Redmi, Samsung, Realme ফোনের উপর ৩৪ শতাংশ ছাড়, স্টক ফাঁকা করার বিশেষ সেল আনল Amazon

Avatar

Published on:

Amazon Clearance Store offering 34% Discount

Amazon Clearance Store: আপনি যদি নিজের বা কোনো প্রিয়জনকে উপহার দেওয়ার জন্য একটি সাশ্রয়ী মূল্যের স্মার্টফোন কেনার কথা ভেবে থাকেন, তবে Amazon আপনার জন্য নিয়ে এসেছে একটি দুর্দান্ত সুযোগ। উক্ত অনলাইন শপিং সাইটটির ‘Clearance Store’ থেকে আপনি নিজের পছন্দ মতো যেকোনো রেঞ্জের স্মার্টফোনকে ভারী ডিসকাউন্ট সহ কিনে নিতে পারবেন। এই তালিকায় সামিল রয়েছে – Realme Narzo 50i, iQOO Z6 Lite 5G, Redmi 10 Power, Samsung Galaxy M13 5G এবং Realme Narzo 50 5G। উল্লেখিত প্রত্যেকটি মডেল হাই-স্পিড প্রসেসর, শক্তিশালী ব্যাটারি, হাই-রেজোলিউশন ডিসপ্লে প্যানেল এবং টেকসই বডি বিল্ড সহ এসেছে। আবার কিছু হ্যান্ডসেট দুর্দান্ত গেমিং অভিজ্ঞতাও প্রদান করে। চলুন Amazon Clearance Store -এ কোন স্মার্টফোনকে কতটা সস্তায় তালিকাভুক্ত করা হয়েছে তা এবার জেনে নেওয়া যাক…

Amazon Clearance Store থেকে সস্তায় কিনুন এইসকল স্মার্টফোন

Realme Narzo 50i

দাম: ৬,২৯৯ টাকা (২১% বা ১,৭০০ টাকা ডিসকাউন্ট)

রিয়েলমি নারজো ৫০আই ফোনে রয়েছে ৬.৫-ইঞ্চির এইচডি প্লাস ওয়াটার ড্রপ নচ ডিসপ্লে। এই ডিসপ্লে – ৮৮.৭ % স্ক্রিন-টু-বডি রেশিও এবং ৪০০ নিট পিক ব্রাইটনেস সাপোর্ট করে। পারফরম্যান্সের জন্য এতে ১.৬ গিগাহার্টজ ক্লক রেটের অক্টা-কোর ইউনিসক ৯৮৬৩ (Unisoc 9863) প্রসেসর ব্যবহার করা হয়েছে। আবার অপারেটিং সিস্টেম হিসেবে মিলবে অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক রিয়েলমি ইউআই গো ভার্সন কাস্টম স্কিন। ছবি তোলার জন্য নারজো-সিরিজের এই ফোনে – ৮ মেগাপিক্সেল (অ্যাপারচার : এফ/২.০) এআই রিয়ার ক্যামেরা এবং ৫ মেগাপিক্সেল (অ্যাপারচার : এফ/২.২) এআই সেলফি ক্যামেরা‌ দেওয়া হয়েছে। পাওয়ার ব্যাকআপের জন্য এতে ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে, যা ৪৩ দিনের স্ট্যান্ডবাই টাইম অফার করবে। আর সিকিউরিটি ফিচার হিসাবে ফেস আনলক ফিচার উপলব্ধ থাকছে।

iQOO Z6 Lite 5G

দাম: ১৩,৯৯৯ টাকা (৩০% বা ৬,০০০ টাকা ডিসকাউন্ট)

আইকো জেড৬ লাইট ৫জি ফোনের সামনে দেখা যাবে ৬.৫৮-ইঞ্চির ফুল এইচডি প্লাস (২,৪০৮×১,০৮০ পিক্সেল) ডিসপ্লে, যা ১২০ হার্টজ স্ক্রিন রিফ্রেশ রেট এবং ২৪০ হার্টজ টাচ স্যাম্পলিং রেট সাপোর্ট করে। ডিভাইসটি স্ন্যাপড্রাগন ৪ জেন ১ চিপসেট সহ এসেছে। এই ফোন অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক ফানটাচওএস ১২ কাস্টম স্কিনে রান করে। আবার ফটো ও ভিডিওগ্রাফির জন্য ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ বিদ্যমান থাকছে। এগুলি হল – ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর এবং ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স। এদিকে সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য ফোনে ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং ক্যামেরা উপস্থিত। পাওয়ার ব্যাকআপের ক্ষেত্রে এই আইকো ব্র্যান্ডেড হ্যান্ডসেটে ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি দেওয়া হয়েছে, যা ১৮ ওয়াট চার্জিং সাপোর্ট করে।

Redmi 10 Power

দাম: ১২,৪৯৯ টাকা (৩৪% বা ৬,৫০০ টাকা ডিসকাউন্ট)

