200 মেগাপিক্সেল ক্যামেরার Realme ও Samsung ফোন‌ এখন অনেক সস্তায়, দেখে নিন অফার

Avatar

Published on:

Best 200 Megapixel Camera Phone Offer

বর্তমানে প্রায় সকলেই কমবেশি মোবাইল ফটোগ্রাফি করে থাকে। এছাড়া এখন মোবাইল ফোন ব্যবহার করে অনেকেই সোশ্যাল মিডিয়ায় পোস্টের জন্য বিভিন্ন ছবি বা রিল ভিডিও বানিয়ে থাকে। আর এই কাজগুলির জন্য যথেষ্ট দক্ষতার পাশাপাশি প্রয়োজন হয় একটি উন্নত মানের ক্যামেরা ফোনের। তাই বর্তমানে অনেকেই নিজের ফোনটি বদলে ফেলে একটি ক্যামেরা ফোন কিনতে চান। আপনারও যদি মোবাইল ফটোগ্রাফির শখ থাকে এবং আপনিও স্মার্টফোন ব্যবহার করে দুর্দান্ত মানের ফটো এবং ভিডিও শুট করতে চান তাহলে এই প্রতিবেদনটি আপনার জন্য। এখানে আমরা Samsung এবং Realme-এর ২০০ মেগাপিক্সেল ক্যামেরা বিশিষ্ট দুটি স্মার্টফোনের কথা বলব। যেগুলি আপনি Flipkart-এর সেলে পেয়ে যাবেন আকর্ষণীয় ডিসকাউন্টে। সাথে এক্সচেঞ্জ অফার সহ বিভিন্ন ব্যাঙ্ক অফারের লাভও ওঠানো যাবে।

Realme 11 Pro Plus 5G

এই ফোনের ৮ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের এমআরপি ২৯,৯৯৯ টাকা। তবে ডিসকাউন্টের পর আপনি এটি কিনতে পারবেন ২৭,৯৯৯ টাকায়। আবার ব্যাঙ্ক অফারে ৫ শতাংশ ক্যাশব্যাক দেওয়া হবে। তবে, এই ক্যাশব্যাক অফার পাবার জন্য আপনাকে Flipkart অ্যাক্সিস ব্যাঙ্ক কার্ডের মাধ্যমে পেমেন্ট করতে হবে। এছাড়াও, এক্সচেঞ্জ অফারে আপনি এই ফোনের দাম ২৪,৮৫০ টাকা পর্যন্ত কমিয়ে ফেলতে পারেন।

ফিচারের কথা বললে রিয়েলমির এই ফোনে আছে ৬.৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করে। আবার ফটোগ্রাফির জন্য এই ফোনে ২০০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল এবং ২ মেগাপিক্সেল সেন্সর সহ ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। আবার সেলফি তোলার জন্য এই ফোনে দেওয়া হয়েছে ৩২ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। এছাড়াও, পাওয়ার ব্যাকআপের জন্য এই ডিভাইসে আছে ৫০০০ এমএএইচ-এর ব্যাটারি, যা ১০০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

Samsung Galaxy S23 Ultra 5G

Samsung-এর এই প্রিমিয়াম ফোনটির ১২ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের এমআরপি ১,৪৯,৯৯৯ টাকা। তবে সেলের সময় এটি আপনি ২৩% ছাড়ের পর কিনতে পারবেন ১,১৪,৯৯৯ টাকায়। এছাড়াও, আপনি এই ফোনের কেনার সময় অ্যাক্সিস ব্যাঙ্ক কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে পেয়ে যাবেন ১০ শতাংশ পর্যন্ত ক্যাশব্যাক। পাশাপাশি, আপনি পেয়ে যেতে পারেন ৩৯,১৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাসও।

স্যামসাংয়ের এই ডিভাইসে আছে ৬.৮ ইঞ্চির কোয়াড এইচডি প্লাস ডিসপ্লে। আবার পারফরম্যান্সের জন্য এতে স্ন্যাপড্রাগন ৮ জেন ২ চিপসেট প্রসেসর ব্যবহার করা হয়েছে। আর ফটোগ্রাফির জন্য সংস্থাটি এতে ৪টি রিয়ার ক্যামেরা অফার করছে। যার মধ্যে রয়েছে ২০০ মেগাপিক্সেল প্রাইমারি লেন্স সহ দুটি ১০ মেগাপিক্সেল এবং একটি ১২ মেগাপিক্সেল ক্যামেরা। আর সাথেই, আপনি এই ফোনে ১২ মেগাপিক্সেলের একটি ফ্রন্ট ক্যামেরাও পেয়ে যাবেন। আবার, পাওয়ার ব্যাকআপের জন্য এই ডিভাইসে ৫০০০ এমএএইচ-এর ব্যাটারিও উপস্থিত, যা ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

সঙ্গে থাকুন ➥