Sony INZONE H5: সনি ভারতে আনল প্রিমিয়াম হেডফোন, ফুল চার্জে চলবে দীর্ঘক্ষণ

Avatar

Published on:

Sony INZONE H5 Headphone Launched in India

জনপ্রিয় অডিও ডিভাইস প্রস্তুতকারী সংস্থা Sony ভারতীয় বাজারে নিয়ে আসলো তাদের নতুন গেমিং হেডসেট, যার নাম Sony INZONE H5। গেমারদের জন্য বিশেষভাবে ডিজাইন করা এই হেডফোনটি দীর্ঘ ব্যাটারি লাইফ এবং স্বাচ্ছন্দ্য প্রদান করার প্রতিশ্রুতি দেয়। আবার সংস্থাটি নয়েজ ক্যান্সলেশন ফিচারের জন্য হেডফোনটিতে এআই টেকনোলজি যুক্ত করেছে। সেই সঙ্গে ডিভাইসটি স্প্যাশিয়াল অডিও সাপোর্ট করবে। চলুন দেখে নেওয়া যাক নতুন Sony INZONE H5 হেডফোনের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Sony INZONE H5 এর দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে Sony INZONE H5 হেডফোনের দাম ধার্য করা হয়েছে ১৫,৯৯০ টাকা। এটি সংস্থার ওয়েবসাইট এবং অফলাইন স্টোর থেকে কিনতে পাওয়া যাচ্ছে। এছাড়া এই কমার্স সাইট অ্যামাজন এবং ফ্লিপকার্ট থেকেও এটি কিনতে পাওয়া যাবে। আগ্রহী ক্রেতারা এই হেডফোনটি ব্ল্যাক এবং হোয়াইট কালার অপশনে কিনতে পারবেন।

Sony INZONE H5-এর স্পেসিফিকেশন ও ফিচার

নবাগত Sony INZONE H5 হেডফোনটি বেশ হালকা, এর ওজন মাত্র ২৬০ গ্রাম। পুরো হেডফোনটিতেই রয়েছে নরম কুশন। এর সঙ্গে ইয়ারকাপগুলি ওভার দ্য ইয়ার ডিজাইনের হওয়ায় পুরো কান জুড়ে থাকবে। ফলে বাইরের আওয়াজ কানে পৌঁছাবে না।

অডিও প্রসঙ্গে বলতে গেলে হেডফোনটিতে ব্যবহৃত হয়েছে ৪০ এমএম ড্রাইভার, যা ৩৬০° স্প্যাশিয়াল সাউন্ড সাপোর্ট করবে। আবার গেমারদের জন্য এতে থাকছে থ্রিডি সাউন্ড পজিশনিং। ফলে তারা সহজেই শব্দের মাধ্যমে শত্রুপক্ষের ফুটস্টেপ অনুধাবন করতে পারবে।

এখানেই শেষ নয়, হেডফোনটিতে রয়েছে এক্সটার্নাল মাইক্রোফোন। এটি এআই নয়েজ ক্যান্সলেশন ফিচারসহ এসেছে। এর সঙ্গে এতে থাকছে ফ্লিপ টু মিউট ফিচার। ফলে ব্যবহারকারী হেডফোনটি কান থেকে খুলে ফেললে এটি নিজে থেকেই মিউট হয়ে যাবে। আবার ওয়্যারলেস কানেকশনের জন্য হেডফোনটিতে ব্লুটুথ ২.৪ গিগাহার্টজ উপলব্ধ। উপরন্ত হেডফোনটি ইউএসবি ডঙ্গল সহ এসেছে এবং এতে প্লাগ এন্ড প্লে উপভোগ করা সম্ভব।

এবার আসা যাক Sony INZONE H5 হেডফোনের ব্যাটারি প্রসঙ্গে। সংস্থার মতে, একবার চার্জে এর ব্যাটারি ২৮ ঘন্টা পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে সক্ষম।

সঙ্গে থাকুন ➥