Disney+ Hotstar World Cup Live Free: ক্রিকেট বিশ্বকাপের সমস্ত ম্যাচ মোবাইল থেকে ফ্রিতে লাইভ দেখুন

Avatar

Published on:

ICC World Cup 2023 Disney Hotstar Live Free

ICC Mens World Cup Live Free: বিশ্বজুড়ে ক্রিকেটপ্রেমীদের অপেক্ষার অবসান ঘটলো আজ। আসলে আজ থেকে শুরু হয়েছে সবচেয়ে বড় ক্রিকেট টুর্নামেন্ট আইসিসি মেনস ক্রিকেট বিশ্বকাপ ২০২৩ (ICC Men’s World Cup 2023)। এবারের ক্রিকেট বিশ্বকাপ আয়োজন করেছে ভারত। জনপ্রিয় স্ট্রিমিং অ্যাপ Disney+ Hotstar বিনামূল্যে বিশ্বকাপের সব ম্যাচ লাইভ দেখানোর কথা নিশ্চিত করেছে।

বিশ্বকাপের প্রথম ম্যাচ শুরু হবে ৫ অক্টোবর দুপুর ২টায়। ম্যাচটি হবে ইংল্যান্ড ও নিউজিল্যান্ডের মধ্যে। আগামী ৮ অক্টোবর অস্ট্রেলিয়ার বিপক্ষে প্রথম ম্যাচ খেলবে ভারত। আর আগামী ১৯ নভেম্বর অনুষ্ঠিত হবে টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ। ৫ অক্টোবর থেকে ১৯ নভেম্বর পর্যন্ত চলা ICC Men’s World Cup 2023 টুর্নামেন্টের জন্য গুগল তাদের হোমপেজে একটি বিশেষ ডুডলও তৈরি করেছে। 

Disney+ Hotstar থেকে FREE Live দেখা যাবে ICC Men’s World Cup 2023 এর সমস্ত ম্যাচ

এবার আইসিসি ক্রিকেট বিশ্বকাপের সব ম্যাচ মোবাইলে লাইভ দেখা যাবে জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম ডিজনি+ হটস্টার থেকে। বিশেষ বিষয় হল, এই প্ল্যাটফর্মটি ভারতীয় ব্যবহারকারীদের বিনামূল্যে সমস্ত ম্যাচ দেখার বিকল্প দিয়েছে। অর্থাৎ আপনার মোবাইল ফোন বা ট্যাবলেটে ডিজনি+ হটস্টার অ্যাপ ডাউনলোড করার পর বিশ্বকাপ ম্যাচ বিনামূল্যে দেখতে পারবেন।

তবে আপনি যদি Smart TV বা ল্যাপটপে আইসিসি ক্রিকেট বিশ্বকাপের ম্যাচ লাইভ দেখতে চান তবে আপনাকে Disney+ Hotstar এর সাবস্ক্রিপশন নিতে হবে। এই প্ল্যাটফর্মের বার্ষিক প্ল্যানের দাম শুরু হয়েছে ৮৯৯ টাকা থেকে। আবার ব্যবহারকারীরা ২৯৯ টাকার মাসিক প্ল্যানও রিচার্জ করতে পারেন।

সঙ্গে থাকুন ➥