একধাক্কায় অনেকটাই দাম কমলো এই দশ ফোনের, দেখে নিন Amazon Republic Day Sale এর অফার

Avatar

Published on:

Amazon Republic Day Sale Offer

দীর্ঘ প্রতীক্ষিত অবসান ঘটিয়ে আজ থেকে শুরু হয়ে গেল ৫দিন ব্যাপী Amazon Republic Day সেল। এই সেল আগামী ১৮ তারিখ পর্যন্ত চলবে। এই সময়ে উক্ত ই-কমার্স প্ল্যাটফর্মটি শীর্ষস্থানীয় ব্র্যান্ডগুলির একাধিক সেগমেন্টের প্রোডাক্ট আকর্ষণীয় ছাড় এবং লোভনীয় অফারের সাথে বিক্রি করবে বলে নিশ্চিত করেছে। এক্ষেত্রে আপনি যদি নিজের জন্য একটি নয়া স্মার্টফোন কেনার পরিকল্পনা করে থাকেন এবং বাজেট ২৫,০০০ টাকার কম হয় তবে এই প্রতিবেদন আপনার জন্যই। কেননা আজ আমরা Amazon Republic Day Sale -এ তালিকাভুক্ত এমন ১০টি স্মার্টফোনের খোঁজ দেব, যেগুলির দাম শুরু হবে মাত্র ১৯,৯৯৯ টাকা থেকে। একই সাথে প্রত্যেকটি মডেলেই – উন্নত ডিসপ্লে ফিচার, অ্যাডভান্স প্রসেসর, ভারী স্টোরেজ এবং শক্তিশালী ব্যাটারি পাওয়া যাবে।

Amazon Republic Day Sale -এ ২৫,০০০ টাকার কমে পাওয়া যাবে এই ১০টি স্মার্টফোন

১. iQOO Z7 Pro : ২৩,৯৯৯ টাকা

আইকো জেড৭ প্রো ৫জি স্মার্টফোনে ৬.৭৮-ইঞ্চির ফুলএইচডি প্লাস (২৪০০ x ১০৮০ পিক্সেল) কার্ভড AMOLED ডিসপ্লে দেখা যাবে। এই টাচস্ক্রিনটি – ২০:৯ এসপেক্ট রেশিও, ১,৩০০ নিট পিক ব্রাইটনেস, ১২০ হার্টজ রিফ্রেশ রেট, ৩০০ হার্টজ টাচ স্যাম্পলিং রেট এবং এইচডিআর১০+ প্রযুক্তি সাপোর্ট করে। এছাড়া ডিভাইসটি – মিডিয়াটেক ডাইমেনসিটি ৭২০০ ৫জি অক্টা-কোর প্রসেসর, মালি-জি৬১০ এমসি৪ জিপিইউ অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক ফানটাচ ওএস কাস্টম স্কিন, ৬৪ মেগাপিক্সেলের ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ, ১৬ মেগাপিক্সেলের সেলফি শুটার, ৬৬ ওয়াট ফাস্ট চার্জিং সমর্থিত ৪,৬০০ এমএএইচ ব্যাটারি এবং ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার সহ এসেছে।

২. Lava Agni 2 : ২০,৪৯৯ টাকা

লাভা অগ্নি ২ হল একটি ৫জি-এনাবল স্মার্টফোন। এতে ৬.৭৮-ইঞ্চির ফুল এইচডি প্লাস ৩ডি ডুয়াল কার্ভড AMOLED ডিসপ্লে রয়েছে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট, ১.০৭ বিলিয়ন কালার ডেপ্থ, HDR, HDR 10, HDR 10+ এবং Widevine L1 প্রযুক্তি সাপোর্ট করে। এছাড়া উক্ত হ্যান্ডসেটে – মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০৫০ প্রসেসর, অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক অগ্নি শপথ কাস্টম রম, ৫০ মেগাপিক্সেলের কোয়াড রিয়ার ক্যামেরা ইউনিট, ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা, এবং ৬৬ ওয়াট ফাস্ট চার্জিং সমর্থিত ৪,৭০০ এমএএইচ ব্যাটারি আছে। সর্বোপরি এই ফোনে ধার্য র‌্যাম বাদেও ৮ জিবি পর্যন্ত ভার্চুয়াল র‌্যাম ফিচার সাপোর্ট করে।

