দুবছরের মধ্যে খারাপ হলে বিনা পয়সায় ঠিক করতে পারবেন, কিনবেন নাকি Sennheiser Accentum

Avatar

Published on:

Sennheiser Accentum headphone launched in india price features

ভারতীয় বাজারে পদার্পণ করল Sennheiser ব্র্যান্ডের নতুন Sennheiser Accentum হেডফোন। এটি গত মাসে লঞ্চ হওয়া Accentum Plus হেডফোনের উত্তরসূরি হিসেবে এসেছে। আর এতে রয়েছে হাইব্রিড অ্যাক্টিভ নয়েজ ক্যান্সলেশন ফিচার, ব্লুটুথ ৫.২ কানেক্টিভিটি এবং দীর্ঘ ৫০ ঘন্টার ব্যাটারি লাইফ। চলুন দেখে নেওয়া যাক নতুন Sennheiser Accentum হেডফোনের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Sennheiser Accentum-এর দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে Sennheiser Accentum হেডফোনের দাম ধার্য করা হয়েছে ১১,৯৯০ টাকা। আগামী ১১মার্চ থেকে এটি ই কমার্স সাইট অ্যামাজন এবং সংস্থার নিজস্ব ওয়েবসাইটে উপলব্ধ হবে। আর এর সাথে ক্রেতারা পাবেন দু বছরের ওয়্যারেন্টি।

Sennheiser Accentum-এর স্পেসিফিকেশন ও ফিচার

ডিজাইন প্রসঙ্গে বলতে গেলে নতুন Sennheiser Accentum হেডফোনটি, এর পূর্বসূরী Accentum Plus মডেলের সঙ্গে সাদৃশ্যপূর্ণ। আবার প্লাস ভ্যারিয়েন্টের মত এতে ফিজিক্যাল বাটনের পরিবর্তে রয়েছে টাচ কন্ট্রোল। শুধু তাই নয়! ফিচারের ক্ষেত্রেও এটি প্রায় পূর্বসূরীর মতো। এতেও থাকছে ৩৭ এমএম ডাইনামিক ড্রাইভার, ব্লুটুথ ৫.২ এবং অডিও ডিভাইসটি এসবিসি, এএসি, এপিটিএক্স, এমএসবিসি ও সিবিএসডি অডিও কোডেক সাপোর্ট করবে।

অন্যদিকে, হেডফোনটি হাইব্রিড অ্যাক্টিভ নয়েজ ক্যানসেলেশন ফিচার সহ এসেছে। আবার কল চলাকালীন হাওয়া আওয়াজ এড়াতে এতে রয়েছে অটোমেটিক উইন্ড রিডাকশন টেকনোলজি। আবার হেযারেবলটিতে মাল্টি কানেক্টিভিটি সাপোর্ট করবে।

এবার আসা যাক Sennheiser Accentum হেডফোনের ব্যাটারি প্রসঙ্গে। পাওয়ার ব্যাকআপের জন্য এতে দেওয়া হয়েছে ৮০০ এমএএইচ ব্যাটারি, যা একবার চার্জে ব্লুটুথ ফিচার চালু থাকলে ৫০ ঘণ্টা পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে সক্ষম।

সঙ্গে থাকুন ➥