Suzuki Access 125: দেখলেই কিনতে ইচ্ছা হবে, সুজুকি অ্যাক্সেসে নতুন ধূসর-সাদার চমক

Avatar

Updated on:

Suzuki Access 125 New Dual Tone Color launched

জাপানের সুজুকি মোটর কর্পোরেশন (Suzuki Motor Corporation)-এর টু-হুইলার নির্মাণকারী শাখা সুজুকি মোটরসাইকেল ইন্ডিয়া প্রাইভেট লিমিটেড বা এসএমআইপিএল (SMIPL) আজ ভারতে তাদের সর্বাধিক বিক্রিত স্কুটার Access-এর নতুন আকর্ষণীয় ডুয়েল টোন কালার অপশন আনুষ্ঠানিক ভাবে লঞ্চের কথা ঘোষণা করল। পার্ল শাইনিং বেজ ও পার্ল মিরেজ হোয়াইট কালার ডুয়েল টোন হিসেবে পেয়েছে এটি। এই রংটি স্কুটারটির স্পেশাল এডিশন এবং রাইড কানেক্ট এডিশন ভ্যারিয়েন্টে উপলব্ধ হবে বলে জানিয়েছে সুজুকি। আগামীকাল অর্থাৎ ৪ আগস্ট থেকে দেশে সুজুকির প্রতিটি শোরুমে এই স্কুটি উপলব্ধ হবে। ক্রেতাদের খরচ করতে হবে ৮৫,৩০০ টাকা থেকে ৯০,০০০ টাকা পর্যন্ত (এক্স-শোরুম)।

Suzuki Access 125-এর নতুন ডুয়েল টোন ভ্যারিয়েন্ট লঞ্চ হল

সম্প্রতি, ভারতে ৫০ লক্ষ Access 125 স্কুটার বিক্রির ঘোষণা করেছে সুজুকি। স্কুটারটির রাইড কানেক্ট এডিশনটি ব্লুটুথ চালিত ডিজিটাল কনসোল সমেত এসেছে। ফলে ব্যবহারকারী তার স্মার্টফোনের সাথে স্কুটারটি কানেক্ট করতে পারবেন। এতে রয়েছে টার্ন বাই টার্ন নেভিগেশন, ইনকামিং কল, এসএমএস ও হোয়াটসঅ্যাপ অ্যালার্ট ডিসপ্লে, মিসড কল ও আনরিড এসএমএস অ্যালার্ট, স্পিড এক্সিডিং ওয়ার্নিং, ফোন ব্যাটারি লেভেল ডিসপ্লে এবং গন্তব্যে পৌঁছানোর সম্ভাব্য সময়।

Suzuki Access 125-এর অন্যান্য ফিচারের তালিকায় রয়েছে প্রিমিয়াম ক্রোম এক্সটার্নাল ফুয়েল রিফিলিং লিড, সুপার ব্রাইট এলইডি হেডল্যাম্প, এলইডি পজিশন লাইট এবং ইউএসবি সকেট। স্কুটারট ১২৪ সিসি সিঙ্গেল সিলিন্ডার ইঞ্জিনে দৌড়য়। যা থেকে ৬,৭৫০ আরপিএম গতিতে সর্বোচ্চ ৮.৭ পিএস শক্তি এবং ৫,৫০০ আরপিএম গতিতে ১০ এনএম টর্ক উৎপন্ন হবে। ইঞ্জিনকে যোগ্য সঙ্গত দিতে আছে সিভিটি গিয়ারবক্স।

Suzuki Access 125-এর নতুন ডুয়েল টোন ভ্যারিয়েন্ট লঞ্চের প্রসঙ্গে সংস্থার কার্যনির্বাহী সহ-সভাপতি (সেলস, মার্কেটিং ও আফটার সেলস) দেবাশিষ হান্ডা বলেন, “Access 125-এর ৫০ লক্ষতম মডেল তৈরি আমাদের কাছে একটি উল্লেখযোগ্য উৎসবের সমান। Suzuki Access 125 ভারতের অন্যতম জনপ্রিয়তম স্কুটার। এই খুশিতে আমরা ক্রেতাদের জন্য নতুন কালার অপশন সহ স্কুটারটি লঞ্চ করেছি। আমাদের সলিড আইস গ্রীন/পার্ল মিরেজ হোয়াইট কালার ভ্যারিয়েন্টের থেকে ব্যাপক সাড়া পেয়ে আমরা এই কালার স্কিমটি লঞ্চ করার প্রয়োজনীয়তা অনুভব করেছি।”

সঙ্গে থাকুন ➥