50% পর্যন্ত ছাড় Jio-র ফোনে, সস্তা স্মার্টফোনও, Amazon-এর Offer দেখলেই ‘ফিদা’ হয়ে যাবেন!

Avatar

Published on:

Jio Phone Discount Offer

ভারতের মানুষকে কম খরচে আধুনিক নেটওয়ার্কের সংস্পর্শে নিয়ে আসতে, Reliance Jio সাম্প্রতিক বছরগুলিতে বাজারে বেশ কয়েকটি সাশ্রয়ী মূল্যের মোবাইল ফোন নিয়ে এসেছে। এই ধরণের ফোনগুলির বেশিরভাগই কী-প্যাড ডিজাইনের সাথে আসে, কিন্তু এগুলিতে স্মার্টফোনের মতো কিছু কিছু ফিচার পাওয়া যায়; এছাড়া Jio-র ঝুলিতে আছে সবচেয়ে সস্তা অ্যান্ড্রয়েড স্মার্টফোনও। সেক্ষেত্রে আপনি যদি এই ২০২৩ শেষের আগে নিজের জন্য বা কাউকে উপহার দিতে Jio-র হ্যান্ডসেট কিনতে চান, তাহলে Amazon India-র কিছু অফার আপনার দারুণ কাজে আসবে। আসলে এই মুহূর্তে জনপ্রিয় অনলাইন শপিং প্ল্যাটফর্মটিতে Jio-র কয়েকটি ফোন MRP-র থেকে অনেক কম দামে বিক্রি হচ্ছে। যেমন, JioBharat B1 4G মোবাইলটি এর দামের থেকে ৫০% ছাড়ে পাওয়া যাচ্ছে, আবার আকর্ষণীয় অফার রয়েছে JioPhone Prima 4G-তেও। এছাড়া স্মার্টফোনের কথা বললে, JioFi Jio Phone Next মডেলটি Amazon-এ দারুণ ব্যাঙ্ক অফার এবং এক্সচেঞ্জ বোনাস কাজে লাগিয়ে কেনা যাবে।

Jio-র কোন ফোনে ঠিক কী অফার দিচ্ছে Amazon?

১. JioBharat B1 4G: এই ফোনের এমআরপি এমনিতে ২,৫৯৯ টাকা, তবে অ্যামাজন ইন্ডিয়ার অফারে আপনি এটি ৫০% ছাড়ে ১,২৯৯ টাকায় কিনতে পারবেন। এতে কোম্পানি ৩০০ টাকা পর্যন্ত ব্যাঙ্ক ডিসকাউন্টও দিচ্ছে। আবার আপনি এটি মাত্র ১১৮ টাকার ইএমআইয়েও আপনার হতে পারে।

ফিচার বলতে জিওর এই ফোনে ক্রিস্টাল ক্লিয়ার ভয়েস কলিং ফিচার, জিও-সাভন (Jio Saavn)-এর অ্যাক্সেস এবং জিওপে (Jio Pay)-এর মাধ্যমে ইউপিআই (UPI) পেমেন্টের সুবিধাও আছে।

২. JioPhone Prima 4G: এই ফোনের দাম ৩,৯৯৯ টাকা, তবে এখন ৩৫% ডিসকাউন্টের কারণে এটি ২,৫৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। ব্যাঙ্ক অফারে এর দাম আরও ৩০০ টাকা কমানো যাবে। সাথে থাকবে ১১৭.০১ টাকার ইএমআই (EMI) অপশনও।

কোম্পানি এই ফোনে ইনবিল্ট হোয়াটসঅ্যাপ, জিও চ্যাট এবং ফেসবুক অ্যাপ ব্যবহারের সুবিধা দেয়। এছাড়াও এতে এই ফোন থেকে ইউপিআই পেমেন্টও করতে পারবেন।

৩. JioFi Jio Phone Nex: ৭,২৯৯ টাকা দামের এই ফোনের ৩২ জিবি ইন্টারনাল স্টোরেজ ভ্যারিয়েন্টটি অ্যামাজনের অফারে ২৯% ছাড়ে অর্থাৎ ৫,১৯৯ টাকায় মিলছে। ব্যাঙ্ক অফারে এটি ১,৫০০ টাকা পর্যন্ত সস্তা হতে পারে, যেখানে কাজে লাগানো যাবে (৪,৯০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাসও (শর্তাবলি প্রযোজ্য)। এটি ২৫২ টাকার ইএমআইয়ের বিনিময়েও কেনা যেতে পারে।

এক্ষেত্রে এই স্মার্টফোনটিতে পাবেন ৫.৪৫ ইঞ্চি এইচডি+ ডিসপ্লে, স্ন্যাপড্রাগন কিউএম২১৫ প্রসেসর, ৩,৫০০ এমএএইচ ব্যাটারি, ২ জিবি র‍্যাম এবং ৩২ জিবি ইন্টারনাল স্টোরেজ। ফটোগ্রাফির জন্য এটি ১৩ মেগাপিক্সেল অটোফোকাস ক্যামেরা অফার করবে।

সঙ্গে থাকুন ➥