HomeMobilesTecno Phantom V2 Fold: বাজার মাতাবে টেকনো, আনছে দুর্দান্ত ফোল্ডেবল ফোন

Tecno Phantom V2 Fold: বাজার মাতাবে টেকনো, আনছে দুর্দান্ত ফোল্ডেবল ফোন

টেকনো তাদের পরবর্তী প্রজন্মের ফোল্ডেবল স্মার্টফোনগুলি বাজারে লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে, এর মধ্যে রয়েছে বুক-স্টাইলের Tecno Phantom V2 Fold 5G। ডিভাইসটিকে এখন Bluetooth SIG সার্টিফিকেশন প্ল্যাটফর্মে দেখা গেছে।

টেকনো বর্তমানে তাদের ফোল্ডেবল স্মার্টফোন লাইনআপে Tecno Phantom V2 Fold 5G এবং Tecno Phantom V2 Flip 5G নামে দুটি নতুন হ্যান্ডসেট যুক্ত করার পরিকল্পনা করছে। আর এখন একটি রিপোর্টের মাধ্যমে জানা গেছে যে, আসন্ন Tecno Phantom V2 Fold 5G ব্লুটুথ এসআইজি (Bluetooth SIG) সার্টিফিকেশন প্ল্যাটফর্মে হাজির হয়েছে। কি কি তথ্য উঠে এল এই সার্টিফিকেশন থেকে, আসুন জেনে নেওয়া যাক।

Tecno Phantom V2 Fold 5G পেল Bluetooth SIG সার্টিফিকেশন

টেকনো ফ্যান্টম ভি২ ফোল্ড ৫জি AE10 মডেল নম্বর সহ ব্লুটুথ স্পেশাল ইন্টারেস্ট গ্রুপের ডেটাবেসে তালিকাভুক্ত হয়েছে। লিস্টিং অনুসারে, এটি ব্লুটুথ ৫.৩ ভার্সন সাপোর্ট করবে এবং এর সফ্টওয়্যার সংস্করণ হল AE10-HB33A-U-BASED-240220V1240। এই বিবরণগুলি ছাড়া, আসন্ন টেকনো ফ্যান্টম ভি২ ফোল্ড ৫জি সম্পর্কে ব্লুটুথ এসআইজি থেকে আর কিছু জানা যায়নি। তবে এটি সামগ্রিকভাবে তার পূর্বসূরি, টেকনো ফ্যান্টম ভি ফোল্ড ফোনের থেকে উন্নত হবে বলে আশা করা হচ্ছে।

জানিয়ে রাখি, টেকনো ফ্যান্টম ভি ফোল্ড ৫জি গত বছর চালু করা হয়েছিল এবং এটি মিডিয়াটেক ডাইমেনসিটি ৯০০০ প্লাস প্রসেসর দ্বারা চালিত। এতে ৬.৪২ ইঞ্চির কভার এলটিপিও অ্যামোলেড (LTPO AMOLED) ডিসপ্লে রয়েছে, যা ফুলএইচডি+ রেজোলিউশন এবং ১০-১২০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করে। ডিভাইসটির প্রাইমারি ফোল্ডিং ডিসপ্লেটি হল একটি ৭.৬৫ ইঞ্চির এলটিপিও অ্যামোলেড স্ক্রিন, যা ২কে রেজোলিউশন এবং ১০-১২০ হার্টজ রিফ্রেশ রেট অফার করে।

ফটোগ্রাফির জন্য, Tecno Phantom V Fold হ্যান্ডসেটে ট্রিপল-রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে, যার মধ্যে একটি ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা, একটি ৫০ মেগাপিক্সেলের পোর্ট্রেট টেলিফটো ক্যামেরা এবং একটি ১৩ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড-অ্যাঙ্গেল লেন্স উপস্থিত রয়েছে৷ ফোনটির কভার ডিসপ্লেতে একটি ৩২ মেগাপিক্সেলের ক্যামেরা এবং ফোল্ডিং ডিসপ্লেতে একটি ১৬ মেগাপিক্সেলের ক্যামেরা অবস্থান করছে। পাওয়ার ব্যাকআপের জন্য, Tecno Phantom V Fold বড় ৫,০০০ এমএএইচ ব্যাটারির সাথে এসেছে, যা ৪৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। আশা করা যায় যে, লঞ্চের আগে অন্যান্য সার্টিফিকেশন ওয়েবসাইটগুলিতেও Tecno Phantom V2 Fold-কে দেখা যাবে এবং এর বাকি বৈশিষ্ট্যগুলি সম্পর্কেও জানা যাবে।

RELATED ARTICLES

Most Popular