ইলেকট্রিক স্কুটারের দাম একধাক্কায় 18,000 টাকা কমল, এমন সুযোগ হাতছাড়া হলে লস

Avatar

Published on:

Okaya EV E-Scooter Price Cut

ইলেকট্রিক স্কুটার কেনার কথা ভাবছেন? ফেব্রুয়ারিতে ভারতীয় টু হুইলার কোম্পানি ওকায়া ইভি (Okaya EV) দিচ্ছে আকর্ষণীয় ডিসকাউন্ট। সর্বাধিক ১৮,০০০ টাকা ডিসকাউন্ট দেওয়ার কথা ঘোষণা করেছে সংস্থা। আগামী ২৯ ফেব্রুয়ারি, ২০২৪ পর্যন্ত এই অফারের বৈধতা থাকবে। এদেশে বিক্রিত সংস্থার প্রতিটি ইভি মডেলেই চলছে ছাড়ের অফার। চলুন ওকায়া’র কোন ইভি মডেলে কতটা ছাড় পাওয়া যাবে জেনে নেওয়া যাক।

Okaya দিচ্ছে লোভনীয় ডিসকাউন্ট

ভারতে বর্তমানে সাতটি ভিন্ন ইলেকট্রিক স্কুটার বিক্রি করে ওকায়া। এগুলি হল – Faast F4, Faast F3, Motofaast, Faast F2F, Faast F2B, Faast F2T ও Freedum। ১,৩৭,৯৯০ টাকা এক্স-শোরুম মূল্যের Faast F4 ছাড় ধরে এখন ১,১৯,৯৯০ টাকায় বাড়ি আনা যাবে। পরবর্তী মডেল অর্থাৎ Faast F3 এখন ১,২৪,৯৯০ টাকার বদলে ১,০৯,৯৯০ টাকায় (এক্স-শোরুম) কেনা যাচ্ছে।

ডিসকাউন্ট যোগ হওয়ার ফলে বর্তমানে ওকায়া’র Motofaast, Faast F2F ও Faast F2B যথাক্রমে ১,২৮,৯৯৯ টাকা, ৮৩,৯৯৯ টাকা ও ৯৩,৯৫০ টাকায় কেনা যাচ্ছে। Faast F2T ও Freedum কিনতে হলে খরচ পড়বে যথাক্রমে ৯২,৯০০ টাকা ও ৭৪,৮৯৯ টাকা (এক্স-শোরুম)। ডিসকাউন্টের মাধ্যমে ইলেকট্রিক স্কুটারের বিক্রি বাড়িয়ে নিতে উদ্যোগী ওকায়া।

ডিসকাউন্টের প্রসঙ্গে ওকায়া ইভি-র ম্যানেজিং ডিরেক্টর অনশুল গুপ্তা বলেন, “সস্তায় ইলেকট্রিক স্কুটার গ্রাহকদের তুলে দিতে আমরা মডেলগুলির দাম উল্লেখযোগ্য হারে কমিয়েছি। এই কৌশল ইলেকট্রিক স্কুটারের দাম নিয়ে ক্রেতাদের দুশ্চিন্তা দূর করেছে। পাশাপাশি এটি বিক্রি বাড়াতেও সহায়তা করবে।”

সঙ্গে থাকুন ➥