এবার সবার হাতেই থাকবে আইফোন! লেটেস্ট iPhone 15 সহ তিন মডেল মিলছে অবিশ্বাস্য ছাড়ে

Avatar

Published on:

iPhone 15 Best Discount

এই মাসের শুরু থেকে গতকাল অর্থাৎ ৫ই মার্চ পর্যন্ত Flipkart তার মাসিক বিক্রয়পর্ব Big Bachat Days Sale দেওয়ার কথা ঘোষণা করে, যেখানে বিভিন্ন ধরণের প্রোডাক্ট বাম্পার ডিসকাউন্টে কেনার জন্য সাধারণ মানুষকে আকর্ষিত করা হয়। সেক্ষেত্রে আপনি যদি কোনো কারণে কাল অবধি এই সেলের ফায়দা না তুলে থাকেন, এদিকে আপনার এই মুহূর্তে একটি প্রিমিয়াম স্মার্টফোন কম দামে কেনার ইচ্ছে থাকে – তাহলে আপনার জন্য এই প্রতিবেদনে একটি দুর্দান্ত খবর রয়েছে৷ আসলে ই-কমার্স জায়ান্ট Flipkart তার এই সেলের উপলভ্যতা আরও কয়েকদিন বাড়িয়েছে, আর এতে আপনি অনেক সস্তায় স্মার্টফোন কিনতে পারবেন। বিশেষত আইফোন কেনার কথা ভাবলে এই Flipkart Big Bachat Days Sale মিস না করাই ভালো। কেননা এখানে Apple iPhone 13 থেকে শুরু করে লেটেস্ট iPhone 15 পর্যন্ত প্রিমিয়াম হ্যান্ডসেটগুলি দারুণ অফারে মিলছে – আপনি এগুলিতে ফ্ল্যাট ডিসকাউন্টের পাশাপাশি মোটা টাকার ব্যাঙ্ক অফার এবং এক্সচেঞ্জ বোনাস পাবেন।

তিন প্রজন্মের তিন আইফোনে সেরা ছাড় দিচ্ছে Flipkart

  • Apple iPhone 13: ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের এই আইফোনটি ফ্লিপকার্ট বিগ বাচত্ ডেজ় সেলে ৫২,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। এক্ষেত্রে পেমেন্টের জন্য এইচডিএফসি (HDFC) ব্যাঙ্কের কার্ড ব্যবহার করলে হাজার টাকা ছাড় পাবেন, যেখানে ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাঙ্ক (Flipkart Axis Bank) কার্ডে মিলবে ৫% ক্যাশব্যাক। এক্সচেঞ্জ অফারে এর দাম আরও ৫১,১৫০ টাকা পর্যন্ত (শর্তাবলি প্রযোজ্য) কমানো যাবে।

আইফোন ১৩ মডেলে ৬.১ ইঞ্চি ফুল-এইচডি+ সুপার রেটিনা এক্সডিআর ওলেড (XDR OLED) ডিসপ্লে, এ১৫ বায়োনিক (A15 Bionic) প্রসেসর, ৪ জিবি র‍্যাম, ৩,২৪০ এমএএইচ ব্যাটারি এবং ১২ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ আছে।

  • Apple iPhone 14: এই আইফোনের ১২৮ জিবি বেস স্টোরেজ ভ্যারিয়েন্ট (বেগুনি রঙ) এখন সেলে ৫৮,৯৯৯ টাকায় উপলব্ধ। এক্ষেত্রে নির্বাচিত ব্যাঙ্ক কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে ৫% ক্যাশব্যাক থেকে শুরু করে ১০% ইনস্ট্যান্ট ডিসকাউন্ট মিলবে, আবার আইসিআইসিআই (ICICI) ব্যাঙ্ক কার্ড দিয়ে ইএমআই ট্রানজাকশন করলে ২,৫০০ টাকার ছাড় পাবেন। এতে আপ-টু ৪৮,০০০ টাকার এক্সচেঞ্জ স্কিমও রয়েছে।

অ্যাপল আইফোন ১৪-তে ৬০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.১ ইঞ্চি এক্সডিআর ওলেড ডিসপ্লে, ৫ কোর জিপিইউসহ এ১৫ বায়োনিক প্রসেসর, ৫১২ জিবি পর্যন্ত স্টোরেজ, ২০ ওয়াট চার্জিং সাপোর্ট, ৩,২৭৯ এমএএইচ ব্যাটারি এবং ১২ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান।

  • Apple iPhone 15: লেটেস্ট এই আইফোনের ১২৮ জিবি মডেল ফ্লিপকার্টে ৭২,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। এক্ষেত্রে ব্যাঙ্ক অফারে সর্বোচ্চ ৪,০০০ টাকা ছাড় কাজে লাগানো যাবে, সাথে থাকবে ৬৪ হাজার টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার।

ফিচার বলতে এতে ৬.১ ইঞ্চি সুপার রেটিনা এক্সডিআর ওলেড ডিসপ্লে, এ১৬ বায়োনিক (A16 Bionic) প্রসেসর, ৩,৩৪৯ এমএএইচ ব্যাটারি এবং ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ দেখা যাবে।

সঙ্গে থাকুন ➥