165 কিমি মাইলেজের স্কুটারে 31,000 টাকা ছাড়, মিস না করার মতো অফার আনল Hero

Avatar

Published on:

Hero MotoCorp Discount rs 31000

নতুন বছর শুরু হওয়ার আগে ডিসেম্বরের বাকি ক’দিনে বিক্রি বাড়িয়ে নেওয়ার পাশাপাশি ক্রেতাদের মুখে হাসি ফোটাতে নিজেদের একমাত্র ইলেকট্রিক স্কুটার Vida V1-এ ইয়ার-এন্ড অফার চালু করল হিরো মোটোকর্প (Hero MotoCorp)। ৩১,০০০ টাকা পর্যন্ত সাশ্রয়ে স্কুটারটি কিনতে পারবেন সাধারণ মানুষ। এক্সচেঞ্জ বোনাস, ক্যাশ-লয়ালটি ডিসকাউন্ট, এবং এক্সটেন্ডেড ব্যাটারি ওয়ারেন্টি মিলিয়ে দেওয়া হচ্ছে বেনিফিট। এই অফার ৩১ ডিসেম্বর বা স্টক শেষ না হওয়া পর্যন্ত বৈধ থাকবে।

হিরো মটোকর্পের ইলেকট্রিক স্কুটারে ডিসকাউন্ট

বছরের শেষ অফার হিসেবে ৮,২৫৯ টাকা দিলেই ভিডা ভি১-এর ব্যাটারির ওয়ারেন্টি এক্সটেন্ড করানো যাবে। উপরন্তু মিলছে ৬,৫০০ টাকার ক্যাশ ডিসকাউন্ট, ৫,০০০ টাকার এক্সচেঞ্জ বোনাস এবং ৭,৫০০ টাকার লয়ালটি বেনফিট। এছাড়াও, সুযোগ-সুবিধার লিস্টে রয়েছে ২,৫০০ টাকার কর্পোরেট ডিসকাউন্ট এবং ১,১২৫ টাকার সাবস্ক্রিপশন প্ল্যান।

যে সমস্ত গ্রাহক হিরো ভিডা ভি১ মাসিক কিস্তির বিকল্পে বাড়ি নিয়ে আসতে চাইছেন তাদের জন্যও রয়েছে দারুন সুযোগ। ৫.৯৯ পার্সেন্ট লো ইন্টারেস্ট রেট, জিরো প্রসেসিং ফি এবং ইএমআই ২,৪২৯ টাকা থেকে শুরু। গ্রাহকদের লোন দিতে হিরো একাধিক ব্যাঙ্ক ও আর্থিক প্রতিষ্ঠানের সাথে গাঁটছড়া বেঁঁধেছে। যেমন – Hero FinCorp, IDFC এবং Ecofy।

প্রসঙ্গত, Vida V1 সিরিজের দাম ১.২৬ লক্ষ টাকা থেকে শুরু করে ১.৪৬ লক্ষ টাকা (এক্স-শোরুম)। প্রতি ঘন্টায় ৮০ কিমি সর্বোচ্চ গতিবেগ তোলা যায়। প্লাস ও প্রো ভ্যারিয়েন্টের সার্টিফায়েড রেঞ্জ যথাক্রমে ১৪৩ কিমি ও ১৬৫ কিমি। একটি ডিসি চার্জারে ০-৮০% চার্জ ৬৫ মিনিটেই হয়ে যায়। রয়েছে রিমুভেবল ব্যাটারিও।

সঙ্গে থাকুন ➥