৩. Oppo F23 : ২২,৯৯৯ টাকা

ওপ্পো এফ২৩ ৫জি ফোনে রয়েছে – ৬.৭২ ইঞ্চির ফুল এইচডি প্লাস IPS LCD ডিসপ্লে, ৬৪ মেগাপিক্সেলের ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ,৩২ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং ক্যামেরা, কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৯৫ প্রসেসর এবং ৬৭ ওয়াট ফাস্ট চার্জিং সমর্থিত ৫,০০০ এমএএইচ ব্যাটারি। ডিভাইসটিতে ৮ জিবি পর্যন্ত ভার্চুয়াল র‍্যাম প্রযুক্তি সাপোর্ট করে। এই ওপ্পো ফোনে ১৩ ভিত্তিক কালারওএস ১৩ কাস্টম অপারেটিং সিস্টেম প্রি-লোডেড থাকছে।

৪. Vivo Y200 : ২১,৯৯৯ টাকা

ভিভো ওয়াই২০০ ফোনে আছে ৬.৬৭-ইঞ্চি ফুল এইচডি প্লাস AMOLED ডিসপ্লে প্যানেল, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট, ৮০০ নিটস পিক ব্রাইটনেস ও এইচডিআর১০ প্লাস সাপোর্ট করে। ভালো পারফরম্যান্স প্রদানের জন্য এতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪ জেন ১ প্রসেসর ব্যবহার করা হয়েছে। ফটোগ্রাফির জন্য এই ৫জি হ্যান্ডসেটে ৬৪ মেগাপিক্সেলের ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ এবং ১৬ মেগাপিক্সেলের সেলফি সেন্সর বর্তমান। আর পাওয়ার ব্যাকআপের জন্য ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে, যা ৪৪ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

৫. Tecno Camon 20 Premier : ২৪,৯৯৯ টাকা

টেকনো ক্যামন ২০ প্রিমিয়ার ৫জি স্মার্টফোনে রয়েছে ৬.৬৭-ইঞ্চির ফুল এইচডি প্লাস AMOLED ডিসপ্লে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট সমর্থন করে। এই ডিভাইসে – ৬এনএম প্রসেসিং যদি ভিত্তিক অক্টা-কোর ডাইমেনসিটি ৮০৫০ প্রসেসর, এআরএম জি৭৭ এমসি৯ জিপিইউ, ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ, ৩২ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা, ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং ডুয়াল স্পিকার সিস্টেম দেওয়া হয়েছে। এছাড়া উক্ত ফোনে ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে, যা ৪৫ ওয়াট ফাস্ট চার্জিং সমর্থন করে।

৬. Samsung Galaxy A23 : ২৩,৯৯৯ টাকা

স্যামসাং গ্যালাক্সি এ২৩ ৫জি স্মার্টফোনে রয়েছে ৬.৬-ইঞ্চির ফুল এইচডি প্লাস ডিসপ্লে প্যানেল। এটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৯৫ প্রসেসর সহ এসেছে। অপারেটিং সিস্টেম হিসাবে অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক ওয়ানইউআই ৪.১ (OneUI 4.1) কাস্টম স্কিন পাওয়া যাবে। এতে – কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ (৫০+৫+২+২ মেগাপিক্সেল) এবং ৮ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা বিদ্যমান। পাওয়ার ব্যাকআপের জন্য ২৫ ওয়াট ফাস্ট চার্জিং সমর্থিত ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি সমন্বিত। আর নিরাপত্তার জন্য মিলবে সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

