Maruti Baleno: সবচেয়ে কমে ব্যালেনো কেনার সুবর্ণ সুযোগ, 45,000 টাকা ছাড় দিচ্ছে মারুতি

Avatar

Published on:

Maruti Suzuki Baleno Discount Offer

হ্যাচব্যাক মডেল হওয়া সত্ত্বেও Maruti Suzuki Baleno প্রিমিয়াম ফোর-হুইলারের জগতে একটি অতি প্রসিদ্ধ গাড়ি। ছোটখাটো আকার হলেও দর্শনের দিক থেকে এটি যে কারোর নজর কাড়ে। রাস্তা দিয়ে গেলে, একটিবার না তাকালেই নয়। এবার এই দুর্ধর্ষ ডিজাইনের গাড়িটিতে আকর্ষণীয় ডিসকাউন্টের কথা ঘোষণা করল নির্মাতা মারুতি সুজুকি (Maruti Suzuki)। জানানো হয়েছে, জুলাই মাস জুড়ে সর্বোচ্চ ৪৫,০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট সহ কেনা যাবে এটি। ভ্যারিয়েন্ট অনুযায়ী Baleno-র বর্তমান বাজার মূল্য ৬.৬১ লক্ষ টাকা থেকে শুরু করে ৯.৮৮ লক্ষ টাকা (এক্স-শোরুম)।

ক্রেতারা এই বেনিফিট ক্যাশ ডিসকাউন্ট, এক্সচেঞ্জ বোনাস এবং অন্য মডেলে স্ক্র্যাপ বোনাস হিসেবে পেয়ে যাবেন। তবে অফারের প্রসঙ্গে জানিয়ে রাখি, অঞ্চল এবং ডিলারশিপ ভেদে ডিসকাউন্টের পরিমান ভিন্ন হতে পারে। তাই গাড়ি কেনার আগে নিকটবর্তী শোরুমে অফারের প্রসঙ্গে নিশ্চিত হয়ে নেওয়ার পরামর্শ রইল আমাদের তরফে।

Maruti Suzuki Baleno ভ্যারিয়েন্ট অনুযায়ী ডিসকাউন্ট

ব্যালেনো হ্যাচব্যাক মডেলটি চারটি ভ্যারিয়েন্টে উপলব্ধ – Sigma, Delta, Zeta ও Alpha। আবার সিএনজি জ্বালানি বিকল্পে বেছে নেওয়া যায় এটি। সিগমা ও ডেল্টা-তে জুলাই মাস জুড়ে ক্যাশ ডিসকাউন্ট বাবদ ২০,০০০ টাকা, এক্সচেঞ্জ বোনাস বাবদ ২০,০০০ টাকা ও স্ক্র্যাপ বোনাস হিসেবে ৫,০০০ টাকার ছাড় মিলছে।

অন্যদিকে জিটা ও আল্ফা ভ্যারিয়েন্টে ১০,০০০ টাকার ক্যাশ ডিসকাউন্ট, ২০,০০০ টাকার এক্সচেঞ্জ বোনাস বাবদ ও ৫,০০০ টাকার স্ক্র্যাপ বোনাস পাওয়া যাচ্ছে। যেখানে সিএনজি জ্বালানি ভার্সনে ক্যাশ ডিসকাউন্ট বাবদ ১০০,০০০ টাকা, এক্সচেঞ্জ বোনাস বাবদ ২০,০০০ টাকা ও স্ক্র্যাপ বোনাস হিসেবে ৫,০০০ টাকার ডিসকাউন্ট দেওয়া হচ্ছে।

Maruti Suzuki Baleno ইঞ্জিন স্পেসিফিকেশন

হুডের তলায় Maruti Suzuki Baleno-তে রয়েছে একটি ১.২ লিটার ফোর সিলিন্ডার পেট্রোল ইঞ্জিন। এর BS6 Phase2 পাওয়ারট্রেন থেকে ৮৮ বিএইচপি শক্তি এবং ১১৩ এনএম টর্ক উৎপন্ন হয়। অন্যদিকে সিএনজি ভার্সনের আউটপুট ৭৬ বিএইচপি শক্তি এবং ৯৮.৫ এনএম টর্ক। এটি ৫-স্পিড ম্যানুয়াল এবং একটি এএমটি ট্রান্সমিশন সহ বেছে নেওয়া যায়।

সঙ্গে থাকুন ➥