মাত্র 43,000 টাকা খরচ, Fronx-এর নতুন Turbo এডিশন লঞ্চ করল Maruti Suzuki

Avatar

Published on:

Maruti Suzuki Fronx Turbo Velocity Edition launched India

গত বছর এপ্রিলে লঞ্চের পর থেকে Maruti Fronx ভারতে ব্যাপক সাড়া ফেলেছে। এসইউভি বাজারে নিজেদের অবস্থান শক্তপোক্ত করতে এটি তুরুপের তাস হিসেবে ব্যবহার করেছিল মারুতি (Maruti)। ইন্দো-জাপানি সংস্থার সেই প্ল্যান পুরো সফল বলা যায়। কম্প্যাক্ট ক্রসওভার মডেলটি দ্রুততম চার চাকা হিসাবে সম্প্রতি এদেশে এক লাখ বিক্রির মাইলফলক স্পর্শ করেছে। ক্রেতাদের উন্মাদনা বজায় রাখতে এবারে Fronx-এর স্পেশাল এডিশন মডেল নিয়ে হাজির হল কোম্পানি। যার পোশাকি নাম – Fronx Turbo Velocity।

Maruti Suzuki Fronx Turbo Velocity লঞ্চ হল

স্ট্যান্ডার্ড ভার্সনের তুলনায় টার্বো ভেলোসিটি এডিশন আরও বেশি আকর্ষণীয়। Fronx Turbo Velocity Edition বিশেষত একটি অ্যাক্সেসরিজ প্যাকেজ, যা শুধুমাত্র Delta+, Zeta, and Alpha ভ্যারিয়েন্টে পাওয়া যাবে। এর মধ্যে রয়েছে ১৬টি অ্যাক্সেসরিজ। যার মূল্য ৪৩,০০০ টাকা। এই স্পেশাল এডিশনটির বহিরঙ্গে গ্রে ও ব্ল্যাক কালারের স্টাইলিং কিট, ফ্রন্ট গ্রিল গার্নিশ, হেডল্যাম্প গার্নিশ, ORVM কভার, ডোর ভাইজর, ইলুমিনেটেড ডোর স্টিল গার্ড, বডি সাইড মোল্ডিং, হুইল আর্চ গার্নিশ এবং স্পয়লার এক্সটন্ডার রয়েছে। গাড়িটির অন্দরমহলে রেড ড্যাশ ডিজাইন ম্যাট, NeXCross Bordeaux ফিনিশ স্লিভ সিট কভার, 3D বুট ম্যাট এবং কার্বন ফিনিশ সহ ইন্টেরিয়র স্টাইলিং কিট বর্তমান।

নতুন Fronx Turbo Velocity Edition-এ হুডের নিচে রয়েছে ১.০ লিটার পেট্রোল ইঞ্জিন। মডেলটি ৫-স্পিড ম্যানুয়াল ও ৬-স্পিড অটোমেটিক – দুই গিয়ারবক্স অপশনে কেনা যাবে। বুস্টারজেট টার্বো পেট্রোল ইঞ্জিন থেকে সর্বোচ্চ ১০০ পিএস শক্তি এবং ১৪৭.৬ এনএম টর্ক উৎপন্ন হবে। এছাড়া গাড়িটি ১.২ লিটার NA পেট্রোল ইঞ্জিন ও সিএনজি-তে অফার করা হয়। প্রথমটি থেকে ৮৯.৭৩ পিএস শক্তি এবং ১১৩ এনএম টর্ক পাওয়া যায়। যেখানে ফ্যাক্টরি ফিটেড সিএনজি ইঞ্জিন থেকে উৎপাদিত হয় ৭৭.৫ পিএস শক্তি এবং ৯৮.৫ এনএম টর্ক।

বর্তমানে Maruti Fronx-এর টার্বো ভ্যারিয়েন্টে ৩০,০০০ ক্যাশ ডিসকাউন্ট অফার করা হচ্ছে। এর সাথে রয়েছে ১০,০০০ টাকার এক্সচেঞ্জ বোনাস। আবার ১.২ লিটার সাধারণ পেট্রোল ইঞ্জিন মডেলটি ১০,০০০ টাকার ক্যাশ বেনিফিট ও ১০,০০০ টাকার এক্সচেঞ্জ বোনাসের সঙ্গে অফার করা হচ্ছে। কেবলমাত্র গত বছরের স্টকে এই অফার উপলব্ধ। অন্যদিকে Fronx-এর এই বছরের নতুন স্টকে দেওয়া হচ্ছে শুধুমাত্র ১০,০০০ টাকার এক্সচেঞ্জ বোনাস।

সঙ্গে থাকুন ➥