ডাউনপেমেন্টের গল্পই নেই! Tata Motors এর গাড়ি কেনা ক্রেতাদের জন্য আরও সহজ হল

Avatar

Published on:

HSBC partners tata motors for no down payment electric vehicle loan

কর্পোরেট জগতে চাকুরিরতদের জন্য সুখবর শোনালো টাটা মোটরস (Tata Motors)। ক্রেতাদের হাতে সহজে বৈদ্যুতিক গাড়ির চাবি তুলে দেওয়ার ব্যবস্থা করে দিতে এইচএসবিসি (HSBC) ব্যাঙ্কের সাথে গাঁটছড়া বাঁধল সংস্থাটি। দেশে পরিবেশবান্ধব ইলেকট্রিক গাড়ির ব্যবহার বাড়াতেই এই পদক্ষেপ। শর্তসাপেক্ষে বলা হয়েছে, এইচএসবিসি ব্যাঙ্কে স্যালারি অ্যাকাউন্ট থাকলে তবেই মিলবে গাড়ি কেনার ঋণ।

Tata Motors ও HSBC ব্যাঙ্ক হাত মেলালো

এইচএসবিসি-তে স্যালারি অ্যাকাউন্ট থাকলে বিনা ডাউন পেমেন্টে গাড়ি কেনার সুবিধা উপভোগ করা যাবে। এছাড়া রয়েছে লো প্রসেসিং ফি এবং নো ডকুমেন্টেশন চার্জ। ফলে বৈদ্যুতিক গাড়ি কিনতে আরও বেশি সংখ্যক ক্রেতা আগ্রহী হবেন বলে আশাবাদী টাটা। বর্তমানে সংশ্লিষ্ট সেগমেন্টে টাটা মোটরস নেতৃত্ব প্রদান করে আসছে।

বর্তমানে ভারতের বাজারে টাটার বৈদ্যুতিক গাড়ির পোর্টফোলিওতে রয়েছে চারটি মডেল – Nexon EV Prime, Nexon EV Max, Tiago EV Tigor EV। Nexon EV হচ্ছে বর্তমানে দেশের সর্বাধিক বিক্রিত ব্যাটারি চালিত চার চাকা গাড়ি। সম্প্রতি তারা Tiago EV ইলেকট্রিক গাড়ির ১০,০০০ ইউনিট ডেলিভারি দিয়ে দ্রুততম ডেলিভারির অনন্য রেকর্ডও গড়েছে।

নতুন এই উদ্যোগ প্রসঙ্গে টাটা মোটরস প্যাসেঞ্জার ভেহিকেলস এবং টাটা প্যাসেঞ্জার ইলেকট্রিক মোবিলিটির এমডি শৈলেশ চন্দ্র বলেন, “দ্রুততম বর্ধনশীল সেগমেন্টে টাটার ৮৫,০০০-এর বেশি বৈদ্যুতিক গাড়ি রাস্তায় চলাচলের মাধ্যমে আমরা নেতৃত্ব প্রদান করছি। ইলেকট্রিক ভেহিকেল কেনার ক্ষেত্রে HSBC India-র সাথে জোট ক্রেতাদের অধিক উদ্বুদ্ধ করবে।”

সঙ্গে থাকুন ➥