Garena Free Fire Max Redeem Code for 12 April 2024: ফ্রি ফায়ার ম্যাক্স রিডিম কোড থেকে জিতুন ডায়মন্ড

Avatar

Published on:

garena-free-fire-max-redeem-codes-for-12-april-2024-claim-free-real-diamonds-skins

উন্নতমানের গ্রাফিক্স, ক্যারেক্টার এবং অ্যানিমেশনের ব্যবহারে সহজেই গেমারদের মন জয় করেছে উচ্চতর ভার্সনের গ্যারেনা ফ্রি ফায়ার ম্যাক্স (Garena Free Fire Max) গেমটি। তবে গেমটির জনপ্রিয়তার পিছনে রয়েছে আরও একটি কারণ। আসলে প্রতিদিনের রিডিম কোড (Redeem Code) ব্যবহার করেও Free Fire Max গেমাররা জিতে নিতে পারেন আকর্ষণীয় পুরস্কার। কিন্তু সেক্ষেত্রে গেমারদের মনে রাখতে হবে, এই কোডগুলি ১২ থেকে ১৮ ঘন্টার জন্য বৈধ এবং একবারই ব্যবহারযোগ্য। চলুন দেখে নেওয়া যাক আজকের ফ্রি রিডিম কোডগুলি।

Garena Free Fire Max Redeem Codes for 12 April 2024

আজ অর্থাৎ 12 April- এর Garena Free Fire Max Redeem Codes হল- TYU6EI0O3IUYTR6E

TYU6EI0O3IUYTR6E

WQAS2DFG5HJKL8ZX

C9VBNM1QW3RTYU6E

I0O3IUYTR6EWQAS2

DFG5HJKL8ZXC9VBN

M1QW3RTYU6EI0O3I

UYTR6EWQAS2DFG5H

JKL8ZXC9VBNM1QW3

How to Redeem Today Garena Free Fire Max Redeem Codes

12 এপ্রিলের ফ্রি ফায়ার ম্যাক্স রিডিম কোড থেকে রিওয়ার্ড জিততে প্রথমেই অফিসিয়াল Redemption Site, অর্থাৎ https://reward.ff.garena.com/en -এ ভিজিট করুন।

এরপর Google, Facebook, Twitter, Apple Id, HUAWEI ID বা VK আইডি ব্যবহার করে এই ওয়েবসাইটে লগ-ইন করুন।

এবার উপরে দেওয়া একটি রিডিম কোড ওয়েবসাইটের টেক্সট বক্সে গিয়ে পেস্ট করে ‘Confirm Button’ -এ ক্লিক করুন। এরপর একটি ডায়ালগ বক্স আসবে। সেখানে ‘Ok’ বাটনে ক্লিক করে কোড রিডিম করুন।

একবার কোডটি রিডিম হয়ে গেলে, আপনি ইনগেম মেল সেকশন থেকে রিওয়ার্ড সংগ্রহ করতে পারেন। ২৪ ঘণ্টাও সময় লাগতে পারে। রিডিম কোডগুলি কেবলমাত্র প্রথম ৫০০ ব্যবহারকারীর জন্য উপলব্ধ। সুতরাং তাড়াতাড়ি করুন এবং কোড রিডিম করুন।

সঙ্গে থাকুন ➥