সুপারবাইক কেনার সেরা সুযোগ, গোটা মাস জুড়ে 1.5 লাখ টাকা ডিসকাউন্ট দিচ্ছে Ducati

Avatar

Updated on:

Ducati multistrada v4 and Streetfighter v4 are available with benefits up to rs 1 5 lakh

বছরের প্রথম মাস। এই সময় নামিদামি মোটরসাইকেলে ছাড় মিলবে না, তেমনটা আবার হয় নাকি! যার মধ্যে ডুকাটি ইন্ডিয়া (Ducati India)-র নাম উঠে এলো। সংস্থা তাদের একজোড়া বাইকে ১.৫ লক্ষ টাকা পর্যন্ত বেনিফিট দেওয়ার কথা ঘোষণা করল। এক্স-শোরুম মূল্যের ওপর মিলছে এই ছাড়। এই মাস জুড়েই অফার বৈধ থাকবে।

Ducati Multistrada V4 ও Streetfighter V4-এ ডিসকাউন্ট চলছে

Ducati Multistrada V4 ও Streetfighter V4 – বাইক দুটি এই মাস জুড়ে ১.৫ লক্ষ টাকা ছাড়ে কেনা যাচ্ছে। ক্রেতারা এই অফার ক্যাশ ডিস্কাউন্টের বদলে অফারটি অ্যাক্সেসরিজ, অফিসিয়াল অ্যাপারেল বা কোন সার্ভিস প্যাক হিসেবেও নিতে পারবেন।

প্রসঙ্গত, Ducati Streetfighter V4 হচ্ছে সংস্থার দ্রুততম মোটরসাইকেল। এই স্ট্রিট নেকেড মডেলের ১১০৩ সিসি, V4 ইঞ্জিন থেকে সর্বোচ্চ ২০৫.১৭ বিএইচপি শক্তি এবং ১২৩ এনএম টর্ক উৎপন্ন হয়। এটি দুটি ভ্যারিয়েন্টে উপলব্ধ – Standard ও S। দ্বিতীয় ভার্সনে রয়েছে ইলেকট্রনিক্যালি অ্যাডজাস্টেবল ও Ohlins সাসপেনশন। দিল্লিতে বাইকটির দর ২৫.১৫ লক্ষ টাকা (এক্স-শোরুম)।

অন্যদিকে, Ducati Multistrada V4 হচ্ছে সংস্থার ফ্ল্যাগশিপ অ্যাডভেঞ্চার মোটরবাইক। তিনটি ভ্যারিয়েন্টে বেছে নেওয়া যায় বাইকটি – Standard, S ও Rally। এতে শক্তি জোগাতে রয়েছে Granturismo V4 ইঞ্জিন। এটির আউটপুট ১৬৮ বিএইচপি ও ১২৫ এনএম টর্ক। S ভার্সনে রয়েছে ইলেকট্রনিক্যালি অ্যাডজাস্টেবল সাসপেনশন। এদিকে সম্প্রতি Multistrada V4 RS-এর উপর থেকে পর্দা সরিয়েছে ডুকাটি। এতে ব্যবহৃত হয়েছে Streetfighter V4-এর ইঞ্জিন। ২০২৪ এ ভারতের বাজারে লঞ্চ হতে পারে। প্রসঙ্গত, Multistrada V4 ও Streetfighter V4 ছাড়াও Multistrada V2 ও Streetfighter V2-তেও অফার দিচ্ছে কোম্পানি।

সঙ্গে থাকুন ➥