Republic Sale: ব্যাপক সস্তায় মিলছে 108MP ক্যামেরার এই 2টি ফোন, এবার সবাই করবে ফটোগ্রাফি

Avatar

Published on:

Amazon Flipkart Republic Sale Offer

এখনকার সময়ে প্রায় সকলেই ফোন কেনার সময় ক্যামেরা কোয়ালিটি বা ফিচারের দিকে গুরুত্ব দিচ্ছেন। সেক্ষেত্রে বছরের এই প্রথম বড় সেলের মরসুমে আপনি যদি কম বাজেটে একটি দুর্দান্ত ক্যামেরার স্মার্টফোন কিনতে চান, তবে Amazon India ও Flipkart-এর দুটি অফার আপনার মুখে হাসি ফোটাতে পারে। আসলে চলতি Amazon Great Republic Day Sale-এ 108MP ক্যামেরার Motorola G72 ফোন জোড়া বাম্পার ডিসকাউন্টে পাওয়া যাচ্ছে। আবার Flipkart-এ Infinix Zero 30 5G মডেলটিও সস্তায় উপলব্ধ। আপনি এগুলি আকর্ষণীয় ব্যাঙ্ক অফার এবং এক্সচেঞ্জ অফার কাজে লাগিয়েও কিনতে পারবেন। এছাড়াও, আপনার বাজেট নিয়ে একান্ত সমস্যা থাকলে EMI অপশন কাজে লাগাতে পারবেন। চলুন তবে, দেখে নেওয়া যাক Amazon Great Republic Day Sale উপলক্ষে Motorola ও Infinix-এর ফোনদুটি কেমন কী দামে পাওয়া যাবে…

সেল সেল! দারুণ ছাড়ে কিনুন এই দুটি ক্যামেরা ফোন

১. Motorola G72: এই ফোনের ৬ জিবি ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম এমনিতে ২১,৯৯৯ টাকা হলেও, অ্যামাজন গ্রেট রিপাবলিক ডে সেলে আপনি ১৬,২৮০ টাকায় এটি কিনতে পারেন। এক্ষেত্রে স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া (SBI) ক্রেডিট কার্ডে হাজার টাকার ব্যাঙ্ক ডিসকাউন্ট ও পুরোনো ফোনের বিনিময়ে ১৫,৪৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস মিলবে৷ আবার এর ইএমআই শুরু হচ্ছে ৭৮৯ টাকা থেকে।

ফিচারের কথা বললে, ফোনটিতে ১২০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.৬ ইঞ্চি ফুলএইচডি+ পি-ওলেড ডিসপ্লে, মিডিয়াটেক হেলিও জি৯৯, ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টযুক্ত ৫,০০০ এমএএইচ ব্যাটারি এবং ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা সেটআপ আছে।

২. Infinix Zero 30 5G: ১২ জিবি র‍্যাম ও ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজ বিশিষ্ট এই ফোনের এমআরপি (MRP) ২৯,৯৯৯ টাকা, কিন্তু ফ্লিপকার্ট রিপাবলিক ডে সেলে (Flipkart Republic Day Sale) এটি ২৩,৯৯৯ টাকায় মিলছে। এক্ষেত্রে ব্যাঙ্ক অফারে অতিরিক্ত ২,০০০ টাকা ছাড় পেতে পারেন, একইসাথে মিলবে ১৮,৯৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফারও।

এতে ৫০ মেগাপিক্সেল হাই রেজোলিউশন ফ্রন্ট ক্যামেরা আছে, সাথে রয়েছে অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS) ফিচারবিশিষ্ট ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরাও। এছাড়া ফোনটিতে ৬.৭৮ ইঞ্চি ফুল-এইচডি+ ৩ডি (3D) কার্ভড ১০ বিট অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে, মিডিয়াটেক ডাইমেনসিটি ৮০২০ প্রসেসর, ৫,০০০ এমএএইচ ব্যাটারির মতো ফিচার দেখতে পাবেন।

সঙ্গে থাকুন ➥