একটি বিশেষ টুইট করলেই বিনামূল্যে মিলবে Nothing Phone (1), অফার কিন্তু সীমিত সময়ের!

Avatar

Published on:

Comment on Carl Pei Tweet get Nothing Phone 1 Free

গত জুলাই মাসে লঞ্চ হওয়ার পর থেকে বাজারে বেশ ভালোই জনপ্রিয়তা পেয়েছে Nothing Phone (1)। এমনকি বিভিন্ন সেলে এই স্মার্টফোনটি এর নির্ধারিত দামের তুলনায় বেশ খানিকটা ছাড়েও বিক্রি হয়েছে। সেক্ষেত্রে আপনারও যদি Nothing Phone (1) পকেটস্থ করার ইচ্ছে থাকে, তাহলে এখন আপনার জন্য রয়েছে একটি জব্বর খবর! আসলে ব্যাপারটা হচ্ছে, যুক্তরাজ্যভিত্তিক কোম্পানি Nothing বছর শেষে তাদের প্রথম ফোনটি বিনামূল্যে জেতার সুযোগ দিচ্ছে; সংস্থার প্রতিষ্ঠাতা কার্ল পেই সম্প্রতি টুইটারের মাধ্যমে ঘোষণা করেছেন যে একটি সহজ প্রতিযোগিতায় অংশ নিলেই Nothing Phone (1) বিনামূল্যে পাওয়া যেতে পারে। আর প্রতিযোগিতাও তেমন কিছু না, আগ্রহীদের শুধুমাত্র কার্লের টুইট পোস্টে কমেন্ট করতে হবে।

টুইটে কমেন্ট করলেই জেতা যাবে Nothing Phone (1), তবে রয়েছে শর্তও

এতদূর পড়ে যারা ভাবছেন যে ভালো স্মার্টফোন একেবারে ফ্রি-তে পাওয়া যাবে কিনা বা ভেতরে অন্য কিছু ব্যাপার আছে কিনা, তাদের বলি – হ্যাঁ, এই প্রতিযোগিতা যতটা সহজ মনে হচ্ছে ততটাও না। এক্ষেত্রে কার্ল পেই আরেকটি টুইট করে শর্ত দিয়েছেন যে টুইটে কমেন্ট তো যে কেউ করতে পারবেন, তবে যার কমেন্টে কোনো লাইক পড়বেনা, একমাত্র সেই ভাগ্যবানই নাথিং ফোন (১) জিততে পারবেন। মানে আপনি যদি কার্লের পোস্টে টুইট করেন এবং আপনার সেই কমেন্টে যদি কেউ লাইক না করে, তাহলেই আপনি এই প্রতিযোগিতায় জয়ী হবেন এবং পুরস্কার হিসেবে পেয়ে যাবেন এই আকর্ষণীয় মোবাইল হ্যান্ডসেটটি। 

২৪ ঘন্টার মধ্যেই জানা যাবে বিজয়ীর নাম

আপনি চাইলে নিজের ভাগ্য পরখ করতে কার্ল পেইয়ের টুইটটিতে কমেন্ট করতেই পারেন। তবে মনে রাখবেন যে, এর জন্য কিন্তু খুব বেশি সময় হাতে পাওয়া যাবেনা। কার্ল এক্ষেত্রে কমেন্টের এই প্রতিযোগিতার জন্য ২৪ ঘণ্টা সময় দিয়েছেন; তবে যেহেতু তিনি আজ দুপুর ২টোয় (১টা ৪৭ মিনিটে) টুইটটি করেছেন, তাই আপনাকে আগামী ১৮ ঘণ্টার মধ্যেই কমেন্ট করতে হবে। এক্ষেত্রে ২৪ ঘণ্টার মধ্যেই প্রতিযোগিতার বিজয়ীর নাম জানা যাবে।

এই প্রসঙ্গে বলে রাখি, বিনামূল্যে ফোন দেওয়ার এই ব্যাপারটি কিন্তু কোনো স্কিম নয়। আসলে, বিভিন্ন ব্র্যান্ড তাদের প্রোডাক্টের প্রচারের জন্য এই ধরনের নানা আকর্ষণীয় গেম বা পুরষ্কারের আয়োজন করে থাকে। নাথিংও সম্প্রতি সেরকমই একটি পদক্ষেপ নিয়েছে।

সঙ্গে থাকুন ➥