Vivo-র 5G স্মার্টফোনে সবচেয়ে বড় অফার: 19550 টাকা ছাড়ের সাথে মিলছে Spotify সাবস্ক্রিপশন

Avatar

Published on:

Vivo Y56 5G rs 19550 Discount

মাত্র কয়েকদিন আগেই বাজারে লঞ্চ হয়েছে Vivo Y56 5G স্মার্টফোন। সেক্ষেত্রে আপনি যদি এই মুহূর্তে একটি 5G হ্যান্ডসেট কেনার কথা ভেবে থাকেন, তাহলে এই Vivo ফোনটি কেনা আপনার জন্য সঠিক সিদ্ধান্ত হতে পারে! আসলে এই মুহূর্তে Amazon-এর ‘Deal of The Day’ অফারের দরুন স্মার্টফোনটির দামের ওপর ২০% ছাড় মিলছে। সাথে রয়েছে আরও নানা সস্তা অফার। এদিকে, এটি কিনলে বড় ডিসপ্লে, দীর্ঘ ব্যাটারি ব্যাকআপের সাথে ৫০ মেগাপিক্সেল ক্যামেরার মত ফিচার পাওয়া যাবে। উপরন্তু অনলাইন শপিং প্ল্যাটফর্মটি Vivo Y56 5G-এর ক্রেতাদের অফার করবে ফ্রি সাবস্ক্রিপশন জাতীয় সুবিধাও।

মিড রেঞ্জের Vivo Y56 5G এখন মিলছে আরও সস্তায়

ভিভো ওয়াই৫৬ ৫জি স্মার্টফোনের ৮ জিবি/১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের আসল দাম ২৪,৯৯৯ টাকা। তবে অ্যামাজন ইন্ডিয়া এখন এর দামের ওপর ২০% ছাড় দেওয়ায়, এটি ১৯,৯৯৯ টাকায় কেনা যাবে। এক্ষেত্রে ব্যাঙ্ক অফার কাজে লাগিয়ে ফোনটির দাম অতিরিক্ত ১,৫০০ টাকা কমানো যাবে। এছাড়াও এতে থাকবে ১৮,০৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার। অর্থাৎ সমস্ত অফার কাজে লাগানো গেলে ফোনটি মাত্র ৫০০ টাকায় মিলতে পারে (শর্তাবলী প্রযোজ্য)।

উল্লেখ্য, আপনি যদি গান শুনতে ভালবাসেন, তাহলেও এই ভিভো ওয়াই৫৬ ৫জি ফোন কেনা আপনার জন্য ফায়দামন্দ্ হবে। কারণ এর সাথে ৬ মাসের জন্য ফ্রি স্পটিফাই প্রিমিয়াম (Spotify Premium)-এর সাবস্ক্রিপশন উপলব্ধ।

Vivo Y56 5G ফোনের স্পেসিফিকেশন

ভিভো ওয়াই৫৬ ৫জি ফোনে আছে ৬.৫৮ ইঞ্চি ফুলএইচডি+ ডিসপ্লে, যার রেজোলিউশন ২৪০৮×১০৮০ পিক্সেল। ফোনটি মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০০ প্রসেসরের মাধ্যমে চলবে, সাথে থাকবে ৮ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ। পাওয়ার ব্যাকআপের জন্য এটি ১৮ ওয়াট চার্জিং ক্যাপাসিটিযুক্ত ৫,০০০ এমএএইচ ব্যাটারি বহন করবে। আবার সফ্টওয়্যার হিসেবে এই ফোনে পাবেন অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক ফানটাচ্ ওএস। ফটোগ্রাফিক ফিচারের কথা বললে, ভিভো ওয়াই৫৬ ৫জি-তে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ এবং ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেখা যাবে।

সঙ্গে থাকুন ➥