15000 টাকার কমে 8 ঘন্টা ব্যাটারি লাইফের দুর্দান্ত ল্যাপটপ, JioBook 11 এখান থেকে অর্ডার করুন

Avatar

Published on:

JioBook 11 Laptop Discount Offer

বর্তমানে অনেক ক্রেতাই অনলাইন শপিং সাইটগুলির দেওয়া সেলের জন্য অপেক্ষা করে থাকেন। কারণ, এই সেলগুলিতে স্মার্টফোন থেকে ল্যাপটপের মত বিভিন্ন গ্যাজেটে দেওয়া হয় আকর্ষণীয় ছাড় ও ডিসকাউন্ট। আর প্রতি বছরের মতোই চলতি বছরেও Amazon তার Great Indian Festival সেলে ল্যাপটপ সহ অন্যান্য গ্যাজেটে দিচ্ছে বাম্পার ডিসকাউন্ট। আপনি যদি কম দামে একটি বেসিক ল্যাপটপ কিনতে চান তাহলে আপনি JioBook 11 কিনতে পারেন।

আগস্ট মাসে লঞ্চ হওয়ার সময় JioBook 11 ল্যাপটপটি ১৬,৪৯৯ টাকায় এসেছিল। তবে অ্যামাজনের সেলে এখন এটা পাওয়া যাবে ১৫০০০ টাকারও কম দামে। জিও দাবি করেছে, এই ডিভাইসটি প্রাথমিক কাজের এবং ছাত্রদের জন্য বেশ উপযোগী।

JioBook 11 (2023)

JioBook 11 (2023) ল্যাপটপটির এমআরপি হল ২৫,০০০ টাকা। তবে, অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান সেলে এটি পাওয়া যাবে ১৪,৪৯৯ টাকায়। আবার, এই একই দামে এটি আপনি জিওমার্ট থেকেও কিনতে পারবেন। উল্লেখ্য, আপনি এর সাথে নো কস্ট ইএমআই, ব্যাঙ্ক ডিকাউন্টের মতো আকর্ষণীয় অফারগুলির পাশাপাশি পেয়ে যাবেন ১০,১৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার।

JioBook 11 স্পেসিফিকেশন ও ফিচার

জিওর এই ল্যাপটপটির ওজন মাত্র ৯৯০ গ্রাম। আর এটি আপনি কেবলমাত্র নীল কালার অপশনে কিনতে পারবেন। Jio OS-এ চালিত এই ল্যাপটপটিতে আছে ৪ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ, যা ২৫৬ জিবি পর্যন্ত বাড়ানোও যাবে। পারফরম্যান্সের জন্য এতে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক এমটি ৮৭৮৮ অক্টোকোর ২.০ গিগা হার্টজ এআরএম ভি ৮-এ ৬৪ বিট প্রসেসর। সংস্থাটির মতে এর ব্যাটারি লাইফ ৮ ঘন্টা এবং এতে ৪জি এলটিই, ওয়াইফাই সহ ওয়্যারলেস স্ক্যানিং সাপোর্ট করে।

এছাড়াও, ল্যাপটপটিতে ১১.৬ ইঞ্চির অ্যান্টি গ্লেয়ার এইচডি ডিসপ্লে দেওয়া হয়েছে। আবার এতে ২ মেগাপিক্সেল এইচডি ওয়েবক্যাম সহ স্টেরিও স্পিকারও উপস্থিত। কানেক্টিভিটির জন্য ডিভাইসটিতে রয়েছে দুটি ইউএসবি পোর্ট। উল্লেখ্য, জিও বুকের ক্রেতারা কোনো অতিরিক্ত খরচ ছাড়াই ডিজিবক্সের (DigiBoxx) সাথে ১০০ জিবি ক্লাউড স্টোরেজও উপভোগ করতে পারবেন।

সঙ্গে থাকুন ➥