়িটিকে সাতদিন পর্যন্ত সক্রিয় রাখতে সক্ষম। শুধু তাই নয়, ওয়্যারেবলটিতে একাধিক স্পোর্টস এবং হেলথ ফিচার উপলব্ধ। চলুন দেখে নেওয়া যাক নতুন Noise ColorFit Ultra 2 Buzz স্মার্টওয়াচের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Noise ColorFit Ultra 2 Buzz স্মার্টওয়াচের দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে নয়েজ কালারফিট আল্ট্রা ২ বাজ স্মার্টওয়াচের দাম ধার্য করা হয়েছে ৩,৪৯৯ টাকা। সংস্থার নিজস্ব ওয়েবসাইট gonoise.com ছাড়াও ই-কমার্স সাইট অ্যামাজনে উপলব্ধ ঘড়িটি। জেট ব্ল্যাক, ভিন্টেজ ব্রাউন, অলিভ গ্রীন এবং চ্যাম্পিয়ন গ্রে এই চারটি কালার এসেছে নতুন এই স্মার্টওয়াচ।

Noise ColorFit Ultra 2 Buzz স্মার্টওয়াচের ফিচার এবং স্পেসিফিকেশন

নবাগত নয়েজ কালারফিট আল্ট্রা ২ বাজ স্মার্টওয়াচ ১.৭৮ ইঞ্চি অলওয়েজ অন অ্যামোলেড ডিসপ্লের সাথে এসেছে, যার রেজোলিউশন ৩৬৮x৪৪৮ পিক্সেল এবং ডিসপ্লেটি ৫০০ নিট সর্বোচ্চ উজ্জলতা অফার করবে। তাছাড়া এতে অলওয়েজ অন ডিসপ্লে থাকায় ইউজার সবসময় ঘড়িতে টাইম, ডেট এবং তিনি কতটা স্টেপ পা ফেললেন তা জানতে পারবেন। এর জন্য তাকে পাওয়ার বাটন কিংবা স্ক্রিনে স্পর্শ করতে হবে না।

অন্যদিকে, ঘড়িটিতে রয়েছে ডুয়াল মোড ব্লুটুথ ৫.৩ কানেক্টিভিটি সাথে সিঙ্গেল চিপ ব্লুটুথ কলিং ফিচার। তাছাড়া এতে ইনবিল্ট স্পিকার এবং মাইক উপলব্ধ। তাই ব্যবহারকারী সহজেই তার হাতের ঘড়ি থেকে ফোন কল করতে, ধরতে, কাটতে কিংবা কথা বলতে পারবেন।
উপরন্তু কালারফিট আল্ট্রা ২ বাজ স্মার্টওয়াচে ১০০টি স্পোর্টস মোড উপস্থিত। এর মধ্যে ১০টি মোড সরাসরি স্মার্টওয়াচে দেখা যাবে। বাকিগুলি অ্যাপের মাধ্যমে ব্যবহার করা সম্ভব। তদুপরি ঘড়িটিতে রয়েছে ১০০ টিরও বেশী কাস্টমাইজেবল এবং ক্লাউড বেসড ওয়াচফেস। তাছাড়া ঘড়িটির অন্যান্য ফিচাররের মধ্যে উল্লেখযোগ্য কুইক রিপ্লাই, কল এবং মেসেজে নোটিফিকেশন, অ্যালার্ম, রিমাইন্ডার, রিমোট ক্যামেরা /মিউজিক কন্ট্রোল, ফাইন্ড মাই ফোন, ওয়েদার আপডেট ইত্যাদি।

এমনকি ব্যবহারকারীর স্বাস্থ্যের খেয়াল রাখতে ঘড়িটিতে থাকছে হার্ট রেট মনিটর, SpO2 সেন্সর এবং ফিমেল সাইকেল ট্র্যাকার। তার সঙ্গে রয়েছে স্ট্রেস এবং স্লিপ মনিটর। এবার আসা যাক Noise ColorFit Ultra 2 Buzz স্মার্টওয়াচের ব্যাটারি প্রসঙ্গে। সংস্থার মতে, ছোট এবং হালকা ওজনের এই ঘড়িটি একবার চার্জে পাওয়ার সেভিং মোডে সাতদিন পর্যন্ত ব্যাটারি লাইফ অফার করবে। সর্বোপরি, জল থেকে সুরক্ষা দিতে ঘড়িটি IP68 রেটিংসহ এসেছে।

সঙ্গে থাকুন ➥