25000 টাকা সস্তায় মিলছে Apple MacBook, কিনলে পাবেন একগুচ্ছ প্রিমিয়াম ফিচার

Avatar

Published on:

Apple MacBook Air rs 25000 discount

Apple-এর অন্যান্য প্রিমিয়াম ডিভাইসের মত MacBook ল্যাপটপগুলিও সবসময় ট্রেন্ডে (পড়ুন ক্রেতাদের পছন্দের তালিকায়) থাকে। কিন্তু চাইলেও এগুলি সবার পক্ষে চট করে কেনা সম্ভব হয়না, তার কারণ মডেলগুলির বেশি দাম। তবে আপনি যদি দীর্ঘ সময় ধরে একটি Apple MacBook কেনার কথা ভেবে থাকেন, তাহলে আজ আপনার জন্য রয়েছে একটি দারুণ অফারের সন্ধান। এখন, প্রায় ২০,০০০ টাকারও বেশি ছাড়ে আপনি একটি MacBook Air ঘরে আনতে পারেন। না, Flipkart বা Amazon নয়, বরঞ্চ অন্য একটি জনপ্রিয় ই-কমার্স প্ল্যাটফর্ম Croma এই মডেলে বিশেষ ছাড় দিচ্ছে। আর এই MacBook Air কেনার আগে আপনাকে কিছু বিষয়ও মাথায় রাখতে হবে। তো আসুন এখন Apple MacBook Air-এ উপলব্ধ অফার এবং অন্যান্য সব তথ্য জেনে নিই।

Apple MacBook Air-এ মিলছে দুর্দান্ত ছাড়, কেনা কি ঠিক হবে?

অ্যাপল ম্যাকবুক এয়ার মডেলের এমআরপি (MRP) এমনিতে ৯৯,৯০০ টাকা, তবে আপনি ক্রোমা থেকে এখন এটি অর্ডার করলে ১৭% ছাড় পাবেন, যার ফলে আপনার খরচ হবে ৮২,৯০০ টাকা। তবে এর সাথে অনেক ব্যাঙ্ক অফারও মিলবে, যেমন এইচডিএফসি (HDFC) ব্যাঙ্কের ক্রেডিট কার্ড দিয়ে প্রিপেইড পেমেন্ট বা ইএমআই ট্রানজাকশন করলে আলাদাভাবে ৫,০০০ টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাবে। অর্থাৎ সব মিলিয়ে এই ল্যাপটপ কেনার ক্ষেত্রে আপনার ২২,০০০ টাকা সাশ্রয় হবে।

প্রসঙ্গত উল্লেখ্য, এই অ্যাপল ম্যাকবুকটি ২০২০ সাল অর্থাৎ তিন বছর আগে লঞ্চ হয়েছিল, তাই এতে লেটেস্ট ফিচার পাওয়া যাবেনা। অতএব কেনার সময় একটু ভাবনা-চিন্তা করে তবেই সিদ্ধান্ত নিন।

Apple MacBook Air-এর স্পেসিফিকেশন

অ্যাপল ম্যাকবুক এয়ারে ১৩.৩ ইঞ্চি এলইডি-ব্যাকলিট (রেজোলিউশন ১৬০০×২৫৬০ পিক্সেল) ডিসপ্লে রয়েছে যা প্রতিটি কন্টেন্ট স্পষ্টভাবে দেখার সুবিধা দেবে। পারফরম্যান্সের জন্য এতে থাকবে সংস্থার এম১ (M1) প্রসেসর, যেখানে ৮ জিবি ডিডিআর৪ (DDR4) র‌্যাম এবং ২৫৬ জিবি এসএসডি স্টোরেজ বিদ্যমান হবে। এর ব্যাটারি ক্যাপাসিটি ৪৯.৯ ওয়াট আওয়ার। এদিকে, ল্যাপটপটিতে ৭২০পি ফেসটাইম এইচডি ক্যামেরাও দেখা যাবে।

সঙ্গে থাকুন ➥