ডিসকাউন্টের বন্যা, নভেম্বরে 77,000 টাকা পর্যন্ত ছাড়ে কিনে ফেলুন Renault-এর গাড়ি

Avatar

Published on:

renault-kwid-triber-kiger-get-discounts-of-up-to-rs-77000-in-november-2023

দীপাবলিতে ডিসকাউন্টের ফায়দা নিয়ে নতুন গাড়ি কিনতে চান? তাহলে রেনো (Renault) দিচ্ছে বিরাট সুযোগ। ফ্রান্সের সংস্থাটি উৎসবের মরসুমে ভারতে তাদের বিভিন্ন মডেলে ৭৭,০০০ টাকা পর্যন্ত ছাড় অফার করছে। বর্তমানে সংস্থাটি এদেশে Kwid, Triber ও Kiger বিক্রি করে। নভেম্বরে ক্যাশ ডিসকাউন্ট, এক্সচেঞ্জ বোনাস এবং কর্পোরেট ডিসকাউন্টের মতো বেনিফিট নিতে পারবেন গ্রাহকরা।

Renault Kiger

ফরাসি কোম্পানিটি তাদের Kiger গাড়িতে সবচেয়ে বেশি ডিসকাউন্ট দিচ্ছে। মিড-স্পেক RXT ও RXT (O) টার্বো পেট্রোল ভ্যারিয়েন্টে ৭৭,০০০ পর্যন্ত বেনিফিট পাওয়া যাচ্ছে। আবার টপ-স্পেক ট্রিমে ২০,০০০ টাকা ছাড় মিলছে। দাম ৬.৫০ থেকে ১১.২৩ লাখ। Kiger-এ সর্বোচ্চ ২৫,০০০ টাকার ক্যাশ ডিসকাউন্ট ও ২০,০০০ টাকার এক্সচেঞ্জ বোনাস পাওয়া যাচ্ছে। এছাড়াও রয়েছে ২০,০০০ টাকার লয়ালটি বোনাস ও অতিরিক্ত ১২,০০০ টাকার কর্পোরেট ডিসকাউন্ট।

Renault Triber

Triber মডেলে সর্বাধিক ৬২,০০০ টাকার বেনিফিট উপলব্ধ। বেস-স্পেক RXE ভ্যারিয়েন্টে ১০,০০০ টাকার লয়ালটি বোনাস পাওয়া যাচ্ছে। আবার আরবান নাইট এডিশনেও লয়ালটি ও এক্সচেঞ্জ অফার আছে। এই মাল্টিপারপাস গাড়িটির দাম বর্তমানে ৬.৩৩ থেকে ৮.৯৭ লাখ টাকা। ২০,০০০ টাকার ক্যাশ ডিসকাউন্ট, ২০,০০০ টাকার এক্সচেঞ্জ বোনাস, ১০,০০ টাকার লয়ালটি বোনাস এবং ১২,০০০ টাকা পর্যন্ত কর্পোরেট ডিসকাউন্ট অফার করছে সংস্থা।

Renault Kwid

Triber-এর মতো Kwid-এর সর্বোচ্চ ৬২,০০০ টাকা ডিসকাউন্ট দিচ্ছে রেনো। বেস-ভ্যারিয়েন্টে RXE ছাড়া হ্যাচব্যাক মডেলটির প্রতিটি ট্রিমে ক্যাশ, লয়ালটি এবং কর্পোরেট ডিসকাউন্ট অফার করা হচ্ছে। বেস ভ্যারিয়েন্টে লয়ালিটি বোনাস বাবদ ১০,০০০ টাকার ছাড় দিচ্ছে কোম্পানি। বর্তমানে গাড়িটি কিনতে খরচ করে ৪.৭০-৬.৪৫ লাখ টাকা। ট্রাইবারের আরবান নাইট এডিশনের মতো কুইডের আরবান নাইট এডিশে ২০,০০০ টাকার ক্যাশ ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। এছাড়া এতে উপলব্ধ রয়েছে ২০,০০০ টাকার এক্সচেঞ্জ বোনাস এবং ১০,০০ টাকার লয়ালটি বোনাস। এছাড়ও, সর্বোচ্চ ১২,০০০ টাকার কর্পোরেট ডিসকাউন্ট মিলতে পারে।

উল্লেখ্য, অঞ্চল ও শোরুম ভেদে ডিসকাউন্টের অঙ্ক ভিন্ন হতে পারে। তাই গাড়ি কেনার আগে নিকটবর্তী ডিলারশিপ থেকে অফারের বিষয়ে নিশ্চিত হয়ে নেওয়ার পরামর্শ রইল আমাদের তরফে।

সঙ্গে থাকুন ➥