Maruti Suzuki: মধ্যবিত্তের প্রিয় গাড়ি রাতারাতি সস্তা, 60,000 টাকা পর্যন্ত ডিসকাউন্ট মারুতির

Avatar

Published on:

Maruti Suzuki Car July 2023 Discount Offer

জুলাই মাসে দেশের যাত্রীবাহী গাড়ির বৃহত্তম নির্মাতা মারতি সুজুকি (Maruti Suzuki) তাদের বিভিন্ন মডেলে আকর্ষণীয় ডিসকাউন্ট অফার নিয়ে হাজির হল। এরিনা (Arena) ডিলারশিপ চ্যানেলের মাধ্যমে বিক্রিত গাড়িতে ছাড় দিচ্ছে কোম্পানি। বর্তমানে এরিনার আওতায় Alto K10, S-Presso, Swift, WagonR ইত্যাদি গাড়ি বিক্রি করা হয়। সংস্থা সূত্রে খবর, জুলাই মাস জুড়ে সর্বোচ্চ ৬০,০০০ টাকার বেনিফিট পাওয়া যাবে। তবে জানিয়ে রাখি, অঞ্চল ও ডিলারশিপ ভেদে ডিসকাউন্টের পরিমাণ ভিন্ন হতে পারে। তাই গাড়ি কেনার আগে নিকটবর্তী শোরুম থেকে অফারের প্রসঙ্গে নিশ্চিত হয়ে নেওয়ার পরামর্শ রইলো আমাদের তরফে।

Alto K10

মারুতি সুজুকি তাদের এন্ট্রি লেভেল হ্যাচব্যাক মডেল Alto K10-এ সর্বোচ্চ ৬০,০০০ টাকার ডিসকাউন্টের ঘোষণা করেছে। পেট্রোল এবং সিএনজি ভ্যারিয়েন্টে যথাক্রমে ৪০,০০০ ও ২০,০০০ ক্যাশ বেনিফিট উপলব্ধ। আবার এতে এক্সচেঞ্জ বোনাস ও কর্পোরেট ডিসকাউন্ট বাবদ যথাক্রমে ১৫,০০০ টাকা ও ৪,০০০ টাকার মিলছে।

Maruti Suzuki WagonR

দেশের অন্যতম বেস্ট-সেলিং গাড়ি WagonR-এ ৪৯,০০০ টাকার ডিসকাউন্ট পাওয়া যাচ্ছে। পেট্রোল এবং সিএনজি উভয় ভ্যারিয়েন্টে রয়েছে ২৫,০০০ টাকার ক্যাশ ডিসকাউন্ট। আবার ২০,০০০ টাকার এক্সচেঞ্জ বোনাস এবং ৪,০০০ টাকার কর্পোরেট ডিসকাউন্ট পাওয়া যাচ্ছে।

Maruti Suzuki Swift

অতি জনপ্রিয় প্রিমিয়াম হ্যাচব্যাক মডেল Maruti Suzuki Swift এ মাসে ৫০,০০০ টাকা ছাড় সমেত অফার করা হচ্ছে। যার মধ্যে রয়েছে ২০,০০০ টাকার এক্সচেঞ্জ বোনাস এবং ৫,০০০ টাকার কর্পোরেট ডিসকাউন্ট। এছাড়াও গাড়িটির সকল ভ্যারিয়েন্টে ক্যাশ ডিসকাউন্ট বাবদ ২৫,০০০ টাকা দেওয়া হচ্ছে।

Maruti Suzuki S-Presso

Maruti Suzuki S-Presso ছোট এসইউভি গাড়ির বাজারে সাড়া জাগানো একটি মডেল। বর্তমানে গাড়িটি ৫৮,০০০ টাকার সর্বোচ্চ ছাড় সহ বাড়ি নিয়ে আসা যাচ্ছে। পেট্রল এবং সিএনজি উভয় ভার্সনে দেওয়া হচ্ছে ৩৯,০০০ টাকার ক্যাশ ডিসকাউন্ট। এছাড়া রয়েছে ১৫,০০০ টাকার এক্সচেঞ্জ বোনাস এবং ৪,০০০ টাকার কর্পোরেট ডিসকাউন্ট।

Maruti Suzuki Celerio

সংস্থার এন্ট্রি লেভেল হ্যাচব্যাক মডেল Maruti Suzuki Celerio বেশি মাইলেজ প্রদানের জন্য ক্রেতা মহলে অতি জনপ্রিয়। বর্তমানে গাড়িটি সর্বোচ্চ ৫৪,০০০ টাকার ডিসকাউন্ট সহ কেনা যাচ্ছে। পেট্রোল এবং সিএনজি উভয় ভ্যারিয়েন্টে মিলছে ৩৫,০০০ টাকার ক্যাশ ডিসকাউন্ট। আবার এক্সচেঞ্জ বোনাস বাবদ ১৫,০০০ টাকা এবং কর্পোরেট ডিসকাউন্ট বাবদ ৪,০০০ টাকা দেওয়া হচ্ছে।

Maruti Suzuki Eeco

Maruti Suzuki-র ভ্যান গাড়ি Eeco জুলাই মাসে কিনলে সর্বোচ্চ ২৯,০০০ টাকা ছাড় মিলছে। এর মধ্যে রয়েছে ১৫,০০০ টাকার ক্যাশ ডিস্কাউন্ট, ১০,০০০ টাকার এক্সচেঞ্জ বোনাস এবং ৪,০০০ টাকার কর্পোরেট বেনিফিট।

Maruti Suzuki Dzire

মারুতি সুজুকির সেডান গাড়ি Dzire সর্বোচ্চ ১০,০০০ টাকার ডিসকাউন্ট সহ কেনা যাচ্ছে। যার মধ্যে উপলব্ধ ১০,০০০ টাকার এক্সচেঞ্জ বোনাস। বর্তমানে ভারতের সেডান গাড়ির বাজারে মডেলটির ব্যাপক চাহিদা রয়েছে। প্রসঙ্গত, Brezza ও Ertiga-তে কোনো ছাড় দেওয়া হচ্ছে না।

সঙ্গে থাকুন ➥