গেমার জন্য অতিসস্তায় ডলবি অ্যাটমস সাউন্ড সহ সেরা হেডফোন বাজারে আনল Zebronics

Avatar

Published on:

Zebronics Zeb-Havoc Zeb-Blitz C Headphone Launched India

Zebronics Zeb-Havoc এবং Zeb-Blitz C হেডফোন আজ ভারতে লঞ্চ হল। গেমারদের জন্য উপযুক্ত হালকা ওজনের এই হেডফোন দুটি ডলবি অ্যাটমস সাপোর্ট ও মাল্টিকালার লাইটিং সিস্টেম সহ এসেছে। চলুন দেখে নেওয়া যাক নতুন Zebronics Zeb-Havoc ও Zeb-Blitz C হেডফোন দুটির দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Zebronics Zeb-Havoc ও Zeb-Blitz C-এর দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে Zebronics Zeb-Havoc হেডফোনের দাম ধার্য করা হয়েছে ১,৯৯৯ টাকা এবং Zebronics Zeb-Blitz C হেডফোনের মূল্য রাখা হয়েছে ১,২৯৯ টাকা। এর মধ্যে প্রথমটি ক্রেতারা পাবেন হোয়াইট, ব্ল্যাক এবং পার্পেল কালার অপশনে এবং পরেরটি কেবলমাত্র ব্ল্যাক অপশনে এসেছে।

Zebronics Zeb-Havoc ও Zeb-Blitz C-এর স্পেসিফিকেশন ও ফিচার

নবাগত Zebronics Zeb-Havoc হেডফোনটি হালকা ওজনের হলেও এতে রয়েছে মাল্টিকালার লাইটিং সিস্টেম। তাছাড়া এর সাথে থাকছে ৩.৫ এমএম হেডফোন জ্যাক। শুধু তাই নয়, এতে পাওয়া যাবে একটি সাসপেনশন হেডব্যান্ড ও সফট ইয়ার কুশন। এমনকি হেডফোনটিতে ৫০ এমএম নিওডাইমিয়াম ড্রাইভার উপলব্ধ, যা ডলবি অ্যাটমস সাপোর্ট করবে। ফলে হেয়ারেবলটি উন্নতমানের অডিও এক্সপেরিয়েন্স প্রদান করতে সক্ষম। এখানেই শেষ নয়, হেডফোনটিতে রয়েছে একটি নির্দিষ্ট ভলিউম কন্ট্রোলার এবং মাইক অন/ অফ সুইচ। সেই সঙ্গে থাকছে পপ ফিল্টার।

এবার আলোচনা করা যাক Zebronics Zeb-Blitz C হেডফোন প্রসঙ্গে। ২৬০ গ্রাম ওজনের এই হেডফোনটিতে রয়েছে প্যাডেড হেডব্যান্ড ও সফট ইয়ারকাপ কুশন। আবার জেব-হ্যাভক মডেলের মতো এতেও ৫০ এমএম নিওডাইমিয়াম ড্রাইভার উপলব্ধ, যা ডলবি অ্যাটমস সাপোর্ট করবে। উপরন্তু এতে পাওয়া যাবে একটি পপ ফিল্টারের সাথে ফ্লেক্সিবল মাইক ভলিউম কন্ট্রোলার এবং মাল্টি কালার লাইটটিং সিস্টেম। আর হেডফোনটি ইউএসবি টাইপ সি পোর্টের সাথে এসেছে।

সঙ্গে থাকুন ➥