ইয়ারফোনেও ভয়েস অ্যাসিস্ট্যান্ট ফিচার, Skullcandy Rail ANC এবং Rail দীর্ঘ ব্যাটারি লাইফের সাথে বাজারে এল

Avatar

Published on:

Skullcandy Rail ANC & Rail Earbuds Launched

বাজারে আসলো Skullcandy সংস্থার নতুন ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারফোন, যার নাম Skullcandy Rail। নতুন এই ইয়ারফোনটি এএনসি এবং নন এএনসি দুটি ভার্সনে এসেছে। তাছাড়া ইয়ারফোনগুলিতে রয়েছে ব্লুটুথ ৫.২ কানেক্টিভিটি, ভয়েস অ্যাসিস্ট্যান্ট সাপোর্ট এবং দীর্ঘ ব্যাটারি লাইফ। চলুন দেখে নেওয়া যাক নতুন Skullcandy Rail ANC এবং Rail ইয়ারবাডের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Skullcandy Rail ANC এবং Rail-এর দাম ও লভ্যতা

যুক্তরাষ্ট্রীয় বাজারে Skullcandy Rail ANC ইয়ারফোনের দাম ধার্য করা হয়েছে ৯৯.৯৯ ডলার (প্রায় ৮,২২৮ টাকা) এবং নন-এএনসি ভার্সনের দাম রাখা হয়েছে ৭৯.৯৯ ডলার (প্রায় ৬,৫৮২ টাকা)। এর মধ্যে প্রথমটি ট্রু ব্ল্যাক কালার এবং দ্বিতীয় ট্রু ব্ল্যাক ও বোন দুটি কালার অপশনে উপলব্ধ।

Skullcandy Rail ANC এবং Rail-এর স্পেসিফিকেশন ও ফিচার

নবাগত Skullcandy Rail ANC এবং non-ANC উভয় মডেল একই রকম দেখতে। এগুলিতে দেওয়া হয়েছে সেমি ট্রান্সপারেন্ট সিলিকন ইয়ারটিপ এবং স্টেম সহ সেমি ইন ইয়ার ডিজাইন। তাছাড়া দুটি ইয়ারবাডই ইউনিভার্সাল এর্গোনমিক ফিট স্টাইল অফার করবে।

অন্যদিকে, অডিও প্রসঙ্গে বলতে গেলে, এএনসি মডেলে থাকছে অ্যাক্টিভ নয়েজ ক্যানসেলেশন টেকনোলজি যুক্ত চারটি মাইক্রোফোন। তবে নন এএনসি মডেলে এই মাইক্রোফোনগুলি অনুপস্থিত। কিন্তু উভয় ইয়ারফোনে ক্লিস্টার ক্লিয়ার অডিও কোয়ালিটি অফার করার জন্য রয়েছে ভয়েস স্মার্ট মাইক্রোফোন। আবার অডিও টিউনিংয়ের জন্য ইয়ারফোনগুলিতে কাস্টম এবং প্রিসেট ইকুইলাইজার মোড বর্তমান।

এখানে জানিয়ে রাখি, নয়া ইয়ারফোনের উভয় মডেলে বিল্ট -ইন টাইল ফাইন্ডিং টেকনোলজি উপলব্ধ। তাই কোনোভাবে এর ইয়ারবাডগুলি হারিয়ে গেলে টাইল অ্যাপের সাহায্য নিয়ে খুঁজে বের করা সম্ভব। আবার অডিও ডিভাইসগুলি স্কাল আইকিউ টেকনোলজি সহ এসেছে। ফলে ভয়েস কম্যান্ডের মাধ্যমে ইয়ারফোনগুলি নিয়ন্ত্রণ করা সম্ভব। তদুপরি হেয়ারেবলগুলিতে থাকছে ব্লুটুথ ৫.২ কানেক্টিভিটি। আবার একই সঙ্গে এগুলিকে দুটি ডিভাইসের সঙ্গে যুক্ত করা যাবে।

এবার আসা যাক ইয়ারফোনগুলির ব্যাটারি প্রসঙ্গে। সংস্থার মতে, Skullcandy Rail ANC ইয়ারফোনটি এএনসি ফিচার বন্ধ থাকাকালীন একবার চার্জে ৩৮ ঘণ্টা পর্যন্ত এবং এএনসি ফিচার চালু থাকলে ১০ ঘণ্টা পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে সক্ষম। পাশাপাশি এর non-ANC ভার্সন একবার চার্জে ৪২ ঘণ্টা এবং এর প্রত্যেকটি ইয়ারবাড ৮ ঘন্টা পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে পারবে। আর উভয় ইয়ারফোনেই ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

সঙ্গে থাকুন ➥