গ্রাহকদের স্বস্তি দিয়ে Ola S1 ও S1 Pro স্কুটারে 5 বছর পর্যন্ত ওয়ারেন্টি বাড়ানোর ঘোষণা

Avatar

Published on:

ola-s1-and-s1-pro-electric-scooters-get-5-year-extended-warranty

ওয়ারেন্টি যতদিন বৈধ থাকে, গাড়ি মালিকদের চিন্তাও অনেকাংশে কমে যায়। তবে ওয়ারেন্টি পার হয়ে গেলে তখন অনেক সুবিধাই মেলে না। এই সমস্যা মেটাতে নানা অটোমোবাইল সংস্থা তাদের গ্রাহকদের ওয়ারেন্টি বাড়ানোর অপশন দিয়ে থাকে। এবার ওলাও S1 ও S1 Pro ব্যবহারকারীদের জন্য এক্সটেন্ডেড ওয়ারেন্টির বিকল্প নিয়ে এল।

উল্লেখ্য, এই মুহূর্তে ওলা তাদের ই-স্কুটারের উপর ৪০,০০০ কিলোমিটার বা ৩ বছরের (যেটা আগে) ওয়ারেন্টি সরবরাহ করে থাকে। অন্য দিকে, ব্যাটারি প্যাকের উপর মেলে ৩ বছর আনলিমিটেড কিলোমিটারের ওয়ারেন্টি। নতুন ৫ বছর পর্যন্ত বর্দ্ধিত ওয়ারেন্টি প্যাকেজের আওতায় ব্যাটারি প্যাক, ইলেকট্রিক মোটর, এবং অন্যান্য স্ট্যান্ডার্ড ইলেকট্রনিক ইকুইপমেন্টকে অর্ন্তভুক্ত করা হয়েছে।

গ্রাহকরা ওলা স্কুটার কেনার দিন থেকে আগামী পাঁচ বছর পর্যন্ত ওয়ারেন্টি বাড়িয়ে নিতে পারবেন। চলতি বছর কিনলে, ২০২৭ পর্যন্ত নিশ্চিত। ব্যাটারি প্যাকের কারণে সংস্থার ই-স্কুটারে একবার আগুন ধরার ঘটনা ঘটেছে। তাছাড়া দু’চাকার বৈদ্যুতিক গাড়ির সবচেয়ে গুরুত্বপূর্ণ অংশ হল ব্যাটারি। ফলে সেটার ওয়ারেন্টি বাড়ানোর পদক্ষেপকে স্বাগত জানিয়েছেন গ্রাহকরা।

ওলা ইলেকট্রিক অ্যাপ্লিকেশন এবং অফিশিয়াল ওয়েবসাইটে অতিরিক্ত টপ আপ হিসাবে এক্সটেন্ডেড ওয়ারেন্টি কেনা যাবে। তবে তার জন্য কত টাকা ধার্য হয়েছে, সেটা এখনও জানা যায়নি। বিদ্যমান ক্রেতারাই এক্সটেন্ডেড ওয়ারেন্টি পাওয়ার যোগ্য বলে জানানো হয়েছে।

প্রসঙ্গত, ১৫ আগস্ট স্বাধীনতা দিবস উপলক্ষ্যে পরশুদিন ৯৯,৯৯৯ টাকায় Ola S রি-লঞ্চ করা হয়েছে। মাঝে চাহিদা কমে যাওয়ার কারণে সেটির বিক্রি স্থগিত রাখা হয়েছিল। তবে কম মূল্যের বিকল্প রাখতে সেটি আবার ফিরিয়ে আনা হয়েছে। অন্য দিকে, সংস্থার বেস্ট সেলিং ই-স্কুটার Ola S1 Pro-র এক্স-শোরুম মূল্য ১,৩৯,৯৯৯ টাকা৷ দু’টি স্কুটারই এক দেখতে। ফিচার্সও একইরকম। তবে পারফরম্যান্স আলাদা।

সঙ্গে থাকুন ➥