Kawasaki দেশে তাদের সবচেয়ে সস্তা বাইক W175 Street লঞ্চ করল, দাম শুনলে চমকে যাবেন

Avatar

Published on:

Kawasaki W175 Street launched India

কাওয়াসাকি (Kawasaki) মূলত দামী স্পোর্টস বাইক তৈরির জন্য পরিচিত। তবে গত বছর ভারতে দেড় লাখের মধ্যে W175 নামে একটি রেট্রো-ক্লাসিক মোটরসাইকেল লঞ্চ করেছিল তারা। এবার কিছু পরিবর্তনের সাথে আরও সস্তায় W175 Street ভ্যারিয়েন্ট লঞ্চ করল জাপানি সংস্থাটি। ইন্ডিয়া বাইক উইক ২০২৩-এর মঞ্চে আত্মপ্রকাশ করেছে এটি। দাম ১.৩৫ লক্ষ টাকা (এক্স-শোরুম) ধার্য করা হয়েছে।

Kawasaki W175 Street ভারতে লঞ্চ হল

বেস মডেলের সাথে তুলনা করলে Kawasaki W175 Street ভ্যারিয়েন্টে অ্যালয় হুইল, টিউবলেস টায়ার এবং নতুন কালার স্কিম পাওয়া যাবে। বাজারচলতি মডেলের থেকে ডিজাইন এবং কারিগরি ক্ষেত্রে কিছু আপডেট দেওয়া হয়েছে। যার মধ্যে সর্বপ্রথম দুটি নতুন পেইন্ট স্কিম – ক্যান্ডি এমেরাল্ড গ্রীন এবং মেটালিক মুন্ডাস্ট গ্রে।

উভয় পেইন্ট স্কিমের সাথে ফুয়েল ট্যাঙ্কে অনন্য গ্রাফিক্স বর্তমান। স্ট্রিট মডেলটিতে নতুন ১৭ ইঞ্চি অ্যালয় হুইল এবং টিউবলেস টায়ার রয়েছে। যেখানে W175-এর স্ট্যান্ডার্ড মডেলে উপস্থিত স্পোক হুইল এবং টিউব টায়ার। কারিগরি বৈশিষ্ট্য প্রসঙ্গে বললে স্ট্যান্ডার্ড মডেলের সাথে স্ট্রিট ভার্সনে সামান্য কিছু ফারাক বর্তমান। যেমন গ্রাউন্ড ক্লিয়ারেন্স ১৬৫ মিমি থেকে কমিয়ে ১৫২ মিমি করা হয়েছে।

Kawasaki W175 Street-এর মাটি থেকে সিটের উচ্চতা ৭৯০ মিমি থেকে কমিয়ে করা হয়েছে ৭৮৬.৫ মিমি। সামনে ২৪৫ মিমি এবং পেছনে ২৭০ মিমি ডিস্ক ব্রেক বর্তমান। পারফরম্যান্সের কথা বললে, বাইকটির ১৭৭ সিসি সিঙ্গেল সিলিন্ডার এয়ার কুল্ড ইঞ্জিন ৭,৫০০ আরপিএম গতিতে সর্বোচ্চ ১২.৯ বিএইচপি ক্ষমতা এবং ৬,০০০ আরপিএম গতিতে ১৩.২ এনএম টর্ক উৎপন্ন করবে। ডিসেম্বর থেকেই ডেলিভারি চালু হবে।

সঙ্গে থাকুন ➥