50000 টাকার iPhone এখন মিলছে 23 হাজারে, কিনলে পাবেন Unlimited হাই-স্পিড ডেটা

Avatar

Published on:

iPhone 12 just rs 23000

Apple iPhone 12 মডেল লঞ্চ হয়েছে বহু সময় হল, কিন্তু লেটেস্ট iPhone 15 সিরিজের জমানাতেও ব্র্যান্ডের এই স্মার্টফোনটি এখনও ট্রেন্ডে রয়েছে। তাই নতুন বছরে আপনি যদি নতুন আইফোন কেনার কথা ভাবেন, তাহলে এই তথাকথিত ‘পুরোনো’ মডেলটিই আপনার জন্য সঠিক বিকল্প হতে পারে। কেননা iPhone 12-তেও দেদার প্রিমিয়াম ফিচার মিলবে, আবার ৫০ হাজার টাকা মূল্যের এই ফোনটি এখন ২৩ হাজার টাকায় মানে একটি মিড-রেঞ্জ অ্যান্ড্রয়েড স্মার্টফোনের দামে কেনা যেতে পারে। আসলে এই মুহূর্তে Flipkart, এই আইফোন বেশ আকর্ষণীয় অফার দিচ্ছে – বিশেষত আপনি নিজের পুরোনো ফোনের বদলে খুব সস্তায় এটি কিনতে পারবেন।

iPhone 12-তে ঠিক কী অফার দিচ্ছে Flipkart?

অ্যাপল আইফোন ১২-র ৬৪ জিবি বেস স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম এমআরপি (MRP) এমনিতে ৪৯,৯০০ টাকা, কিন্তু ফ্লিপকার্ট এখন দামের ওপর ১৩% ছাড় দেওয়ায় এটি ৪২,৯৯৯ টাকায় কেনা যাবে। এক্ষেত্রে ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাঙ্ক (Flipkart Axis Bank) কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে অতিরিক্ত ৫% ক্যাশব্যাক পাওয়া যেতে পারে।

এছাড়াও আপনি যদি পুরোনো স্মার্টফোনটির বদলে এই আইফোনটি কেনার চেষ্টা করেন, তাহলে ২০,৩০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস পেতে পারেন। নিঃসন্দেহে এটি একটি লোভনীয় অফার, তবে এই ছাড়ের অঙ্ক পুরোপুরি নির্ভর করবে পুরোনো ফোনের মডেল/ব্র্যান্ড, বর্তমান অবস্থা, পিন কোড ইত্যাদির উপর।

Apple iPhone 12-এর স্পেসিফিকেশন

অ্যাপল আইফোন ১২ মডেলে ১২০০ নিটস পিক ব্রাইটনেসযুক্ত ৬.১ ইঞ্চি সুপার রেটিনা এক্সডিআর ওলেড (XDR OLED) ডিসপ্লে আছে। পারফরম্যান্সের জন্য এতে ব্যবহার করা হয়েছে এ১৪ বায়োনিক প্রসেসর, যার সাথে ৪ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ মিলবে। একইভাবে ফোনটি পাওয়ার ব্যাকআপের জন্য ২,৮১৫ এমএএইচ ব্যাটারি অফার করবে। আবার ফটোগ্রাফির জন্য এটিতে ১২ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ দেখা যাবে। এছাড়া আইফোনটি ৫জি (5G) সাপোর্টও দেবে, মানে এখন এটি কিনলে আনলিমিটেড হাই-স্পিড ডেটাও উপভোগ করা যাবে।

সঙ্গে থাকুন ➥