HomeAutomobileপুজোর পরেও কম দামে গাড়ি কেনার সুযোগ, নভেম্বরে 35,000 টাকা ডিসকাউন্ট দিচ্ছে...

পুজোর পরেও কম দামে গাড়ি কেনার সুযোগ, নভেম্বরে 35,000 টাকা ডিসকাউন্ট দিচ্ছে Renault

গাড়ি প্রেমীদের জন্য চমকপ্রদ সুখবর নিয়ে এলো Renault India। ৩৫০০০ টাকা অবধি আকর্ষণীয় ডিসকাউন্ট এর সুযোগ মিলবে এই নভেম্বরে। ছাড় মিলতে পারে এক্সচেঞ্জ,নগদ ডিসকাউন্ট এবং কর্পোরেট ডিসকাউন্ট হিসেবে। বিশেষত অফারগুলি গ্রেড, ভ্যারিয়েন্ট এবং স্থান বিশেষে নির্ধারিত হবে। সুতরাং আপনিও যদি এই ধামাকাদার সুবিধা থেকে বঞ্চিত হতে না চান তাহলে আপনাকে অবশ্যই নিকটবর্তী ডিলারশিপের কাছে যেতে হবে এবং কোন খাতে ছাড় নেবেন সেটি নির্ধারণ করতে হবে। এই সুবিধা ৩০ শে নভেম্বর ২০২২ পর্যন্ত কার্যকরী থাকবে। এই সংস্থার দ্বারা প্রকাশিত ডিসকাউন্ট এর ব্যাপারে বিস্তারিত জানতে দেখে নিন আজকের প্রতিবেদনটি।

Renault Triber
রেনো-র সবচেয়ে আকর্ষণীয় মডেলটি হল Triber, যা থেকে সর্বোচ্চ ৩৫,০০০ টাকা ছাড়ের সুবিধা পেতে পারেন। এর মধ্যে রয়েছে ১০,০০০ টাকার নগদ ছাড়। এছাড়াও এক্সচেঞ্জ এর জন্য সর্বোচ্চ ১৫,০০০ টাকা এবং কর্পোরেট ছাড় হিসাবে সর্বোচ্চ ১০,০০০ টাকা পাওয়া যাবে। গ্রামীণ অফারের অধীনে থাকা কৃষক ,স্বরপঞ্চ এবং গ্রাম পঞ্চায়েত সদস্যরা রেনো অনুমোদিত বৈধ-নথির সাপেক্ষে ৫,০০০ টাকা ছাড় পেতে পারেন। প্রত্যেক ক্রেতারাই কর্পোরেট বা গ্রামীণ অফারে নথিভুক্ত রয়েছে। উপরন্ত Relive স্ক্র্যাপেজ প্রোগ্রাম অনুসারে কোন ক্রেতা এক্সচেঞ্জ এর জন্য সর্বোচ্চ ১০,০০০ টাকার বেনিফিট পেতে পারেন।

Renault Kwid
এর পরবর্তী এন্ট্রি লেভেল মডেলের উপস্থাপনায় রয়েছে Renault kwid। এর উপর এই মাসে সর্বাধিক ৩০,০০০ টাকার ছাড় পেতে পারেন। এর মধ্যে রয়েছে কিছু নির্বাচিত সংস্করণের জন্য ১০,০০০ টাকার নগদ ছাড় এবং RXE ব্যতিরেকে অন্যান্য সব সংস্করণের জন্য সর্বোচ্চ ১০,০০০ টাকার এক্সচেঞ্জ ছাড়। রেনো দ্বারা অনুমোদিত কিছু কর্পোরেট এবং PSU এর নির্বাচিত সংস্করণের জন্য সর্বোচ্চ ১০০০০ টাকা ডিসকাউন্ট দিচ্ছে তারা। এছাড়াও Relive স্ক্র্যাপেজ প্রোগ্রামের অন্তর্ভুক্ত ক্রেতারা ৫০০০ টাকা পর্যন্ত গ্রামীণ ছাড় পেতে পারেন।

Renault Kiger
আজকের তালিকায় শেষে রয়েছে Renault Kiger, যা Kwid এবং Triber এর মতই কর্পোরেট ছাড় ও গ্রামীণ ছাড়ের অফার নিয়ে হাজির। এই অটো মেকার তাদের জনপ্রিয় এই কম্প্যাক্ট এসইউভি-এর জন্য কোনো নগদ ছাড়ের সুবিধা দেয় না। Relive স্ক্র্যাপেজ প্রোগ্রামের অধীনস্থ ক্রেতারা সর্বোচ্চ ১০,০০০ টাকার এক্সচেঞ্জ বেনিফিট পেতে পারেন।

RELATED ARTICLES

Most Popular