সপ্তাহান্তেই Amazon-এর বড় Sale! iPhone থেকে শুরু করে এই 10টি ফোন পাবেন লোভনীয় ছাড়ে

Avatar

Published on:

Amazon Great Republic Day Sale Announced

সমস্ত জল্পনা ঘুচিয়ে বছরের প্রথম বড় সেলের ঘোষণা করেছে Amazon India। ই-কমার্স জায়ান্ট সংস্থাটির নতুন বিজ্ঞাপন অনুযায়ী, আগামী ১৩ই জানুয়ারী ‘Amazon Great Republic Day Sale’ সেল শুরু হচ্ছে, যেখানে প্রাইম (Prime) মেম্বাররা একদিন আগেভাগে এর অ্যাক্সেস পাবেন। ফলত যারা দীর্ঘদিন ধরে সাশ্রয়ী অফার বা ছাড়ে পছন্দের বা প্রয়োজনের জিনিস কেনার কথা ভাবছিলেন, তাদের জন্য প্রজাতন্ত্র দিবস উপলক্ষে আয়োজিত Amazon-এর এই বিক্রয়পর্বটি কার্যত ‘সুখের সময়’ হতে চলেছে। বিশেষত Amazon Great Republic Day Sale ফোন কেনার ক্ষেত্রে বেশ লাভজনক হবে – ইতিমধ্যে প্ল্যাটফর্মটি জানিয়েছে যে ক্রেতারা কোন স্মার্টফোন কেমন অফারে কিনতে পারবেন। সেক্ষেত্রে এই প্রতিবেদনে আমরা Great Republic Day Sale-এর সেরা কয়েকটি স্মার্টফোন অফার আপনাদের সাথে শেয়ার করব।

Amazon Republic Sale: দুদিন পরে স্মার্টফোনে পাবেন এসব অফার

১. Apple iPhone 13: সুপার রেটিনা ডিসপ্লে এবং অ্যাডভান্সড ডুয়াল ক্যামেরা সিস্টেম বিশিষ্ট এই জনপ্রিয় আইফোন মডেলটি অ্যামাজন গ্রেট রিপাবলিক ডে সেলে ৫৯,৯৯৯ টাকার পরিবর্তে ৪৯,৯৯৯ টাকায় বিক্রি হবে। সাথে থাকবে হাজার টাকার ব্যাঙ্ক অফার।

২. Samsung Galaxy S23 5G: হাই-এন্ড ক্যামেরাযুক্ত এই প্রিমিয়াম ফ্ল্যাগশিপ স্মার্টফোনটির দাম ৮৯,৯৯৯ টাকা হলেও সেলে ৬৪,৯৯৯ টাকায় কেনা যাবে। ব্যাঙ্ক অফারে এটি মিলবে ৫৪,৯৯৯ টাকায়।

৩. Motorola Razr 40 Ultra: ফ্লিপ স্টাইলের এই স্মার্টফোনটি অ্যামাজনে ১,১৯,৯৯৯ টাকা দামের পরিবর্তে ৬৯,৯৯৯ টাকা কার্যকর মূল্যে পাওয়া যাবে।

৪. OnePlus Nord CE 3 Lite 5G: ১০৮ মেগাপিক্সেল ক্যামেরাযুক্ত এই ফোনটি সেলে ১৭,৯৯৯ টাকায় মিলবে, এমনিতে এর দাম ১৯,৯৯৯ টাকা।

৫. Redmi 12 5G: স্ন্যাপড্রাগন ৪ জেন ২ প্রসেসর চালিত এই ফোনটি ১৭,৯৯৯ টাকার পরিবর্তে ১২,৯৯৯ টাকায় পাওয়া যাবে, ব্যাঙ্ক অফারে এর দাম ১১,৪৯৯ টাকা পর্যন্ত কমানো যাবে।

৬. Realme Narzo 60X 5G: এই স্টাইলিশ বাজেট ফোনটি সেলের অফারে ১৪,৯৯৯ টাকার পরিবর্তে ১২,৯৯৯ টাকায় কিনতে পারবেন। ব্যাঙ্ক অফারের এরও দাম পড়বে ১১,৪৯৯ টাকা।

৭. OnePlus 11R 5G: স্ন্যাপড্রাগন ৮+ জেন ১ প্রসেসরের এই প্রিমিয়াম ফ্ল্যাগশিপ-লেভেল ফোনটির দাম ৩৯,৯৯৯ টাকা হলেও, ব্যাঙ্ক অফারে এটি ৩৮,৯৯৯ টাকায় পাবেন।

৮. Honor 90 5G: ২০০ ক্যামেরার এই প্রিমিয়াম স্মার্টফোনটির দাম ৪৭,৯৯৯ টাকা। তবে সেলে এতে ১০,০০০ টাকার ফ্ল্যাট ডিসকাউন্ট মিলবে। আবার ব্যাঙ্ক অফার কাজে লাগিয়ে এর কার্যকর মূল্য দাঁড়াবে ২৫,৯৯৯ টাকায়।

৯. Redmi Note 13 5G: এই লেটেস্ট ফোনটি ১৭,৯৯৯ টাকার পরিবর্তে ব্যাঙ্ক অফারে ১৬,৯৯৯ টাকায় কিনতে পারবেন।

১০. Tecno Pop 8: ৯০ হার্টজ রিফ্রেশ রেটের ডিসপ্লে এবং আইফোনের মতো ডায়নামিক আইল্যান্ড ফিচার বিশিষ্ট এই বাজেট হ্যান্ডসেটটি ৭,৯৯৯ টাকার পরিবর্তে ৬,৪৯৯ টাকায় কেনা যাবে। ব্যাঙ্ক অফারের এর মূল্য নেমে আসবে ৫,৮৪৯ টাকায়।

সঙ্গে থাকুন ➥