ডুয়েল-সিমের (ন্যানো) রেডমি ১০ পাওয়ার স্মার্টফোনে কর্নিং গরিলা গ্লাস ৩ প্রটেকশন সহ ৬.৭ ইঞ্চির এইচডি প্লাস IPS LCD ডিসপ্লে দেওয়া হয়েছে, যা ৪০০ নিট পিক ব্রাইটনেস অফার করে। এই ডিসপ্লে ঠিক উপরিভাগে এফ/২.০ অ্যাপারচার সহ ৫ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা দেখা যাবে। আবার ডিভাইসের ব্যাক প্যানেলে উপস্থিত থাকছে ডুয়েল ক্যামেরা সেটআপ। এই ক্যামেরাগুলি হল – ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর এবং ২ মেগাপিক্সেল পোট্রেট লেন্স। উন্নত পারফরম্যান্স প্রদানের জন্য এই হ্যান্ডসেটে অ্যাড্রেনো ৬১০ জিপিইউ ও অক্টা-কোর কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৮০ প্রসেসর থাকছে। এতে অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক এমআইইউআই ১৩ কাস্টম ইউজার ইন্টারফেস পাওয়া যাবে। তদুপরি পাওয়ার ব্যাকআপের জন্য দেওয়া হয়েছে ৬,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি, যা ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সমর্থন করে। সিকিউরিটি ফিচার হিসাবে এতে রিয়ার-মাউন্ট ফিঙ্গারপ্রিন্ট সেন্সর অন্তর্ভুক্ত।

Samsung Galaxy M13 5G

দাম: ১১,৪৯৯ টাকা (৩২% বা ৫,৫০০ টাকা ডিসকাউন্ট)

স্যামসাং গ্যালাক্সি এম১৩ ৫জি স্মার্টফোনে ৬.৫-ইঞ্চির এইচডি প্লাস ডিসপ্লে আছে। এই ডিসপ্লে কর্নিং গরিলা গ্লাস ৩ দ্বারা সুরক্ষিত এবং ৯০ হার্টজ রিফ্রেশ রেট ও ৪০০ নিট পিক ব্রাইটনেস অফার করে। পারফরম্যান্সের জন্য এতে মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০০ প্রসেসর ব্যবহার করা হয়েছে। ফোনটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক ওয়ান ইউআই ৪ কাস্টম ওএস দ্বারা চালিত। স্যামসাংয়ের এই ফোনে অতিরিক্তভাবে ১২ জিবি পর্যন্ত ‘র‌্যাম প্লাস’ ফিচার সাপোর্ট করে। ফটো ও ভিডিওগ্রাফির জন্য, উক্ত ৫জি-এনাবল ডিভাইসে ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ উপস্থিত। এগুলি হল – ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর এবং ২ মেগাপিক্সেল সেকেন্ডারি সেন্সর। আবার, সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য এতে ৫ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং ক্যামেরা দেওয়া হয়েছে। তদুপরি, পাওয়ার ব্যাকআপের জন্য ১৫ ওয়াট চার্জিং টেকনোলজি সমর্থিত ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে এই হ্যান্ডসেটে।

Realme Narzo 50 5G

দাম: ১৪,৯৯৯ টাকা (১৭% বা ৩,০০০ টাকা ডিসকাউন্ট)

রিয়েলমি নারজো ৫০ ৫জি স্মার্টফোনে ৬.৬ ইঞ্চির ফুল এইচডি প্লাস (২৪০৮x১০৮০ পিক্সেল) IPS LCD ডিসপ্লে আছে, যা ৯০ হার্টজ রিফ্রেশ রেট, ১৮০ হার্টজ টাচ স্যাম্পলিং রেট এবং ৬০০ নিট পিক স্ক্রিন ব্রাইটনেস সাপোর্ট করে। এতে ইন্টিগ্রেটেড এআরএম মালি-জি৫৭ এমসি২ জিপিইউ এবং মিডিয়াটেক ডাইমেনসিটি ৮১০ অক্টা-কোর চিপসেট রয়েছে। অপারেটিং সিস্টেম হিসাবে অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক রিয়েলমি ইউআই ৩.০ কাস্টম স্কিন পাওয়া যাবে। ক্যামেরা বিভাগের কথা বললে, আলোচ্য ৫জি হ্যান্ডসেটে ডুয়াল-LED ফ্ল্যাশ সহ ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এগুলি হল – ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর এবং ২ মেগাপিক্সেল মনোক্রোম পোর্ট্রেট সেন্সর৷ আবার, সেলফি এবং ভিডিও চ্যাটের জন্য মিলবে ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং ক্যামেরা।নারজো-সিরিজের এই স্মার্টফোনে ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি দেওয়া হয়েছে, যা ৩৩ ওয়াট ডার্ট চার্জ ফাস্ট চার্জিং সাপোর্ট করে। আর নিরাপত্তার জন্য সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর বিদ্যমান থাকছে।

সঙ্গে থাকুন ➥