৮ মিনিটের চার্জে চলবে ৮ ঘন্টা, ৯০০ টাকার কমে লঞ্চ হল SWOTT Neckon 102 ইয়ারফোন

Avatar

Published on:

SWOTT Neckon 102 Neck Band Earphone launched

ভারতের লঞ্চ হল SWOTT এর নতুন নেক ব্যান্ড স্টাইলের ট্রু ওয়্যারলেস ইয়ারফোন, যার নাম SWOTT Neckon 102। গত মাসেই ওয়্যারলেস অ্যাক্সেসরিজ প্রস্তুতকারী সংস্থাটি এর পূর্বসূরি Neckon 101 ইয়ারফোন লঞ্চ করেছে। নতুন এই ইয়ারফোনে রয়েছে উন্নত মানের বিভিন্ন ফিচার। চলুন দেখে নেওয়া যাক নতুন SWOTT Neckon 102 ইয়ারফোনের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

SWOTT Neckon 102 ইয়ারফোনের দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে শট নেকন ১০২ ইয়ারফোনের দাম ধার্য করা হয়েছে ৮৯৯ টাকা। ব্ল্যাক এবং গ্রে এই দুটি কালার অপশনে ক্রেতারা বেছে নিতে পারবেন তাদের পছন্দের ইয়ারফোনটি। সংস্থার নিজস্ব ওয়েবসাইটের পাশাপাশি ই-কমার্স সাইট অ্যামাজন থেকে কিনতে পাওয়া যাচ্ছে নতুন এই ইয়ারফোন।

SWOTT Neckon 102 ইয়ারফোনের স্পেসিফিকেশন ও ফিচার

নবাগত শট নেকোন ১০২ ইয়ারফোনটি সিলিকন নেক ব্যান্ডের সাথে এসেছে। এর ইয়ারবাডে রয়েছে সিলিকনের ইয়ার টিপ। তাছাড়া অব্যবহৃত অবস্থায় এর ইয়ারবাডগুলি ম্যাগনেটের মাধ্যমে একে অপরের সঙ্গে সংযুক্ত থাকবে। সংস্থাটি দাবি করেছে, নেকোন ১০২ ভারতীয় বাজারের প্রথম নেকব্যান্ড স্টাইলের ইয়ারফোন, যাতে টাচ সেন্সর উপলব্ধ। তাই মিউজিক প্লে ব্যাক কন্ট্রোল নিয়ন্ত্রণ করার জন্য এতে কোনো ফিজিক্যাল বাটন নেই। পরিবর্তে এর সেন্সর বাটনে থাকছে এলইডি লাইট, যা স্পর্শ করা মাত্রই ভাইব্রেট করবে ।

অন্যদিকে ইয়ারফোনটিতে ব্যবহৃত হয়েছে ১০ এমএম ড্রাইভার, যা উচ্চ বেস এবং এইচডি সাউন্ড উৎপন্ন করতে পারবে। তাছাড়া এতে থাকছে এনভারমেন্টাল নয়েজ ক্যান্সলেশন ফিচার এবং ৪৫ এমএস লো ল্যাটেন্সি। এমনকি ইয়ারফোনটি গুগল ও সিরি ভয়েস অ্যাসিস্ট্যান্ট সাপোর্ট সহ এসেছে। আবার এতে দেওয়া হয়েছে ব্লুটুথ ৫.০।

SWOTT Neckon 102 ইয়ারফোনের ব্যাটারি প্রসঙ্গে বলতে গেলে, একবার চার্জে এর ব্যাটারি ৩০ ঘন্টা পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে সক্ষম। তদুপরি ফাস্ট চার্জিং সাপোর্ট করায় মাত্র ৮ মিনিট চার্জে এটি ৮ ঘন্টা পর্যন্ত সক্রিয় থাকবে।

সঙ্গে থাকুন ➥