মাত্র 699 টাকায় 50MP ক্যামেরা ও 5000mAh ব্যাটারির স্মার্টফোন, কোথা থেকে কিনবেন

Avatar

Published on:

Realme Narzo N53 under rs 1000

হাজার টাকায় মোবাইল হ্যান্ডসেট কেনার দিন গেছে বললেই চলে, এখন প্রায় সবাই-ই একসাথে কয়েক হাজার টাকা (নিদেনপক্ষে ১০,০০০ টাকা তো বটেই) খরচ করে স্মার্টফোন কিনে থাকেন। তবে আপনি যদি এই মুহূর্তে কোনো প্রয়োজনে একটি সস্তা স্মার্টফোন কিনতে চান, তাহলে আজ আপনার জন্য রয়েছে জব্বর অফারের সন্ধান – এখন আপনি Amazon India থেকে Realme Narzo N53 মাত্র ৫৯৯ টাকায় পেয়ে যাবেন। আর শুধু এত সস্তা দামের কারণেই নয়, বিশাল ব্যাটারি, ভালো ক্যামেরা, লেটেস্ট অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেম ইত্যাদি সমস্ত আকর্ষণীয় ফিচারের কারণেও এই Realme Narzo N53 আপনার জন্য হতে পারে সেরা বিকল্প। তো আসুন, দেখে নিই কীভাবে অনলাইন শপিং প্ল্যাটফর্মটি ফিচার ফোনের দামে Realme-র স্মার্টফোনটি কেনার সুযোগ দিচ্ছে এবং এতে কী ফিচার আছে।

দুর্দান্ত অফারে মিলছে Realme Narzo N53, না কিনলে লস

রিয়েলমি নার্জো এন৫৩ ফোনের ৪ জিবি র‌্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম এমনিতে ১২,৯৯৯ টাকা, তবে অ্যামাজন এখন এটিকে ১০,৯৯৯ টাকায় কেনার সুযোগ দিচ্ছে। এক্ষেত্রে আপনি একসাথে হাজার হাজার টাকা খরচ করতে না চাইলে এইচএসবিসি (HSBC) কিংবা আইসিআইসিআই (ICICI)-এর ক্রেডিট কার্ড ব্যবহার করে ইএমআইয়ের সুবিধা এবং এক্সট্রা ডিসকাউন্ট পেতে পারেন।

আবার আপনি যদি নিজের কোনো পুরোনো ফোনের বিনিময়ে এই রিয়েলমি ফোনটি কেনেন, তাহলে আপনাকে ১০,৪০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ ভ্যালু দেওয়া হবে। মানে সমস্ত অফার কাজে লাগানো সম্ভব হলে এই ফোনটি মাত্র ৫৯৯ টাকায় কেনা যাবে। নিঃসন্দেহে এ এক আশ্চর্যজনক অফার। তবে মনে রাখবেন, এক্ষেত্রে ফোনের এক্সচেঞ্জ ডিসকাউন্টের পরিমাণ নির্ভর করবে এটির অবস্থা এবং মডেলের উপর।

Realme Narzo N53-এর স্পেসিফিকেশন

রিয়েলমি নার্জো এন৫৩ ফোনে ৬.৭৪ ইঞ্চি ডিসপ্লে দেওয়া হয়েছে, যার রিফ্রেশ রেট ৯০ হার্টজ এবং স্ক্রিন টু বডি রেশিও ৯০.৩ শতাংশ। পারফরম্যান্সের জন্য ফোনটি ইউনিসক টি৬১২ প্রসেসর বহন করে, যেখানে এতে ৬ জিবি পর্যন্ত র‌্যাম এবং ১২৮ জিবি পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ দেওয়া হয়েছে। একইভাবে এতে পাওয়ার ব্যাকআপের জন্য ৩৩ ওয়াট সুপারভোক (SuperVOOC) ফাস্ট চার্জিং সাপোর্টযুক্ত ৫,০০০ এমএএইচ ব্যাটারি বর্তমান। এছাড়া ফটোগ্রাফির জন্য এই রিয়েলমি ফোনটি ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ এবং ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা অফার করবে। সফ্টওয়্যারের কথা বললে, এতে মিলবে অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক রিয়েলমি ইউআই ৪.০ কাস্টম স্কিন।

সঙ্গে থাকুন ➥