অফার মাত্র 1 দিনের, এই গাড়ি বুক করলেই পাবেন 2.4 লক্ষ টাকা ছাড় ও প্রচুর বেনিফিট

Avatar

Published on:

Skoda Kodiaq Offer

ভারতে তিন সারির সিট বিশিষ্ট এসইউভি (SUV) গাড়ির চাহিদা বেশ ভালোই। উক্ত সেগমেন্টে অন্যতম জনপ্রিয় প্রিমিয়াম মডেল হচ্ছে Skoda Kodiaq। বৈশাখের শুরুতে যদি আপনি এই গাড়িটি কেনার পরিকল্পনা করে থাকেন, তবে আপনার জন্য সুখবর রয়েছে। আজ অর্থাৎ 24 এপ্রিল, 24 তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে স্কোডা (Skoda) তাদের এই মডেলে স্পেশাল বেনিফিট দিচ্ছে। জানিয়ে রাখি, এই অফার কিন্তু কেবলমাত্র আজকের জন্যই উপলব্ধ। চলুন তবে দেরি না করে Kodiaq-এর বিশেষ অফার সম্পর্কে জেনে নেওয়া যাক।

Kodiaq-এ স্পেশাল বেনিফিট দিচ্ছে Skoda

চেকোশ্লোভাকিয়া’র কোম্পানি তাদের Kodiaq গাড়ি বুক করলে সর্বোচ্চ 2.4 লাখ টাকার বেনিফিট দিচ্ছে। এর সাথে রয়েছে দু’বছরের স্ট্যান্ডার্ড মেইনটেনেন্স প্যাকেজ। এবং পাঁচ বছরের জন্য এক্সটেন্ডেড ওয়ারেন্টি। এমনিতে এই মডেলে চার বছরের স্ট্যান্ডার্ড ওয়ারেন্টি অফার করে স্কোডা।

মজার বিষয়, প্রতি এক ঘন্টায় মাত্র 24 মিনিট ধরে এই অফার দেওয়া হচ্ছে। তাই যদি আপনি এই বেনিফিট পেতে আগ্রহী হয়ে থাকেন তবে বলব ফোন অথবা ল্যাপটপে লিঙ্ক একটানা খুলে রাখতে। কিছুক্ষণ বাদ বাদ সেটি রিফ্রেশ করুন। রিজার্ভেশন ওপেন হওয়া মাত্রই আর দেরি করবেন না।

প্রসঙ্গত, Skoda Kodiaq দুই ট্রিমে অফার করা হয় – Laurin ও Klement। এর দাম 39.99 লাখ টাকা (এক্স-শোরুম) থেকে শুরু। এতে রয়েছে স্লিক এক্সটিরিয়র, আপমার্কেট কেবিন এবং ভরপুর ফিচার্স। এই গাড়ির 2 লিটার টার্বো পেট্রোল ইঞ্জিন থেকে সর্বোচ্চ 190 পিএস শক্তি উৎপন্ন হয়। 7-স্পিড ডুয়েল ক্লাচ অটোমেটিক ট্রান্সমিশনের মাধ্যমে 4 চাকাতেই শক্তি সঞ্চারিত হয়। বাজারে এর প্রতিপক্ষ হিসেবে রয়েছে – Jeep Meridian, Toyota Fortuner ও MG Gloster।

সঙ্গে থাকুন ➥