৭. iQOO Neo 7 : ২৪,৯৯৯ টাকা

ডুয়েল সিমের (ন্যানো) আইকো নিও ৭ ৫জি স্মার্টফোনে ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৭৮-ইঞ্চি ফুল এইচডি প্লাস (১,০৮০x২,৪০০ পিক্সেল) AMOLED ডিসপ্লে রয়েছে। ডিভাইসটি – মালি জি৬১০ জিপিইউ, ৪ এনএম প্রসেসিং নোড ভিত্তিক অক্টা-কোর মিডিয়াটেক ডাইমেনসিটি ৮২০০ ৫জি প্রসেসর, ৬৪ মেগাপিক্সেলের ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ, এবং ১২০ ওয়াট ফ্ল্যাশ চার্জিং সমর্থিত ৫,০০০ এমএএইচ ব্যাটারি অফার করে। সর্বোপরি ভারী গেমিং সেশনের সময় তাপ ব্যবস্থাপনার জন্য এই ফোনে গ্রাফাইট ৩ডি কুলিং সিস্টেম বিদ্যমান, যার পৃষ্ঠের ক্ষেত্রফল ৭,৫১৮ মিমি। এই কুলিং সিস্টেম স্পিড কন্ট্রোল ফিচার সহ এসেছে, যা ব্যবহারকারীদের গেমিংয়ের সময় টাচ রিকোগনিশন সামঞ্জস্য করতে দেয়।

৮. Oppo A79 : ১৯,৯৯৯ টাকা

ওপ্পো এ৭৯ ৫জি ফোনে ৬.৭২-ইঞ্চির ফুল এইচডি প্লাস ডিসপ্লে রয়েছে, যা ৯০ হার্টজ রিফ্রেশ রেট এবং নিরাপদ ভিউয়িং এক্সপেরিয়েন্সের জন্য ওপ্পোর অল দে এআই (All Day AI) আই প্রোটেকশন অফার করে। ভালো পারফরম্যান্সের জন্য এটি মিডিয়াটেক ডাইমেনসিটি ৬০২০ প্রসেসরের সাথে এসেছে। অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক কালারওএস ১৩ কাস্টম স্কিন চালিত এই ফোনে – ৫০ মেগাপিক্সেলের ডুয়েল রিয়ার ক্যামেরা ইউনিট, ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ফেসিং ক্যামেরা, এবং ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সমর্থিত ৫,০০০ এমএএইচ ব্যাটারি পাওয়া যাবে। ডিভাইসটি ৮ জিবি পর্যন্ত ভার্চুয়াল র‍্যাম ফিচার সাপোর্ট করে।

৯. Realme Narzo 60 Pro : ২৩,৯৯৯ টাকা

রিয়েলমি নারজো ৬০ প্রো ৫জি স্মার্টফোনে ৬.৭-ইঞ্চি ফুল এইচডি প্লাস (২৪১২×১০৮০ পিক্সেল) ডিসপ্লে আছে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করে। এটি – মালি জি৬৮ জিপিইউ, মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০৫০ ৫জি প্রসেসর, LED ফ্ল্যাশ সহ ১০০ মেগাপিক্সেলের ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ, ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং ক্যামেরার সাথে এসেছে। এছাড়া এই ফোনে ৬৭ ওয়াট সুপারভুক চার্জিং প্রযুক্তি সমর্থিত ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি পাওয়া যাবে।

১০. OnePlus Nord CE 3 Lite : ১৯,৯৯৯ টাকা

ওয়ানপ্লাস নর্ড সিই ৩ লাইট ৫জি ফোনে কর্নিং গরিলা গ্লাস প্রোটেকশন সহ ৬.৭১-ইঞ্চির ফুল এইচডি প্লাস (১০৮০ x ২৪০০ পিক্সেল) IPS LCD ডিসপ্লে দেখা যাবে। এটি – অ্যাড্রেনো ৬১৯ জিপিইউ, কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৯৫ ৫জি প্রসেসর, অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক অক্সিজেনওএস ১৩.১ কাস্টম স্কিন, ১০৮ মেগাপিক্সেলের ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ, ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা, ৬৭ ওয়াট সুপারভুক ফাস্ট চার্জিং সমর্থিত ৫,০০০ এমএএইচ ব্যাটারি‌ এবং সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর সহ এসেছে।

সঙ্গে থাকুন ➥