ঘুটঘুটে অন্ধকারে উঠবে আলোর ঝড়! নতুন লাইট সহ 2023 KTM 200 Duke এর লঞ্চ শীঘ্রই

Avatar

Published on:

2023 KTM 200 Duke India Launch Date

বাজাজ (Bajaj)-এর অধীনস্থ কেটিএম ইন্ডিয়া (KTM Inidia) তাদের 200 Duke বাইকের নতুন ভার্সন লঞ্চ করতে প্রস্তুত। মেজর আপডেট সহ শীঘ্রই লঞ্চ হতে চলেছে ডিউকের ২০০ সিসি ভার্সন। কেটিএমের তরফে লঞ্চের তারিখ অফিশিয়ালি ঘোষণা না হলেও, সোশ্যাল মিডিয়াতে একটি ভিডিও পোস্ট করেছে সংস্থা। যেখানে 2023 KTM 200 Duke-এ নতুন এলইডি হেডলাইটের উপস্থিতি লক্ষ্য করা গিয়েছে। জানিয়ে রাখি, লাইটিং সেটআপটি 390 Duke থেকে নেওয়া হয়েছে।

2023 KTM 200 Duke নতুন হেডলাইট সহ আসছে

ডিআরএল দ্বারা আবৃত নতুন এলইডি হেডলাইট ছাড়া মোটরসাইকেলটিতে বিশেষ কোনো পরিবর্তন থাকছে না বলেই মনে করা হচ্ছে। যদিও এতে নতুন পেইন্ট স্কিম দেওয়া হবে কিনা তা এখনও স্পষ্ট নয়। ২০২৩ কেটিএম ২০০ ডিউক আগের মতই ডিজিটাল এলসিডি ইন্সট্রুমেন্ট ক্লাস্টার সহ আসতে পারে।

২০২৩ কেটিএম ২০০ ডিউক বাইকে চালিকাশক্তি যোগাতে থাকছে একটি ১৯৯.৫ সিসি লিকুইড কুল্ড, সিঙ্গেল সিলিন্ডার ইঞ্জিন। যা থেকে ১০,০০০ আরপিএম গতিতে ২৫ পিএস শক্তি এবং ৮,০০০ আরপিএম গতিতে ১৯.৫ এনএম টর্ক উৎপন্ন হবে। ট্রান্সমিশনের দায়িত্ব সামলাতে থাকছে ৬-স্পিড গিয়ারবক্স।

হার্ডওয়্যার হিসেবে রেসিং বাইকটিতে আগের মতোই থাকছে স্প্লিট ট্রেলিস ফ্রেম, ৪৩ মিমি আপসাইড ডাউন ফ্রন্ট ফর্ক, ১০-স্টেপ অ্যাডজাস্টেবল রিয়ার মোনোশক, ডুয়েল চ্যানেল এবিএস সহ উভয় চাকায় ডিস্ক ব্রেক। KTM 390 Duke-এর হেডলাইট সহ 200 Duke আনা হচ্ছে ঠিকই, পাশাপাশি একাধিক আপডেট সহ 390 Duke এর নতুন প্রজন্মের মডেলের উপর কাজ চলছে।

সঙ্গে থাকুন ➥