Earbuds: দেশীয় ব্র্যান্ড আনল ওয়্যারলেস ইয়ারবাডস, ১৪৯৯ টাকায় পাবেন প্রিমিয়াম অডিও এক্সপেরিয়েন্স

Avatar

Published on:

Zebronics Zeb Pods-1 Earphone launched India

দেশীয় সংস্থা Zebronics ভারতীয় বাজারে লঞ্চ করল তাদের প্রথম অ্যাক্টিভ নয়েজ ক্যান্সলেশন যুক্ত ইয়ারবাড, যার নাম Zebronics Zeb Pods-1। প্রসঙ্গত উল্লেখ্য, Zeb-Sound Bomb X1 3-in-1 ওয়্যারলেস ইয়ারবাড লঞ্চের পর এটি সংস্থার নবতম সংযোজন। আর এটি সাশ্রয়ী মূল্যে এসেছে। ফিচারের কথা বললে, এটি অ্যাক্টিভ নয়েজ ক্যান্সলেশন বৈশিষ্ট্য, ৬০ এমএস লো ল্যাটেন্সি গেমিং মোড এবং ২৮ ঘন্টার একটানা ব্যাটারি লাইফ অফার করবে। চলুন দেখে নেওয়া যাক নতুন Zebronics Zeb Pods-1 ইয়ারবাডের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Zebronics Zeb Pods-1-এর দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে Zebronics Zeb Pods-1 ইয়ারফোনের দাম ধার্য করা হয়েছে ১,৪৯৯ টাকা। এটি সংস্থার নিজস্ব ওয়েবসাইটের পাশাপাশি ই-কমার্স সাইট অ্যামাজন থেকে কিনতে পাওয়া যাচ্ছে।

Zebronics Zeb Pods-1-এর স্পেসিফিকেশন ও ফিচার

নবাগত Zebronics Zeb Pods-1 ইয়ারফোনে রয়েছে ১৩ এমএম ডায়নামিক ড্রাইভার এবং ব্লুটুথ ৫.২ কানেক্টিভিটি। তবে ইয়ারফোনটির সবচেয়ে উল্লেখযোগ্য বৈশিষ্ট্য হলো এর অ্যাক্টিভ নয়েজ ক্যান্সলেশন টেকনোলজি। শুধু তাই নয়, ইয়ারফোনটি গুগল অ্যাসিস্ট্যান্ট এবং সিরি ভয়েস অ্যাসিস্ট্যান্ট সাপোর্ট সহ এসেছে।

অন্যদিকে, অ্যাক্টিভ নয়েজ ক্যান্সলেশন ফিচার ছাড়াও ইয়ারফোনটি কল চলাকালীন এএনসি ফিচার সাপোর্ট করবে। ফলে ব্যাকগ্রাউন্ডের অবাঞ্ছিত আওয়াজ এড়িয়ে এটি ব্যবহারকারীকে স্বচ্ছ কল এক্সপেরিয়েন্স দিতে সক্ষম। এখানেই শেষ নয়, ইয়ারফোনটির অন্যান্য উল্লেখযোগ্য বৈশিষ্ট্যগুলি হল- টাচ কন্ট্রোল এবং ৬০ এমএস পর্যন্ত লো ল্যাটেন্সি গেমিং মোড ।

এবার আসা যাক, Zebronics Zeb Pods-1 ইয়ারফোনের ব্যাটারি প্রসঙ্গে। সংস্থার মতে, একবার চার্জে এর ব্যাটারি এএনসি ফিচার বন্ধ থাকলে ২৮ ঘণ্টা পর্যন্ত এবং এএনসি ফিচার চালু থাকলে ২২ ঘণ্টা পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে সক্ষম। সর্বোপরি হেয়ারেবলটিতে টাইপ সি চার্জিং সাপোর্ট করবে।

সঙ্গে থাকুন ➥