Anand Mahindra: থার মাত্র 700 টাকায়? অনুরোধে আনন্দ মাহিন্দ্রা কী বললেন শুনুন

Avatar

Updated on:

Anand Mahindra Reacts Noida Boy's Viral Video

ভারতে লাইফস্টাইল এসইউভি (SUV) গাড়ির দুনিয়ায় Mahindra Thar-এর চাহিদা আলাদাই। প্রতিপক্ষদের চোখরাঙানিকে উপেক্ষা করেই নিজের ছন্দে এগিয়ে চলেছে গাড়িটি। প্রাপ্তবয়স্ক থেকে শুরু করে এখন গাড়িটির জনপ্রিয়তা কচিকাঁচাদের মধ্যেও ছড়িয়ে পড়েছে। এবারে যার হাতেনাতে প্রমাণ মিলল। নয়ডার একজন খুদের মিষ্টি কথার ভিডিও ভাইরাল হয়েছে। ভাবছেন মাহিন্দ্রা থার-এর সাথে একজন শিশুর ভিডিও ভাইরাল হওয়ার সাথে কী সম্পর্ক? অবশ্যই সম্পর্ক আছে।

ভাইরাল ভিডিও দেখে কী বললেন আনন্দ মাহিন্দ্রা

সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গিয়েছে এক শিশু তার বাবার সাথে মাহিন্দ্রার Thar নিয়ে আদো আদো ভাষায় করা বলছে। Thar ও XUV700-এর মধ্যে কোন ফারাক করেনি শিশুটি। একই গাড়ির দুটি নাম বলেই তার ধারনা। এমনকি সে বিশ্বাস করে XUV700 নামের গাড়ি অর্থাৎ থার মাত্র ৭০০ টাকাতেই কেনা যায়। সে বাবার কাছে ৭০০ টাকা দিয়ে শোরুম থেকে গাড়িতে বাড়ি নিয়ে আসার ইচ্ছা জানায়। যদিও তার বাবা ভুল ধরিয়ে দিলেও, সে নিজের ধারণায় অবিচল থাকে।

পিতা-পুত্রের এই মিষ্টি কথোপকথনের ভিডিও মুহূর্তের ভাইরাল হয় সোশ্যাল মিডিয়াতে। নেটিজেনরা ভিডিওটি দেখে বাচ্চা ছেলেটির প্রতি ভালোবাসার বন্যা বইয়ে দেয়। অনেকেই মাহিন্দ্রা গোষ্ঠীর চেয়ারম্যান আনন্দ মাহিন্দ্রা’র কাছে আর্জি জানান যে, তিনি যেন বাচ্চাটিকে একটি Thar উপহার দেন। তা না হলেও নিদেনপক্ষে থারের একটি খেলনা গাড়ি যেন তাকে দেওয়া হয়।

নেটাগরিকদের এমন আর্জি থেকে চুপ থাকতে পারেননি আনন্দ মাহিন্দ্রা। এক্স-এ (পূর্ব নাম টুইটার) তিনি নিজের স্টাইলে সুন্দরভাবে লিখেছেন, “‘আমি চিকু’কে ভালোবাসি’ নামাঙ্কিত একটি ভিডিও আমার বন্ধু আমায় পাঠায়। তাই আমি চিকুর কয়েকটি পোস্ট ইনস্টাগ্রামে দেখি, এবং এখন আমিও তাকে ভালোবেসে ফেলেছি। তবে আমার একটাই সমস্যা হল, আমি যদি তার ইচ্ছা অনুযায়ী ৭০০ টাকায় থার বিক্রি করতে শুরু করি, তাহলে মাহিন্দ্রার দেউলিয়া হতে আর বেশি সময় লাগবে না।”

অর্থাৎ থার গাড়িটি ৭০০ টাকায় বিক্রি করা কোনোভাবেই সম্ভব নয় বলে মাহিন্দ্রা জানিয়ে দিয়েছেন। যদিও একজন নেট ব্যবহারকারীর পরামর্শ, মাহিন্দ্রা ৭০০ টাকায় XUV700-এর বুকিং গ্রহণ শুরু করুক। এদের মধ্যে থেকে একজনকে লাকি উইনার হিসাবে বেছে নেওয়া হোক। এবং অন্যান্যদের থেকে পাওয়া অর্থ দিয়েই বিজেতাকে একটি গাড়ি যেন উপহার দেয় মাহিন্দ্রা। এই নিয়ে অবশ্য কোনও মন্তব্য করতে রাজি হননি আনন্দ মাহিন্দ্রা।

প্রসঙ্গত, Mahindra Thar লাইফস্টাইল অফ রোড এসইউভি গাড়িটির বর্তমান বাজার মূল্য ১০.৯৮ লক্ষ টাকা (এক্স-শোরুম) থেকে শুরু। গাড়িটির প্রতিপক্ষ হিসাবে এদেশে রয়েছে Maruti Suzuki Jimny ও Force Gurkha SUV। পরের বছর কোম্পানি পাঁচ দরজার থার লঞ্চের পরিকল্পনা করছে।

সঙ্গে থাকুন ➥