শীঘ্রই খুলছে Amazon Sale-এর ঝাঁপি! নামী-দামী ব্র্যান্ডের Smartphone পাবেন বিশাল ছাড়ে

Avatar

Published on:

Amazon Prime Day Sale 2023 Smartphones Offer

আর মাত্র স্বল্প সময়ের অপেক্ষা! তারপরই জনপ্রিয় ই-কমার্স প্ল্যাটফর্ম Amazon India-য় দুই দিনের জন্য সবচেয়ে বড় সেল শুরু হতে চলেছে। হ্যাঁ, ইতিমধ্যেই সংস্থাটি ঘোষণা করেছে যে তারা আগামী ১৫ই জুলাই থেকে Prime Day Sale নামক বিশেষ বিক্রয়পর্ব শুরু করবে, যা চলবে আগামী ১৬ই জুলাই পর্যন্ত। আর এই সেলের দরুন অন্যান্য প্রোডাক্টের পাশাপাশি স্মার্টফোন এবং আনুষাঙ্গিকগুলিতে ৪০% পর্যন্ত ছাড় পাওয়া যাবে বলে জানা গিয়েছে। এমনকি নির্বাচিত শহরগুলিতে মিলবে একই দিনে ডেলিভারির সুবিধাও। ফলত আপনার যদি চটজলদি অথচ কম দামে একটি নতুন ফোন কেনার থাকে, তাহলে Amazon Prime Day Sale মিস করা একদমই ঠিক হবেনা! যদিও মনে রাখবেন, এই সেলের অ্যাক্সেস পেতে মানে কেনাকাটা করতে কিন্তু Prime মেম্বারশিপের প্রয়োজন হবে। আসুন, এখন আসন্ন Amazon Prime Day Sale-এ স্মার্টফোনে উপলব্ধ কিছু সেরা অফার এক নজরে দেখে নিই।

সপ্তাহ শেষে সেল দেবে Amazon, ব্র্যান্ডেড স্মার্টফোনে পাবেন দুর্দান্ত অফার

১. OnePlus-এর ফোনে অফার: অ্যামাজন জানিয়েছে যে ‘প্রাইম ডেজ সেল’ চলাকালীন বিভিন্ন ব্র্যান্ডের স্মার্টফোন এমআরপি (MRP) থেকে অনেক কম দামে কেনার সুযোগ থাকবে। এক্ষেত্রে ওয়ানপ্লাস স্মার্টফোনগুলিতে ৫,০০০ টাকা পর্যন্ত ইনস্ট্যান্ট ব্যাঙ্ক ডিসকাউন্ট পাওয়া যাবে। আবার ব্র্যান্ডের বাজেট সেগমেন্টে সবচেয়ে বেশি বিক্রি হওয়া Nord সিরিজের ফোনগুলি নূন্যতম ১৭,৯৯৯ টাকা দিয়ে কেনা যাবে৷

২. Samsung-এর ফোনে অফার: আসন্ন সেলে ৫০ মেগাপিক্সেল ওআইএস (OIS) ক্যামেরা এবং ১২০ হার্টজ অ্যামোলেড (AMOLED) ডিসপ্লেযুক্ত Samsung Galaxy M34 5G স্মার্টফোনটি ১৬,৯৯৯ টাকায় বিক্রি হবে। একইভাবে, মাত্র ১২,৪৯০ টাকায় Galaxy M14 5G কেনার সুযোগ থাকবে। এক্ষেত্রে এন্ট্রি-লেভেল Galaxy M04 ফোনটি ৬,৯৯৯ টাকায় কিনতে পারবেন। আবার, ফ্ল্যাগশিপের ক্ষেত্রে Samsung Galaxy S23 এবং S23 Ultra যথাক্রমে ৬,০০০ টাকা এবং ৯,৫০০ টাকা পর্যন্ত ব্যাঙ্ক ডিসকাউন্টে মিলবে। এগুলিতে ১০,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাসের সুবিধাও উপলব্ধ থাকবে।

৩. Motorola-র ফোনে অফার: প্রাইম ডেজ সেলে ফোল্ডেবল Moto Razr 40 হ্যান্ডসেটটি ৫৪,৯৯৯ টাকার প্রাথমিক মূল্যে এবং Moto Razr 40 Ultra মডেল ৮২,৯৯৯ টাকায় কেনা যাবে। এক্ষেত্রে Razr 40-তে ৩,০০০ টাকার অতিরিক্ত এক্সচেঞ্জ বোনাসও পাওয়া যাবে।

৪. Realme-র ফোনে অফার: Realme Narzo 60 5G সেলে ব্যাঙ্ক অফারসহ ১৭,৯৯৯ টাকায় কেনা যাবে। এছাড়াও, ২৩,৯৯৯ টাকা দামে আপনি পাবেন Realme Narzo 60 Pro কেনার সুযোগ। অন্যদিকে Narzo N55 এবং Narzo N53 মাত্র ৮,৯৯৯ টাকা দিয়ে কিনতে পারবেন।

৫. iQOO-র ফোনে অফার: iQOO Neo 7 pro 5G সেলে মিলবে ৩৩,৯৯৯ টাকা প্রারম্ভিক মূল্যে কেনা যাবে। এক্ষেত্রে গ্রাহকরা সম্প্রতি লঞ্চ হওয়া iQOO Z7s 5G কিনতে গেলে ২,০০০ টাকা ছাড় পাবেন। এছাড়া অফারের সাথে iQOO Z6 lite 5G ফোন ১৩,৯৯৯ টাকায় পাওয়া যাবে।

৬. Xiaomi-র ফোনে অফার: এক্ষেত্রে ব্র্যান্ডের শক্তিশালী ফ্ল্যাগশিপ ফোন Xiaomi 13 Pro 5G-তে এক্সচেঞ্জ বোনাস হিসেবে ১০,০০০ টাকা পর্যন্ত ছাড় মিলবে। এছাড়াও, Redmi K50i 5G ফোন এমআরপির ৫,০০০ টাকা কমে মিলবে। আবার বাজেট সেগমেন্টে ৫,৬৯৯ টাকায় Redmi A2 এবং ৭,৮৯৯ টাকায় Redmi 12C কেনার সুযোগ থাকবে।

৭. অন্যান্য ব্র্যান্ডে অফার: সেলে ৬৬,৪৯৯ টাকা দিয়ে Apple iPhone 14 কেনা যাবে। একইভাবে ১০৮ মেগাপিক্সেল ট্রিপল ক্যামেরাসহ Tecno CAMON 20 ২৯,৯৯৯ টাকায় এবং ৮৮,৮৮৮ টাকা দামে Tecno Phantom Fold V ফোল্ডেবল ফোন কিনতে পারবেন। অন্যদিকে কার্ভড অ্যামোলেড ডিসপ্লেযুক্ত Lava Agni 2 ফোন ২২,০০০ টাকায়, ৮ জিবি র‌্যামযুক্ত Itel A60s মডেল ৬,২৯৯ টাকায় এবং ৭,০০০ এমএএইচ ব্যাটারিযুক্ত Itel P40+ ফোন ৮,০৯৯ টাকায় উপলব্ধ হবে। অফার থাকবে Nokia C12, Lava Blaze 5G-র মতো মডেলেও।

সঙ্গে থাকুন ➥