নতুন মডেল আসতেই 26000 টাকা পর্যন্ত দাম কমছে Google Pixel 7 Pro ও Pixel 7a ফোনের

Avatar

Published on:

Google Pixel 7 Pro Pixel 7a Discount Offer

সম্প্রতি গুগল তাদের নতুন ফ্ল্যাগশিপ ফোন Pixel 8 এবং Pixel 8 Pro লঞ্চ করেছে। আর নতুন মডেল আসার সাথে সাথেই দাম কমানো হয়েছে পুরানো মডেলগুলির। আমরা কথা বলছি Google Pixel 7 Pro ও Pixel 7a ফোন সম্পর্কে। আসন্ন ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডেজ সেল চলাকালীন এই ডিভাইস দুটি আরও সস্তায় পাওয়া যাবে। আসুন এদের উপর কি কি অফার পাওয়া যাবে দেখে নেওয়া যাক।

এমআরপির থেকে ২৬০০০ টাকা সস্তায় বিক্রি হবে Google Pixel 7 Pro

ফ্লিপকার্টে আসন্ন বিগ বিলিয়ন ডেজ সেলের জন্য একটি মাইক্রোসাইট তৈরি করেছে। এই সাইটে জানানো হয়েছে যে, ৮৪,৯৯৯ টাকা এমআরপি সহ আসা Google Pixel 7 Pro মডেলটি সেল চলাকালীন ৫৮,৯৯৯ টাকায় পাওয়া যাবে, অর্থাৎ এমআরপির চেয়ে ২৬,০০০ টাকা কমে বিক্রি হবে।বর্তমানে ফ্লিপকার্টে এটি পাওয়া যাচ্ছে ৬৩,৯৯৯ টাকায়।

তবে মনে রাখবেন যে, উল্লেখিত সেলের দামের মধ্যে ব্যাংক কার্ড অফার অন্তর্ভুক্ত থাকবে। এছাড়া পুরানো ফোন এক্সচেঞ্জ করেও পিক্সেল ডিভাইসটি কেনা যাবে। এরজন্য ক্রেতারা সর্বোচ্চ ৩২,০০০ টাকা ডিসকাউন্ট মিলবে।

Google Pixel 7a কেনা যাবে এমআরপির থেকে ১২,৫০০ টাকা কমে

এই বছরের শুরুতে ভারতে ৪৩,৯৯৯ টাকায় লঞ্চ হওয়া Google Pixel 7a আসন্ন ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডেজ সেল চলাকালীন ৩১,৪৯৯ টাকায় পাওয়া যাবে। এই ফোনের সাথে ফ্লাট ডিসকাউন্ট ও ব্যাংক অফার পাওয়া যাবে। আবার পুরানো ফোন এক্সচেঞ্জ করলে ৩০,৬০০ টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাবে।

সঙ্গে থাকুন ➥