6000mah ব্যাটারি ও 50 মেগাপিক্সেল ক্যামেরার Samsung ও Lava ফোন সবচেয়ে কম দামে কিনে নিন

Avatar

Published on:

Samsung Galaxy M14 Lava Blaze 5G Discount Offer

Amazon Great Indian Festival Sale উপলক্ষে স্মার্টফোন, ল্যাপটপ ট্যাবলেট সহ একাধিক প্রোডাক্টে দুর্দান্ত ছাড় এবং ডিল দেওয়া হচ্ছে। আর পুজো শুরুর আগে অনেক ক্রেতাই দুর্দান্ত ছবি ক্যাপচার করার জন্য এই সেলে নিজের স্মার্টফোন বদলে ফেলতে চাইছেন অথবা একটি ভালো ক্যামেরা ফোন কিনতে চাইছেন। পাশাপাশি, স্মার্টফোন বেছে নেবার ক্ষেত্রে ক্রেতারা ব্যাটারি লাইফকেও সমান গুরুত্ব দিচ্ছেন। আপনারও যদি ফটোগ্রাফির শখ থাকে আর আপনি শক্তিশালী ব্যাটারি সহ একটি উন্নত মানের ক্যামেরা ফোন কিনতে চান তাহলে আমরা আপনাকে আজ Samsung Galaxy M14 এবং Lava Blaze 5G ফোন দুটি সম্পর্কে জানাবো। এই ডিভাইস দুটি আপনি Amazon সেলে পেয়ে যাবেন ভীষণ সস্তায়। চলুন দেরি না করে এই স্মার্টফোন দুটির সম্পর্কে বিশদে জেনে নেওয়া যাক।

Samsung Galaxy M14

Samsung Galaxy M14 স্মার্টফোনটির ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটি ই-কমার্স ওয়েবসাইটে ১২,৯৯০ টাকায় তালিকাভুক্ত করা হয়েছে। আবার, আপনি এসবিআই কার্ডের মাধ্যমে ১৫০০ টাকা পর্যন্ত ইনস্ট্যান্ট ছাড়ও পেয়ে যেতে পারেন। পাশাপাশি, পাওয়া যাবে ১২,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফারও।

ফিচারের কথা বললে, ফটোগ্রাফির জন্য এতে আছে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ এবং ১৩ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। এছাড়াও, এই ফোনে ৯০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট সহ ৬.৬ ইঞ্চি ফুল-এইচডি ডিসপ্লে রয়েছে। সাথে আছে ৫এনএম এক্সিনস ১৩৩০ প্রসেসর, ৬ জিবি পর্যন্ত র‌্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ। আর পাওয়ার ব্যাকআপের জন্য এতে দেওয়া হয়েছে ৬০০০ এমএএএইচ ব্যাটারি। সাশ্রয়ী মূল্যের ডিভাইসটি অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক ওয়ান ইউআই ৫.০ (One UI 5.0) ইউজার ইন্টারফেসে রান করবে। আবার, ডিভাইসের সাথে দুটি অ্যান্ড্রোয়েড আপডেট সহ চারটি সিকিউরিটি আপডেটও পাওয়া যাবে।

Lava Blaze 5G

এখন লাভা ব্লেজ ৫জি স্মার্টফোনটি ১১,৯৯৯ টাকায় অ্যামাজন (Amazon) থেকে কিনতে পারবেন। এছাড়াও, এই ডিভাইসে এসবিআই কার্ডের মাধ্যমে আপনি ১০০০ টাকা এবং অ্যামাজন ডিসকাউন্ট কুপনের মাধ্যমে ৫০০ টাকা পর্যন্ত কমিয়ে ফেলার সুযোগও পাবেন। তাছাড়া, এতে ১১,৩০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাসও অফার হচ্ছে।

লাভা ব্লেজ ৫জি ফোনে আছে ৬.৫-ইঞ্চির এইচডি প্লাস ডিসপ্লে, যা ৯০ হার্টজ রিফ্রেশ রেট সমর্থন করে। ডিভাইসটিতে ফটোগ্রাফির জন্য ট্রিপল ক্যামেরা সেটআপ বিদ্যমান। আর এর ক্যামেরাগুলি হল – ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, একটি ডেপ্থ লেন্স এবং একটি ম্যাক্রো শুটার। এই রিয়ার ক্যামেরাগুলি ২কে (2k) ভিডিও রেকর্ডিংও সাপোর্ট করে। পাওয়ার ব্যাকআপের জন্য এতে আছে ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি। আবার, পারফরম্যান্সের জন্য লাভার এই হ্যান্ডসেটে মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০০ প্রসেসর ব্যবহার করা হয়েছে। তাছাড়া, এতে আছে ৮ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ, যা মাইক্রো এসডি কার্ড-এর মাধ্যমে ১২৮ জিবি পর্যন্ত বাড়ানো যেতে পারে। এছাড়াও, ডিভাইসটিতে ৮ জিবি ভার্চুয়াল র‌্যাম সাপোর্টও আছে অর্থাৎ ব্যবহারকারীরা এতে মোট ১৬ জিবি র‌্যামের সাপোর্ট পাবেন।

সঙ্গে থাকুন ➥