HomeMobilesআজ রাত ১২ পর্যন্ত ৩ হাজার টাকা সস্তায় পাওয়া যাবে Realme P1 Pro 5G স্মার্টফোন

আজ রাত ১২ পর্যন্ত ৩ হাজার টাকা সস্তায় পাওয়া যাবে Realme P1 Pro 5G স্মার্টফোন

রিয়েলমি ১৫ এপ্রিল ভারতে দুটি নতুন স্মার্টফোন লঞ্চ করে যাদের নাম Realme P1 এবং Realme P1 Pro। ২০ হাজার টাকার কমে দুর্দান্ত ফিচারের সাথে এই ফোনগুলি এদেশে এসেছে। এরমধ্যে Realme P1 Pro মডেলটির জন্য আজ স্পেশাল সেলের আয়োজন করা হয়। এই সেল রাত ১২টা পর্যন্ত চলবে। এখানে অনেকটাই সস্তায় পাওয়া যাবে ডিভাইসটি।

Realme P1 Pro 5G সেলে কিনুন কম দামে

রিয়েলমি পি১ প্রো ৫জি আজ realme.com এবং Flipkart থেকে কেনা যাবে। সেল চলাকালীন ফোনটির ৮ জিবি + ১২৮ জিবি এবং ৮ জিবি + ২৫৬ জিবি ভ্যারিয়েন্ট ২,০০০ টাকা ফ্ল্যাট ডিসকাউন্ট সহ বিক্রি হবে। এর সাথে রয়েছে ১,০০০ টাকা ব্যাঙ্ক অফার রয়েছে। এরপর এর বেস মডেল ১৭,৯৯৯ টাকায় এবং ২৫৬ জিবি মডেল ১৯,৯৯৯ টাকায় আপনার হতে পারে।

Realme P1 Pro 5G এর বৈশিষ্ট্য

Realme P1 Pro 5G ফোনে আছে ৬.৭ ইঞ্চির FHD+ OLED কার্ভড ডিসপ্লে। এই ডিসপ্লে ১২০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করবে। পারফরম্যান্সের জন্য এই স্মার্টফোনে ব্যবহার করা হয়েছে স্ন্যাপড্রাগন 6 Gen 1 5G প্রসেসর। হ্যান্ডসেটটি অ্যান্ড্রয়েড ১৪ ভিত্তিক অপারেটিং সিস্টেমে চলে।

Realme P1 Pro 5G এর পিছনে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা পাবেন, এই ক্যামেরায় আছে Sony LYT-৬০০ সেন্সর। এছাড়াও সেকেন্ডারি ক্যামেরা হিসেবে রয়েছে ৮ আল্ট্রাওয়াইড লেন্স। এছাড়া এই ফোনের সামনে ১৬ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা উপস্থিত। আর পাওয়ার ব্যাকআপের জন্য ৪৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে।

RELATED ARTICLES

আরও পড়ুন