Ola-র ভ্যালেন্টাইন্স ডে অফার, জিরো ডাউন পেমেন্টে ই-স্কুটার, ছাড় 16,000 টাকা অব্দি

Avatar

Updated on:

Ola Electric S1 S1 Pro Discount Offer

আমরা সকলেই জানি, জানুয়ারি থেকে ডিসেম্বরের মধ্যে ফেব্রুয়ারি হল ‘প্রেমের মাস’। বছরের প্রথম বসন্তের কোকিলের সুমধুর ডাক মানব হৃদয়ে ভালোবাসার উদ্রেক ঘটাতে বাধ্য। এ মাসের ১৪ তারিখ আবার বিশেষভাবে ‘ভ্যালেন্টাইনস ডে’ অর্থাৎ প্রেম দিবস হিসেবে দীর্ঘদিন যাবৎ পালিত হয়ে আসছে। ওইদিন প্রেমিক-প্রেমিকারা যাতে পরিবেশ বান্ধব উপায়ে ‘এই পথ যদি না শেষ হয়’ মেজাজে নিজেদের মেলে ধরতে পারেন, সেই উপলক্ষ্যে ভারতের বৃহত্তম ইলেকট্রিক টু-হুইলার সংস্থা ওলা ইলেকট্রিক (Ola Electric) নিয়ে এল ‘লাভ অন টু হুইলস’ (Love on 2 Wheels) কর্মসূচি। যার আওতায় ক্রেতারা Ola S1 ও S1 Pro বৈদ্যুতিক স্কুটার কিনলে আকর্ষণীয় ডিসকাউন্ট, ক্যাশব্যাক, এবং এক্সচেঞ্জ অফার পেয়ে যাবেন।

বিগত পাঁচ মাস ধরে ব্যাটারি চালিত টু-হুইলার বিক্রিতে ফার্স্ট বয় হিসেবে নিজের জায়গা ধরে রেখেছে ওলা ইলেকট্রিক। নিজেদের সাফল্যের এই ধারা বজায় রাখতে সংস্থাটি লঞ্চ করল লিমিটেড পিরিয়ড ডিসকাউন্ট অফার। ‘লাভ অন টু হুইলস’ অভিযানের আওতায় এস১ প্রো স্কুটারে ১২,০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। এর সাথে রয়েছে সর্বাধিক ৪,০০০ টাকার এক্সচেঞ্জ বোনাস।

আবার ক্রেতারা চাইলে এক পয়সা ডাউনপেমেন্ট না করেও ২,৪৯৯ টাকার মাসিক কিস্তিতে ওলার স্কুটার বাড়ি নিয়ে আসতে পারবেন। আবার এই অফারের আওতায় কম সুদের হারে (৮.৯৯ শতাংশ) কেনার সুযোগ দিচ্ছে ওলা। উপরন্তু মিলবে শূন্য প্রসেসিং ফি, নির্দিষ্ট কিছু ক্রেডিট কার্ডের উপর অতিরিক্ত ডিসকাউন্ট। যদিও বিবৃতিতে কোন ব্যাঙ্কের ক্রেডিট কার্ডে বেশি সুবিধা পাওয়া যাবে, তা উল্লেখ নেই।

আবার এই কর্মসূচির আওতায় স্কুটার কিনলে গ্রাহকরা ওলা হাইপার চার্জার নেটওয়ার্ক থেকে এক বছরের জন্য বিনামূল্যে পরিষেবা পাবেন। আবার ওলা কেয়ার+ নেটওয়ার্ক থেকে ৫০% ছাড়ে (১,৫০০ টাকা) S1 ও S1 Pro-এ সাবস্ক্রিপশন প্ল্যানের সুবিধা মিলবে। প্রসঙ্গত, ওলা তাদের ইলেকট্রিক স্কুটারের একাধিক নতুন ভ্যারিয়েন্ট লঞ্চ করেছে। S1 Air বর্তমানে ২, ৩ ও ৪ কিলোওয়াট ব্যাটারি প্যাকে উপলব্ধ। দাম যথাক্রমে ৮৪,৯৯৯ টাকা, ৯৯,৯৯৯ টাকা ও ১,০৯,৯৯৯ টাকা।

সঙ্গে থাকুন ➥