অশনির গ্রোভার IPL শুরুর আগে আনল CrickPe ক্রিকেট ফ্যান্টাসি অ্যাপ, এবার জিতবে সবাই

Avatar

Published on:

Ashneer Grover Launches Fantasy Sports App CrickPe

Indian Premier League 2023 (IPL) আগামী ৩১ মার্চ থেকে চালু হচ্ছে, তাই ফ্যান্টাসি ক্রিকেট অ্যাপ্লিকেশন চালু করার জন্য এর চেয়ে ভাল সময় আর হতে পারে না। আর এই সুযোগকেই কাজে লাগাতে চাইছেন BharatPe এর সহ প্রতিষ্ঠাতা অশনির গ্রোভার। তিনি আইপিএল ২০২৩ শুরুর আগে CrickPe নামে একটি ক্রিকেট ফ্যান্টাসি অ্যাপ চালু করেছে।

অশনির তার টুইটার হ্যান্ডেলে এই অ্যাপের বিষয়ে বিস্তারিত জানিয়েছেন। তিনি বলেছেন, আইপিএল এর পর ক্রিকপে সবচেয়ে বড় বিপ্লব। নিজের টুইটার অ্যাকাউন্টে তিনি আরও লিখেছেন, ‘শুধু ফ্যান্টাসি গেমই ক্রিকেটারদের পারফরম্যান্সের জন্য অর্থ দেবে। আপনি জিতলে ক্রিকেটারও জিতবে। ”

শার্ক ট্যাঙ্ক ইন্ডিয়ার বিচারক এবং বিনিয়োগকারী তার টুইটে গুগল প্লে স্টোর এবং অ্যাপল স্টোরের ডাউনলোড লিঙ্কও দিয়েছেন। তার বর্ণনা থেকে জানা গেছে, ক্রিকপে এমন একটি অ্যাপ্লিকেশন যেখানে ক্রিকেটার এবং ক্রিকেট সংস্থাগুলি যারা আসলে খেলছে তারাও নগদ অর্থ জিতবে।

তিনি আরও বলেছেন যে, ‘CrickPe ভারতের সবচেয়ে বিশেষ এবং শক্তিশালী ফ্যান্টাসি ক্রিকেট গেমিং অ্যাপ্লিকেশন যেখানে ক্রিকেট প্রতিদিন জিতবে। এটি বিশ্বের একমাত্র ফ্যান্টাসি অ্যাপ যেখানে ক্রিকেটার, ক্রিকেট সংস্থা এবং দলের মালিকরা প্রতিটি ম্যাচে ফ্যান্টাসি গেম বিজয়ীদের পাশাপাশি নগদ পুরষ্কারও জিতবেন।’

জানিয়ে রাখি, আগামী ৩১ মার্চ আহমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে শুরু হবে IPL 2023। অর্থাৎ CrickPe চালু হওয়ার ৮ দিন পর আইপিএল শুরু হবে। Dream 11, Mobile Premier League, My11Circle ও Games24X7-এর মতো অ্যাপগুলো যেখানে ইতিমধ্যেই ফ্যান্টাসি ক্রিকেটের বাজারে রাজ করছে, সেখানে CrickPe যে ব্যাপক প্রতিদ্বন্দ্বিতার মুখোমুখি হবে তাতে কোনো সন্দেহ নেই।

সঙ্গে থাকুন ➥