Tata Stryder: পয়সা উসুল সাইকেল নিয়ে হাজির টাটা, এখন কিনলে ডিসকাউন্ট, ফ্রি গিফট

Avatar

Published on:

Tata owned stryder cycles launches contino noisy boy at rs 12995

শহুরে মানুষজন এখন তাদের স্বাস্থ্য সম্পর্কে ভাল মতই অবগত। তরুণ-তরুণীদের মধ্যে স্বাস্থ্য সচেতনতা সত্যি চোখে পড়ার মতো। নিজেকে কিভাবে সুস্থ রাখা যায় সেই প্রচেষ্টায় ব্রতী প্রায় সকলেই। জিমে যাওয়া হোক কিংবা যোগব্যায়াম অথবা সাঁতার কাটা, যে কোনও ভাবেই শারীরিক পরিশ্রম করার চেষ্টা করি আমরা। শরীর সুস্থ রাখার অপর একটি হাতিয়ার হল প্যাডেল করে সাইকেল চালানো। বিগত ক’দশক ধরে দ্বিচক্রযান মানুষের দৈনন্দিন জীবনের অঙ্গ হয়ে উঠলেও বর্তমানে তা অত্যাধুনিক মোড়কে ক্রেতাদের দোরগোড়ায় হাজির হচ্ছে। টাটা ইন্টারন্যাশনালের মালিকানাধীন Stryder Cycle এবার তেমনই এক বিশেষ অ্যাডভেঞ্চার সাইকেল লঞ্চ করেছে, যার নাম Contino Noisy Boy।

Tata Stryder ভারতে Contino Noisy Boy সাইকেল লঞ্চ করল

সংস্থার দাবি, পারফরম্যান্স, স্টাইল, ও দক্ষতার নিরিখে থেকে সবার মন জয় করার ক্ষমতা রয়েছে এই নতুন সাইকেলের। সদ্য প্রশিক্ষণপ্রাপ্ত থেকে শুরু করে প্রাপ্তবয়স্ক সকলকেই সন্তুষ্ট করতে পারবে Contino Noisy Boy। লঞ্চ প্রসঙ্গে স্ট্রাইডার সাইকেলের বিজনেস হেড রাহুল গুপ্তা বলেন “সমগ্র দেশ জুড়ে BMX রাইডিংয়ের ক্ষেত্রে জোয়ার আসাতে আমরা অত্যন্ত উৎসাহিত। Contino Noisy Boy তৈরি করার ক্ষেত্রে প্রত্যেকটি অংশকেই আমরা নিখুঁতভাবে নজরদারির আওতায় রেখেছি।”

তিনি যোগ করেন, বিশ্বমানের সব উপকরণ এবং উন্নত প্রযুক্তিবিদ্যার মাধ্যমেই তৈরির কারণে আমরা নিশ্চিত প্রতিটি সাইকেল যেমন টেকসই হবে তেমনভাবেই অসাধারণ পারফরম্যান্স প্রদান করতে পারবে। Bmx রাইডিংয়ের জন্য বিশেষভাবে প্রস্তুত Contino Noisy Boy সাইকেলটিতে দেখতে পাওয়া যাবে BMX হ্যান্ডেলবার এবং ৩৬০ ডিগ্রি ঘুরতে সক্ষম ফ্রি স্টাইল রোটর। এতে ব্যবহৃত উন্নত কম্পোনেন্ট রাইডারকে মসৃণ ও নিয়ন্ত্রিতভাবে সাইকেল চালাতে সাহায্য করে।

অপরদিকে বিশেষভাবে ডিজাইন করা ইউব্রেকের সহায়তায় যাত্রীর সুরক্ষা এবং নিরাপত্তার বিষয়টি সুনিশ্চিত হয়। ১২,৯৮৫ টাকা খরচ করেই বাড়ি আনা যাবে এই অ্যাডভেঞ্চার সাইকেল। তবে দীপাবলি উপলক্ষ্যে আরও সস্তায় ক্রেতাদের হাতে তুলে দিত অফার চালু হয়েছে। সংস্থার তরফে ৪৩৩৫ টাকার ডিসকাউন্ট দেওয়া হয়েছে, যা কিছুদিনের জন্যই চালু থাকবে। এছাড়াও, অ্যামাজন কিংবা নিজস্ব ওয়েবসাইট থেকে কিনলে ৩৫০০ টাকার কমপ্লিমেন্টারি গিফট থাকছে।

সঙ্গে থাকুন ➥