900 টাকার কমে দুর্দান্ত বেসের সাথে লঞ্চ হল pTron Basspods Encore ইয়ারবাড

Avatar

Published on:

pTron Basspods Encore launched India

ভারতে আত্মপ্রকাশ করল pTron এর নতুন ইয়ারবাড, যার নাম pTron Basspods Encore। সাশ্রয়ী মূল্যে আসা সংস্থার নতুন এই অডিও ডিভাইসে রয়েছে আকর্ষণীয় বিভিন্ন বৈশিষ্ট্য। এর মধ্যে উল্লেখযোগ্য অ্যাডভান্স নয়েজ ক্যান্সলেশন ফিচার, ব্লুটুথ ৫.৩ কানেক্টিভিটি, ভয়েস অ্যাসিস্ট্যান্ট সাপোর্ট এবং ৫০ ঘন্টার দীর্ঘ ব্যাটারী লাইফ। চলুন দেখে নেওয়া যাক নতুন pTron Basspods Encore ইয়ারবাডের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

pTron Basspods Encore-এর দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে পিট্রন বেসপডস এনকোর ইয়ারফোনের দাম ধার্য করা হয়েছে ১,১৯৯ টাকা। যদিও বর্তমানে এটি ৮৯৯ টাকা বিশেষ অফারে পাওয়া যাচ্ছে। আগ্রহী ক্রেতারা সংস্থার নিজস্ব ওয়েবসাইটের পাশাপাশি ই-কমার্স সাইট ফ্লিপকার্ট থেকে কিনতে পারবেন ইয়ারফোনটি। আর এর সাথে পাওয়া যাবে এক বছরের ওয়্যারেন্টি। এখানে জানিয়ে রাখি, মিডনাইট ব্ল্যাক, নিয়ন ব্লু এবং গ্রাফাইট ব্ল্যাক, এই তিনটি কালার অপশন পাওয়া যাবে নতুন এই ইয়ারফোন।

pTron Basspods Encore-এর স্পেসিফিকেশন ও ফিচার

নবাগত পিট্রন বেসপডস এনকোর ইয়ারবাডটি কমফোর্টেবল ফিট ডিজাইনে এসেছে। যাতে দেওয়া হয়েছে পেবলের মতো দেখতে চার্জিং কেস। তবে এর সবচেয়ে আকর্ষণীয় বৈশিষ্ট্য হল নয়েজ ক্যান্সলেশন ফিচার, যা ৯০ শতাংশ পর্যন্ত বাইরের অবাঞ্ছিত আওয়াজ এড়াতে সক্ষম। এর জন্য ইয়ারফোনটিতে ব্যবহৃত হয়েছে ট্রুটক ইএনসি (TruTalk ENC ) টেকনোলজি এবং চারটি মাইক্রোফোন।

অন্যদিকে, ইয়ারফোনটিতে ব্লুটুথ ৫.৩ ও টাচ কন্ট্রোল উপলব্ধ। সেইসঙ্গে ইয়ারফোনটি ভয়েস অ্যাসিস্ট্যান্ট সাপোর্ট সহ এসেছে। তাছাড়া এতে রয়েছে ট্রুসনিক (TruSonic) নামের ১০ এমএম ডায়নামিক বেস বুস্ট ড্রাইভার।

এবার আসা যাক pTron Basspods Encore ইয়ারবাডের ব্যাটারি প্রসঙ্গে। সংস্থার মতে, একবার চার্জে এর ব্যাটারি ৫০ ঘণ্টা পর্যন্ত প্লে ব্যাক টাইম অফার করতে পারবে। সর্বোপরি জল থেকে সুরক্ষা দেওয়ার জন্য হেয়ারেবলটিতে দেওয়া হয়েছে IPX4 রেটিং। ফলে ফিটনেসপ্রেমীদের পছন্দের তালিকায় নিঃসন্দেহে জায়গা করে নিতে পারবে নতুন এই ইয়ারবাড।

সঙ্গে থাকুন ➥