দাম মাত্র ১৫০০ টাকা, দীর্ঘ ব্যাটারি লাইফ সহ লঞ্চ হল Boult AirBass ProBuds ইয়ারফোন

Avatar

Published on:

ভারতের বাজারে নতুন একটি ট্রুলি ওয়্যারলেস স্টেরিও ইয়ারবাডের আত্মপ্রকাশ ঘটল, যার নাম Boult AirBass ProBuds। এতে এনভারমেন্টাল নয়েজ ক্যান্সলেশন ফিচার বর্তমান। সাথে আছে শক্তিশালী ব্যাটারি লাইফ।টাচ-সেন্সেটিভ এবং কোয়াড মাইক সেটআপের এই ইয়ারফোনে ব্যবহৃত হয়েছে ব্লুটুথ ৫.১। চলুন দেখে নেওয়া যাক নতুন Boult AirBass ProBuds ইয়ারফোনের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Boult AirBass ProBuds ইয়ারফোনের দাম ও লভ্যতা

ভারতে ই-কমার্স সাইট ফ্লিপকার্ট এবং সংস্থার নিজস্ব ওয়েবসাইটে বোল্ট এয়ারবেস প্রোবাডস ইয়ারফোনটি পাওয়া যাচ্ছে ১,৪৯৯ টাকায়। যদিও এই দাম সিমিত সময়ের জন্য প্রযোজ্য। এটি ব্ল্যাক এবং হোয়াইট কালারে এসেছে। ইয়ারফোনটির সাথে ক্রেতারা পাবেন এক বছরে স্ট্যান্ডার্ড ইন্ডাস্ট্রি ওয়্যারেন্টি।

Boult AirBass ProBuds ইয়ারফোনের স্পেসিফিকেশন ও ফিচার

নবাগত বোল্ট অডিও এয়ারবেস প্রবাডস ইয়ারফোনটি হাই কোয়ালিটি এবং প্রিমিয়াম ফিনিশ এবিসিএস সেল দ্বারা তৈরি, যা এটিকে জল এবং ঘাম থেকে সুরক্ষা দেবে। এছাড়া এটি এনভারমেন্টাল নয়েজ ক্যান্সলেশন ফিচারের সাথে এসেছে, ফলে প্রো প্লাস কলিং এক্সপেরিয়েন্স অফার করতে সক্ষম। এর জন্য ইয়ারফোনটিতে দেওয়া হয়েছে কোয়াড মাইক সেটআপ। এই ইয়ারবাডে ফাস্ট চার্জিং সাপোর্ট করবে এবং এটি একবার চার্জে ২৪ ঘন্টা পর্যন্ত প্লেব্যাক টাইম অফার করবে। কোম্পানির দাবি, মাত্র ১০ মিনিট চার্জে এটি ১০০ মিনিট পর্যন্ত ব্যবহারযোগ্য। জল এবং ধুলো ঘাম থেকে সুরক্ষা দিতে ইয়ারবাডটি IPX5 রেটিং সহ এসেছে।

অন্যদিকে, নতুন এয়ারডবেস প্রবাডস – এ রয়েছে টাচ সেন্সর। যার মাধ্যমে ইউজাররা খুব সহজেই মিউজিক এবং ফোন কল নিয়ন্ত্রণ করতে পারবেন। পাশাপাশি ইয়ারফোনটির প্রত্যেকটি ইয়ারবাড মনোপড হিসেবেও ব্যবহার করা যাবে। তবে দুটি বাড একত্রে ব্যবহার করলে স্টিরিও মোড পাওয়া সম্ভব।

AirBass ProBuds ইয়ারফোনের উল্লেখযোগ্য বৈশিষ্ট্য হলো এটি টাচ-সেন্সেটিভ অর্থাৎ স্পর্শের মাধ্যমে এর ভলিউম, মিউজিক ট্র্যাক পরিবর্তন এবং কল অ্যাটেন্ড করা যাবে। আবার এটি ভয়েস অ্যাসিস্ট্যান্টও সাপোর্ট করবে। উপরন্তু, এর ব্লুটুথ ৫.১ ভার্সন শুধুমাত্র এটিকে নিকটবর্তী ডিভাইসে সংযুক্ত করবে তা নয়, পাওয়ার সেভ করতেও সাহায্য করবে।

সঙ্গে থাকুন ➥