Hero Xtreme নতুন চমকের সঙ্গে হাজির, গায়ের রঙ দেখলে চোখ সরাতে পারবেন না

Avatar

Published on:

Hero Xtreme 160R New Color launched

নতুন মডেল লঞ্চের ম্যারাথন দৌড়ে সামিল হয়েছে ভারতের বৃহত্তম টু-হুইলার ব্র্যান্ড হিরো মোটোকর্প (Hero MotoCorp)। চলতি বছর একের পর এক নতুন মডেল লঞ্চের তালিকা প্রস্তুত করে ফেলেছে তারা। এবারে সংস্থাটি তাদের স্পোর্টি নেকেড বাইক Xtreme 160R নতুন কালার অপশনের সঙ্গে লঞ্চের ঘোষণা করল। আরো বেশি সংখ্যক ক্রেতাকে আকৃষ্ট করতে পাঁচটি আকর্ষণীয় রঙের বিকল্পে মিলবে বাইকটি – স্পোর্টস রেড, ম্যাট স্যাফায়ার ব্লু, পার্ল সিলভার হোয়াইট, ম্যাট এক্সিস গ্রে এবং স্টিল্থ ২.০।

Hero Xtreme 160R নতুন পেইন্ট স্কিম সহ লঞ্চ হল

নতুন কালার অপশনের সাথে হিরো এক্সট্রিম ১৬০আর সিঙ্গেল ডিস্ক এবং ডুয়াল ডিস্ক ভ্যারিয়েন্টে বেছে নেওয়া যাবে। সিঙ্গেল ডিস্ক ভ্যারিয়েন্টটির দাম এখন ১.১৯ লক্ষ টাকা ও ডুয়াল ডিস্ক ভ্যারিয়েন্টটির মূল্য ১.২২ লক্ষ টাকা (এক্স-শোরুম)। আবার Xtreme 160R কালো রঙের স্টিল্থ ২.০ এডিশনে উপলব্ধ। যার বর্তমান বাজার দর ১.৩০ লক্ষ টাকা (এক্স-শোরুম)।

জানিয়ে রাখি, বর্তমানে Hero Xtreme 160R মোটরসাইকেলটি অনলাইনে বুকিং করা যাচ্ছে। এর জন্য লাগছে ২,৫০০ টাকা। পাওয়ারট্রেন হিসেবে এতে আগের মতোই একটি ১৬৩ সিসি, এয়ার কুল্ড, SOHC ইঞ্জিন দেওয়া হয়েছে। যা থেকে ৮,৫০০ আরপিএম গতিতে ১৫ বিএইচপি শক্তি এবং ৬,৫০০ আরপিএম গতিতে ১৪ এনএম টর্ক উৎপন্ন হবে। মোটরের সাথে রয়েছে একটি ৫-স্পিড গিয়ারবক্স।

Hero Xtreme 160R হার্ডওয়্যার ও ফিচার্স

Hero Xtreme 160R-এর হার্ডওয়্যারের তালিকায় রয়েছে একটি টিউবুলার ডায়মন্ড ফ্রেম, একটি ৩৭ মিমি টেলিস্কোপিক ফ্রন্ট সাসপেনশন, ৭-স্টেপ এডজাস্টেবল রিয়ার মোনোশক। ব্রেকিংয়ের দায়িত্ব সামলাতে সামনে একটি ২৭৬ মিমি পেটাল ডিস্ক এবং পেছনে ২২০ মিমি ডিস্ক উপস্থিত। বাইকটি ড্রাম ব্রেক ভার্সনের পেছনে একটি ১৩০ মিমি ড্রাম ব্রেক এবং সামনে ২২০ মিমি ডিস্ক ব্রেক সেটআপ বর্তমান।

Hero Xtreme 160R-এর ফিচারের তালিকায় রয়েছে অ্যাডজাস্টেবল ব্রাইটনেস সহ একটি ইনভার্টেড এলসিডি কনসোল, এলইডি হেডল্যাম্প, এলইডি টেল ল্যাম্প, টো অ্যাওয়ে অ্যালার্ট, টপোল অ্যালার্ট, ড্রাইভিং স্কোর, জিও ফেন্সিং, হিরো লোকেট, ট্রিপ অ্যানালাইসিস, ভেহিকেল স্টার্ট অ্যালার্ট, স্পিড অ্যালার্ট এবং লাইভ ট্র্যাকিং এর ব্যবস্থা।

সঙ্গে থাকুন ➥